ভোটের প্রচারে কৌশানিকে জরিয়ে ধরলেন এক বৃদ্ধা, দিদার ভালোবাসা পেয়ে আপ্লুত অভিনেত্রী

News Desk

March 22, 2021 | 8:32 AM
blog image

রাজনীতি ময়দানে অভিষেক ঘটেছে সদ্য। তৃণমূল যোগ দিয়েই সামনের বিধানসভা ভোটে প্রতিদ্বন্দিতা করার টিকিট পেয়ে গিয়েছেন এই তারকা প্রার্থী। তিনি আর কেউ নন টলিউডের জনপ্রিয় বাবলি অভিনেত্রী কৌশানি। কললাতা শহরে বাস। তবে ভোটের ময়দানে লড়ছে কৃষ্ণনগর উত্তর বিধানসভা কেন্দ্রে। একুশের ভোট এখন সব দলের প্রার্থীদের কাছে পাখির চোখের মতো। আর ভোটে রণক্ষেত্রে সংশ্লিষ্ট কেন্দ্র থেকে মমতার এক বলীয়ান সৈনিক হিসেবে তিনিই লড়বেন শক্তিশালী বিজেপির বিরুদ্ধে।

কিছুদিন পর শুরু হবে ভোটের লড়াই। তাই অভিনয় থেকে ছুটি নিয় ইতিমধ্যেই কোমর বেঁধে কৃষ্ণনগরের ময়দানে নেমে পড়েছেন টলিউড অভিনেত্রী। শুরু হয়ে গিয়েছে নির্বাচনী প্রচার। আর এই প্রচারে নেমেই ভোটপ্রার্থনা করার আগে মমতা বন্দ্যোপাধ্যায়ের কথা শোনা গিয়েছে তাকে। যুদ্ধ করার আগে ঠাকুরের নাম যব করতে হয় তেমনি বলছেন, “দিদিই দুর্গা, তিনিই বাঁচাবেন।” এমনকি ভোটের আগে মানুষের ভালোবাসা পাওয়ার জন্য তিনি স্থির করেন ভোট না হওয়া অবধি একমুহূর্তের জন্যও নিজের কেন্দ্র থেকে সরতে চান না তিনি। তাই কৃষ্ণনগরে বাড়িভাড়া খোঁজাও শুরু করে দিয়েছেন কৌশানী।


ভিডিও


আরও পড়ুন :   চুপিসারে বোনের বিয়েতে কলকাতায় রোহমান-সুস্মিতা সেন, ভাইরাল বিয়ের ছবি

প্রচারের আগে কৃষ্ণনগরের নানা জায়গায় তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা নিজেদের উদ্যোগেই কৌশানি নামে দেওয়াল লিখন শুরু করে দিয়েছেন। প্রসঙ্গত, কৌশানি প্রার্থী হওয়াতে কৃষ্ণনগরে অনেকেই ক্ষোভ প্রকাশ করেছিলেন। শহরে পা রেখেই দলেদ কর্মী-সমর্থকদের রাগ কমানোর চেষ্টা করেছিলেন কৃষ্ণনগর উত্তরের তৃণমূল প্রার্থী- অভিনেত্রী কৌশানি। গোষ্ঠী কোন্দলের প্রশ্নে তিনি বলেছিলেন, যৌথ পরিবারের পাঁচটা বাসন থাকলে আওয়াজ তো হবেই, কিন্তু দিনের শেষে আমরা নিজেরাই সেগুলো মিটিয়ে নিতে হয়।

আরও পড়ুন :   রোমান্টিক নাচে প্রেমিকার সাথে অন্তরঙ্গ দৃশ্যে ‘কৃষ্ণকলি'র নিখিল, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

তবে এখনই তিনি বাড়ি ভাড়া পাননি। হোটেলে রাত্রিবাস করেই নির্বাচনী প্রচার চালাচ্ছেন। নির্বাচনী প্রচারের প্রথমে সিদ্ধেশ্বরী কালি মাতার মন্দিরে পুজো দিয়েই প্রচার শুরু করলেন তিনি। সাধারণ। মানুষের সঙ্গে মিশে গিয়ে কখনও বাজার ঘুরলেন, আবার কখনও বা কাছে টেনে নিলেন দুস্থ বৃদ্ধাকে। হ্যা এবার সেই ছবি তুলে ধরলেন কৌশানি নিজের ফেসবুক পেজে। হ্যাঁ সেই বৃদ্ধা দিদার ভালোবাসা পেয়ে তিনি আপ্লুত। ক্যপশানে লিখলেন, “প্রচারের ফাঁকে খুঁজে পেলাম এক দিদাকে এরকম ভাবে আমাকে আপন করে নেবে আমি ভাবতেও পারিনি, মানুষের এই ভালোবাসার যথাযথ মর্যাদা আমরা দেবো এই অঙ্গীকার নিয়েই এগিয়ে চলবো আগামীর উদ্দেশ্যে”। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

আরও পড়ুন :   বিয়ের আগে প্রি-হানিমুন! জলের তলায় অন্তরঙ্গ মুহূর্তে হবু দম্পতি অঙ্কুশ-ঐন্দ্রিলা, ভাইরাল দৃশ্য


আরও পড়ুন

“শাহরুখ খানকে আমিই স্টার তৈরি করেছি”, প্রকাশ্যে মুখ খুলেন অভিনেত্রী জুহি চাওলা

সুন্দরী অভিনেত্রী ভাগ্যশ্রী কোন চক্রান্তের শিকার হয়ে সিনেমা জগতকে বিদায় জানিয়েছেন

রাজস্থানী সাজে ‘নিম্বুরা’ গানে ঠুমকা লাগালেন ‘খড়কুটো’র গুনগুন, ভিডিও তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

গ্রেফতারের জন্য পুলিশকে চ্যালেঞ্জ রোদ্দুর রায়ের

অন্তর্বাস না পরে খোলামেলা পোশাকে তুমুল নাচ অভিনেত্রী দর্শনার, নাচ দেখে বেসামাল সাইবারবাসীরা

স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, বোল্ড লুকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা

মাঝ আকাশে হেলিকপ্টারে আগুন লেগে মৃত্যু ঘটে অমিতাভ বচ্চনের নায়িকার