ভোলেননি ভারতীয় সংস্কৃতি, শ্বশুরের পা ছুঁয়ে প্রণাম করলেন বিশ্ব সুন্দরী ঐশ্বর্য, ভাইরাল ভিডিও

News Desk

April 6, 2021 | 12:51 PM
blog image

বিশ্ব সুন্দরী হলেন, বলিউডের সেরা সুন্দরী অভিনেত্রী হলেন, বিয়ে করে সংসার, মা হয়েছেন, এত সাফল্যের পরেও দেশের সংস্কৃতি ভোলেননি তিনি। কথা হচ্ছে ঐশ্বর্য রাই প্রসঙ্গে। তিনি যে দেশের ঐতিহ্যকে বিশেষ গুরুত্ব দেন তা আগেও প্রমাণিত হয়েছে।

এইবার আবারও প্রমাণ করলেন যে কোনো সাফল্য তার শিক্ষাকে অবদমিত করতে পারেনি। একটি পুরস্কার বিতরণী মঞ্চে উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চন ও ঐশ্বর্য রাই দুজনেই। শ্বশুরমশাইয়ের হাত থেকে পুরস্কার নেওয়ার আগে দু হাত দিয়ে পা ছুঁয়ে প্রণাম করলেন রাই সুন্দরী। তারপর সসম্মানে পুরস্কার গ্রহণ করলেন বিগ বির হাত থেকে।


ভিডিও


ভিডিওটি একটু পুরোনো, কিন্তু সোশ্যাল মিডিয়ায় তা ফের ভাইরাল হয়। ঐশ্বর্যের এমন কার্যকলাপ দেখে জয়া বচ্চন আবেগে ভাসেন। হাসি মুখে উঠে দাড়িয়ে হাত তালি দিতে দিতে দুজনকে চোখ ভরে দেখেন। এই ভিডিও দেখে বোঝাই যাচ্ছে শাশুড়ি মায়ের সঙ্গে ঐশ্বর্যের যথেষ্ট সুসম্পর্ক রয়েছে।

২০০৫ সালে ওপেরার শো-তে অংশ নেন ঐশ্বর্য রাই। সেখানে বিয়ের আগেই সেক্স, দেখাশোনা করে বিয়ে, ইংরাজি উচ্চারণ থেকে গায়ের রং সচেতন ভারতীয় মেয়েদের নিয়ে প্রশ্নের জবাব দেন এই নীল নয়না সুন্দরী। এই যেমন তাকে প্রশ্ন করা হয়েছিল জনসমক্ষে চুমু খাওয়া কী ভারতে খারাপ চোখে দেখা হয়? নায়িকা বলেন, ‘এই দৃশ্যের সঙ্গে আমরা অভ্যস্ত নই। মানুষজন চুমু খায় এটা ঠিক, কিন্তু সেটা রাস্তা-ঘাটে যেখানে সেখানে নয়। এটা আমাদের সভ্যতায় আবেগের ব্যক্তিগত বহিঃপ্রকাশ হিসাবেই ধরা হয়, তেমনটাই আমাদের ছবিতেও দেখানো হয়’। এছাড়াও,বিয়ের আগে বা বিয়ের বাইরে সেক্স কি ভারতীয় সমাজে আজও ট্যাবু? এই প্রশ্নের উত্তরে রাই সুন্দরী বলেন, সার্বিকভাবে বললে হ্যাঁ, এটাকে ভালো চোখে দেখা হয় না। ৩০ বছর বয়সী ঐশ্বর্য বলেন, আজও তিনি বাবা-মায়ের সঙ্গেই থাকেন এবং তাতে তিনি গর্বিত। বিয়ের আগে পর্যন্ত বাবা-মায়ের সঙ্গে থাকাটাই আমাদের সংস্কৃতি জানান অভিনেত্রী।

আরও পড়ুন :   হট লুকে উপচে পড়ছে গ্ল্যামার, দুর্দান্ত লুকে নেটিজেনদের প্রশংসা কুড়োলেন অভিনেত্রী শ্রাবন্তী