ভেঙ্গে গেলো দীর্ঘদিনের সম্পর্ক! দীর্ঘদিনের প্রেমিক ক্রুশলের দেখা পাওয়া গেল না অদ্রিজার জন্মদিনে

News Desk

July 7, 2021 | 4:28 AM
blog image

বঙ্গ ধারাবাহিক জগতের অন্যতম ‘ক্রাশ’ হলেন অভিনেতা ক্রুশল আহুজা‌। কিন্তু গত বছর গুঞ্জন উঠেছিল যে ক্রুশল এবং অভিনেত্রী অদ্রিজা রায় এর মধ্যে ঘনিষ্ঠ সম্পর্কের সৃষ্টি হয়েছে। প্রকাশ্যে তাদের সম্পর্কের কথা কাউকে প্রকাশ না করলেও বেশকিছু জায়গাতেই এই দুই তারকা যুগলকে একসাথে দেখা গিয়েছে। কিন্তু সম্প্রতি দুজনের সম্পর্কে চিড় ধরেছে বলে গুঞ্জন উঠেছে টলিপাড়ায়।

একের পরে এক বিবাহ এবং প্রেমের বিচ্ছেদের খবরে সরগরম টলিপাড়া। এবার সেই তালিকায় নিজেদের নাম যোগ করলেন ক্রুশল-অদ্রিজা। কিন্তু হঠাৎ কি কারণে বিচ্ছেদ? তা স্পষ্টত জানা না গেলেও জানা গিয়েছে গত রবিবার ২২ বছরের জন্মদিন পালন করেছেন অভিনেত্রী অদ্রিজা। ‌ জন্মদিনে অভিনেত্রীর দিকে শুভেচ্ছাবার্তা ভেসে এসেছে অভিনয় মহল থেকে। কিন্তু সেখানে অদ্রিজা কে শুভেচ্ছাবার্তা জানাননি ক্রুশল। যার জেরে অনেকের মনেই প্রশ্ন তৈরি হয়েছে কি হলো হঠাৎ দুজনের মধ্যে যে ক্রুশল অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন না?

আরও পড়ুন :   রিয়ালিটি শো-এ কষ্টের জীবনের কথা বলাটা মার্কেটিং স্ট্র্যাটেজি, অমিত কুমারের পর ইন্ডিয়ান আইডল বিতর্কে ঘি ঢাললেন সোনু

প্রসঙ্গত,রবিবার অভিনেত্রীর জন্মদিন উপলক্ষে বাড়িতেই এলাহী ঘরোয়া আয়োজন করা হয়েছিল। অভিনেত্রী হলুদ সালোয়ার-কামিজে কেক এবং পঞ্চভোজের সাথে নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। পরে বন্ধুদের সাথে পার্টি করতে দেখা যায় তাকে। কিন্তু ঘরোয়া হোক কিংবা পাঁচতারা রেস্তোরাঁর পার্টি কোনোটাতেই দেখা মেলেনি ক্রুশলের। ‌এমনটাই ইঙ্গিত মিলছে অভিনেত্রীর ইনস্টাগ্রাম পোস্ট থেকে।

আরও পড়ুন :   কোনো পার্টিতে মাদক নিতাম না, মাদক নিতাম সুশান্তের সাথে, জানালেন রিয়া চক্রবর্তী

গত বছর একসাথে দীপাবলি সেলিব্রেট করেছিলেন ক্রুশল এবং অদ্রিজা। এরপর গোয়ায় ভ্যাকেশন কাটাতে যান দুজনে। যদিও বা একত্রে ছবি পোস্ট করেন না তারা তবুও তাদের দুজনের ভ্যাকেশনের ছবি নজর কাড়ে নেটিজেনদের। শুধু তাই নয় চলতি বছর টলিউডের আরো এক তারকা যুগল নীল এবং তৃণার রিসেপশন পার্টিতে একসাথে উপস্থিত হয়েছিলেন দুজন। কিন্তু মাস কয়েকের ব্যবধানেই এমন কি হলো দুজনের মধ্যে এমনটাই প্রশ্ন জেগেছে নেট নাগরিকদের মনে।

আরও পড়ুন :   সাতপাকে বাঁধা পড়লেন বরুন ধাওয়ান-নাতাসা দালাল, নবদম্পতিকে শুভেচ্ছা নেটিজেনদের

তবে পরস্পরের ঘনিষ্ঠতা বা বিচ্ছেদ কোনো কিছু নিয়েই মুখ খোলেননি এই দুই যুগল। সম্প্রতি অভিনেত্রীর দেখা মিলবে ‘দুজনে’ ওয়েব সিরিজে।‌ সেখানে অভিনেত্রী শ্রাবন্তী ও অভিনেতা সোহমের পাশাপাশি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অদ্রিজা কে।


আরও পড়ুন

একমাত্র ছেলের জন্মদিনে চোখ ঝলসনো পার্টি একতার, মিলেছে তারকার হাট

মা হওয়ার পর প্রথম আউটিং, একরত্তি সন্তানকে বাড়িতে ফেলে বেপাত্তা অভিনেত্রী পূজা ব্যানার্জি

একমাত্র ছেলে ও স্ত্রীর সঙ্গে পাহাড়ে ছুটি কাটাচ্ছেন ‘রানী রাসমণি’র গদাই ঠাকুর, রইলো ভাইরাল ছবি

পিরিয়ড নিয়ে ছুৎমার্গ নয়, সামাজিক বার্তা নিয়ে ফিরছে ধারাবাহিক ‘কড়ি খেলা’

ছয় মাস পেরিয়ে গেলেও মেলেনি সুবিচার, সুশান্ত মামলা নিয়ে বোমা ফাটালেন জনপ্রিয় অভিনেতা

ঘর আলো করে এলো নতুন অতিথি, পুত্র সন্তানের জন্ম দিলেন ‘নাগিন’অভিনেত্রী অনিতা

কম্প্রোমাইজ’না করার কারণে হাতছাড়া হয় কাজ, এরপরেও অটুট প্রেম সৌপ্তিক-রণিতার