ভেঙে ফেললেন মিষ্টি ইমেজ, হট ফিগারে সুপার সেক্সি লুকে ঝড় তুললেন সকলের প্রিয় ‘মোহর’

News Desk

May 31, 2021 | 6:24 AM
blog image

বাংলা ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মোহর’। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করে মানুষের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী সোনামনি সাহা। নিজের দুর্দান্ত অভিনয় দক্ষতার মাধ্যমে তিনি টলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন। তবে অভিনেত্রীর জীবনটা খুব একটা সহজ ছিল না।

মাত্র ১৫ বছর বয়সেই অভিনেত্রী বিয়ে করে ফেলেন। ২০১৫ সালে তিনি ডান্স কোরিওগ্রাফার সুব্রত রায়ের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তারপর ছ’বছর সোনামনি সুব্রতর সাথে সংসার করেছিলেন। এরপর হঠাৎ করেই স্বামীর থেকে আলাদা থাকতে শুরু করেন সোনামনি। এখন তিনি সেপারেশনে আছেন। ইন্ডাস্ট্রিতে গুঞ্জন শোনা যায় যে রিল লাইফের মতন রিয়েল লাইফেও মোহর ও শঙ্খ স্যার সম্পর্কে রয়েছেন। তবে এই গুঞ্জনকে তারা বারবার উড়িয়ে দিয়েছেন। তারা সকলের সামনে বারংবার বলেছেন যে তারা শুধুই বন্ধু।


ভিডিও


মডেলিং এর মাধ্যমে তিনি ইন্ডাস্ট্রিতে আসেন। তাকে আমরা কখনো ‘দেবী চৌধুরানী’ আবার কখনও ‘মোহর’। হিসেবেই পর্দায় দেখে অভ্যস্ত। বারবার তিনি ঘরোয়া লুকে ধরা দিয়েছেন আমাদের সামনে। নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলেও বেশ অ্যাক্টিভ এই অভিনেত্রী। সবসময়ই নিজের নানারকম লুকের ছবি পোস্ট করে থাকেন তিনি। এইসব ছবি পোস্ট করার সাথে সাথেই ভাইরাল হয়ে যায়। সম্প্রতি তার একটি বোল্ড লুকে ছবি তার অনুগামীদের মনে ঝড় তুলেছেন।

অভিনয়ের পাশাপাশি নিজের ফিটনেস নিয়েও বেশ সচেতন এই অভিনেত্রী। শুধুমাত্র জিমে গিয়ে শরীরচর্চা করেন তা কিন্তু নয় পাশাপাশি যোগব্যায়ামও করেন তিনি। সম্প্রতি তার পোস্ট করা ছবিতে তাকে হলুদ রঙের স্পোর্টস টপ আর বেইজ রঙের টাইট প্যান্ট পড়ে ট্রেডমিলে দৌঁড়াচ্ছেন অভিনেত্রী। তার চুল টপ নট করে বাঁধা। ডান হাতের ট্যাটু এবং মেদহীন শরীর নজর কেড়েছে অনুগামীদের। তার একটি ফ্যানপেজ থেকে এই ছবি পোস্ট করা হয়। মুহুর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় এই ছবি।

আরও পড়ুন :   আচমকাই ভাঙল গাড়ির কাঁচ, একসঙ্গে বেরিয়ে বিপদে যশ-নুসরত


আরও পড়ুন

গুনগুনের স্বামী সৌজন্যের সঙ্গে চুটিয়ে প্রেম “শ্রীময়ীর”, বিরহ যন্ত্রণায় রোহিত সেন

‘বাঙালিরা বিক্রি হয়না এদের কদর করতে হয়’, স্পষ্ট কথায় বুঝিয়ে দিলেন গায়ক নচিকেতা

একঘেয়ে সিরিয়ালে বিরক্ত দর্শকরা! শ্রীময়ী ছেড়ে এবার ‘গোয়ান্দা গিন্নি’-২ আনছেন ইন্দ্রাণী হালদার

সরল অভিনয়ে মন জিতেছেন ‘এখানে আকাশ নীল’-এর হিয়া, রইলো অভিনেত্রীর আসল পরিচয়

ছোট ভাইয়ের জন্য নিজের হাতে কুকিজ বানায় তৈমুর, দেখুন ছবি

সন্তানের জন্মের পর প্রথমবার প্রকাশ্যে এলেন বিরাট-অনুষ্কা, মুহূর্তেই ভাইরাল ছবি

শুভশ্রীর বুকে মুখ গুঁজে রোমান্সে মত্ত রাজ, তুমুল ভাইরাল অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও