ভোটের জন্যই আটকে বিবাহ বিচ্ছেদ! সম্পর্কের স্টেটাস নিয়ে মুখ খুললেন দুই অভিনেত্রীর স্বামী

News Desk

April 4, 2021 | 5:02 AM
blog image

বিবাহ বিচ্ছেদ কবে হচ্ছে তা নিয়ে মুখ খুললেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং ও নুসরাত জাহানের স্বামী নিখিল জৈন। এক জনপ্রিয় সংবাদমাধ্যমের কাছে সবটা পরিষ্কার করে জানালেন এই দুজনেই।

বর্তমানে রোশন ও শ্রাবন্তী একে অপরের থেকে সম্পূর্ণ আলাদা থাকেন। গত বছর পুজোর আগে থেকেই দুজনের মধ্যে দূরত্ব বাড়ে। সোশ্যাল মিডিয়াতে সেই ছাপ অনুরাগীদের চোখে পড়ে। শ্রাবন্তী রোশনের সমস্ত ছবি ডিলিট করেন ইনস্টাগ্রাম ও ফেসবুকের পাতা থেকে। নিজে জিম খুলেছেন এবং বর্তমানে তিনি বিজেপির প্রার্থী। এদিকে এক সংবাদমাধ্যমে শ্রাবন্তীর সঙ্গে দাম্পত্য অসুখ নিয়ে কথা বলতে রোশন জানান যে সামনেই নির্বাচন। ভোট প্রক্রিয়া চলছে। তাই এর আগে কিছুই হবে না। তবে দু’বছর আগে শ্রাবন্তী চট্টোপাধ্যায় নামে একটা মেয়েকে আমি বিয়ে করেছিলেন বলে জানিয়েছেন এবং আজ রাস্তায় তাকে দেখলে নাকি রোশন চিনতেই পারবেন না। ওর মুখটা রোশন নাকি ভুলেই গিয়েছেন।


ভিডিও


আরও পড়ুন :   বাস্তবে কেমন দেখতে ‘ওগো নিরুপমা’র নায়িকাকে? রইল তার পরিচয়

কী বললেন নিখিল জৈন? নুসরাত প্রসঙ্গে নিখিল একেবারেই স্পিকটি নট। গত বছর থেকেই আলাদা থাকছেন এই দম্পতি। যেকোনো অনুষ্ঠান হোক বা ট্যুর সবজায়গায় আলাদা আলাদা ঘুরছেন, সর্বোপরি আলাদা ভাবেই জীবনে এগোচ্ছেন। এরকম অবস্থায় বিবাহ বিচ্ছেদ নিয়ে রব উঠলে নিখিল পরিষ্কার জানান জানান যে যে দিন বিবাহবিচ্ছেদ হবে, সে দিন আমি ঠিক জানিয়ে দেব। এখনও সেই সময় আসেনি।

আরও পড়ুন :   BJP-তে যোগদানের পুরস্কার পেলেন Mithun Chakraborty! ‘ওয়াই প্লাস’ নিরাপত্তা বলয়ে বাংলার ‘মহাগুরু’

অর্থাৎ, বিবাহ বিচ্ছেদ প্রক্রিয়া চলছে এবং নির্বাচনের পরেই হয়ত কাগজে কলমে সবটা শেষ হবে। এখন শুধু সময়ের অপেক্ষা।