ভোটের প্রচারে খুবই ব্যস্ত রাজ, একরত্তি ইউভানকে মিস করে শেয়ার করলেন আদুরে ভিডিও

News Desk

April 5, 2021 | 12:40 PM
blog image

বাংলা চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় পরিচালক হলেন রাজ চক্রবর্তী। একজন মধ্যবিত্ত ঘরের সন্তান হয়েও নিজের প্রতিভার জোরে টলিউডের অন্দরে জায়গা করে নিয়েছেন তিনি। একজন সফল পরিচালক হিসেবে তাঁর জনপ্রিয়তার কিছু কমতি নেই।

এরপর ২০১৮ সালে জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন রাজ চক্রবর্তী। সম্প্রতি কয়েকমাস আগে তাঁদের কোল জুড়ে এসেছে একটি পুত্র সন্তান। তাঁরা দুজনেই তাদের পেশা ও কাজ সামলে ইউভানকে বড় করে তুলছেন। আর তাকে নিয়েই দিব্বি মেতে আছেন তারা। তবে, রাজ কাজে যোগ দিলেও শুভশ্রী আরও কিছুদিন পরেই কাজে ফিরবেন বলেই জানা যাচ্ছে।


ভিডিও


আরও পড়ুন :   বোনের বিয়েতে গ্রামে গিয়ে 'টুম্পা সোনা' গানে তুমুল নাচলেন অরিজিৎ সিং, ভাইরাল ভিডিও

আবার তারই মধ্যে সম্প্রতি রাজ তৃণমূলে যোগ দিয়েছেন। ব্যারাকপুর কেন্দ্র থেকে তিনি ভোটে দাঁড়িয়েছেন। আপাতত তিনি প্রচারের কাজে খুবই ব্যস্ত। নাওয়া-খাওয়ার ভুলে গিয়েছেন। কিন্তু ছেলেকে কিন্তু একটি বারও ভোলেননি। আর সেটা সম্ভব নয়ও। কারণ একজন পরিচালক একজন তৃণমূল কর্মীর পাশাপাশি তিনি একজন বাবা।

আরও পড়ুন :   ক্যামেরার সামনে প্রকাশ্যে পোশাক বদলে ফেললেন অভিনেত্রী বিদ্যা বালান, তুমুল ভাইরাল ভিডিও

সম্প্রতি রাজ চক্রবর্তী তাঁর ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে ইউভানকে একটি স্যান্ড গেঞ্জি ও প্যান্ট গায়ে বসে থাকতে দেখা যাচ্ছে। আর তারপরই ইউভান পরে যায়। আর পাস থেকে শুভশ্রীর গলাও শোনা যায়। তাঁকে বলতে শোনা যায় যে, ইউভান ধুপ্পা হয়ে গেলে তো?

আর এই ভিডিওটি পোস্ট করে রাজ চক্রবর্তী ক্যাপশনে লেখেন যে, ‘মিসিং ইউ মাই বেবি ইউভান’। আর এই পোস্ট দেখে বোঝাই যাচ্ছে যে, ভোটের কাজে রাজ ব্যাস্ত থাকায় সন্তানকে সময় দিতে না পারায় তিনি ইউভানকে মিস করেছেন। সম্প্রতি রাজের পোস্ট করা ইউভানের এই ভিডিওই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।