ভোটের আগে নয়া চাল বিজেপির, গেরুয়া শিবিরে যোগ দিলেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি

পশ্চিমবঙ্গের ভোটের বাজারে নিজেদের মাটিকে শক্ত করার জন্য ইতিমধ্যেই তৃণমূল-বিজেপি মাঠে নেমে পড়েছে। রাজ্য রাজনীতি এখন বইছে বেসুরো হওয়া। প্রায়ই দেখা যাচ্ছে তৃণমূল থেকে বিভিন্ন সর্মথকরা চলে যাচ্ছেন বিজেপিতে। কয়েকদিন আগেই হিরণ চট্টোপাধ্যায়, যশ দাশগুপ্ত বিজেপিতে যোগদান করলেন। এবার বিজেপিতে যোগদান করলেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি।

আজ সোমবার ১ মার্চ বিকেলে কলকাতার একটি ফাইভ স্টার হোটেলে বিজেপিতে যোগদান করলেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। উক্ত সভায় উপস্থিত ছিলেন দিলীপ ঘোষ সহ স্বপন দাশগুপ্ত, কৈলাস বিজয়বর্গীয়। ওই সভাতে বিজেপির পতাকা অভিনেত্রীর হাতে তুলে দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এছাড়াও অভিনেত্রীর গলায় পরিয়ে দেওয়া হল গেরুয়া শিবিরের উত্তরীয়।

সংবাদমাধ্যমের তরফ থেকে শ্রাবন্তীকে প্রশ্ন জিজ্ঞাসা করা হয় যে, তৃণমূল সমর্থক হয়েও বিজেপিতে কেন যোগদান করলেন অভিনেত্রী? এই প্রশ্নের উত্তরে শ্রাবন্তী বলেন প্রথম থেকেই তিনি সমাজসেবামূলক কাজের সাথে যুক্ত ছিলেন। এবার পদ্ম শিবিরের দ্বারাও অনুপ্রাণিত হয়ে মানুষের পাশে দাঁড়ানোর জন্য পৌঁছে গিয়েছেন গেরুয়া শিবিরে যোগ দিতে। অভিনেত্রীর কথায়, “অনেকেই তৃণমূলের সমর্থক ছিলেন। কিন্তু তাঁদের মধ্যে অনেকেই আবার বিজেপি-তে গিয়েছেন। আমারও মনে হয়েছিল, রাজ্যের মানুষের মঙ্গলের জন্য কাজ করতে হলে এই দলেই যোগ দিতে হবে।”

এছাড়াও অভিনেত্রী আরও জানিয়েছেন যে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির রাজনৈতিক মতাদর্শের তিনি মুগ্ধ। তিনি আরও বলেন, মানুষ প্রথম থেকেই তাঁকে ভালবেসে এসেছে এবারও আসন্ন নির্বাচনে বিজেপিতে যোগদানের ফলে তাদের আরো কাছে পৌঁছে যাবেন অভিনেত্রী।