মদন মিত্রের ডাকে সাড়া দিলেন অনামিকা সাহা, তৃণমূলের প্রচারে সকলের প্রিয় ‘বিন্দু মাসি’

News Desk

April 12, 2021 | 2:33 PM
blog image

‘আমি মদন মিত্র, আমি খবর দেখি না, খবর পড়ি না, খবর তৈরি করি।’ এই বাণী স্বয়ং কামারহাটি কেন্দ্রের তৃণমূল প্রার্থী মদন মিত্রের। নিজ প্রচারে বর্তমানে তিনি ব্যাস্ত। যখন তখন যেকোনো স্থানে বাংলার সেলিব্রিটিদের নিয়ে পৌঁছে যাচ্ছেন তিনি শহর ও গ্রামের কোণে কোণে।

কিছুদিন আগে দোল উৎসবে সমস্ত পার্টির কিউট অভিনেত্রীদের নিয়ে বসন্ত উৎসবে মাতেন তিনি, এরপর কখনো কৃষ্ণকলির শ্যামা তো কখনো অন্যান্য অভিনেত্রীদের নিয়ে ভোট প্রচারে নামেন তিনি। এবার নিজের প্রচারের জন্য ডেকে আনলেন বিন্দু মাসিকে অর্থাৎ অনামিকা সাহাকে, যিনি একটা সময় বাংলা সিনেমার ভিলেন ছিলেন এবং যেই ভিলেন রিয়েল লাইফে প্রায় ৪০ টা করে পান খান। একটা সময় বাংলায় দাপিয়ে নেগেটিভ চরিত্র করে যান, সেই অনামিকা সাহা এবার মমতা ব্যানার্জির জন্য গলা ফাটালেন। দেদার ভালোবাসায় মমতার প্রশংসা করলেন, এবং খেলা হবে দিয়ে মদনের প্রচার শেষ করেন। মদন মিত্রের ফেসবুক পেজে চলে গেলে অনামিকার বক্তৃতা সবটাই শোনা যাবে।


ভিডিও


উল্লেখ্য, একুশের নির্বাচনে নির্বাচন কমিশনের কাছে হলফনামায় নিজের সম্পত্তির বিবরণ দিয়েছেন মদন মিত্র। জানেন কি কি আছে ওতে? এক নজরে সংক্ষেপে দেখে নেব সেই হলফনামা। বর্তমান হলফনামা অনুযায়ী ২০১৯-২০ আর্থিক বর্ষে মদনের উপার্জন ছিল ২৬ লক্ষ ৫৪ হাজার ৬৮২ টাকা। তাঁর স্ত্রীর ওই একই সময়ে উপার্জনের অঙ্ক ২ লক্ষ ৩৩০ টাকা।

বিভিন্ন ব্যাঙ্ক অ্যাকাউন্টে মদনের নামে গচ্ছিত আছে যথাক্রমে ৩৩ লক্ষ ৯৭ হাজার ২৪১ টাকা ৪৯ পয়সা, ১১ লক্ষ ৪০ হাজার ৬২১ টাকা ১৯ পয়সা, ৪ লক্ষ ২৬ হাজার ৬৩ টাকা ১ পয়সা, ১৫ হাজার ৬৬৬ টাকা ৫৬ পয়সা, ২১ লক্ষ ৭১ হাজার ৬১৯ টাকা ২১ পয়সা, ২ লক্ষ ৭৯ হাজার ৬৫৫ টাকা, ৬ লক্ষ ১৯ হাজার ৩৬৭ টাকা এবং ৬ হাজার টাকা। স্থায়ী আমানতে গচ্ছিত ২২ লক্ষ ৪০ হাজার ৫৮ টাকা। সবমিলিয়ে মোট ১ কোটি ২ লক্ষ ৯৬ হাজার ২৯১ টাকা ৪৬ পয়সা রয়েছে মদন মিত্রের নামে বিভিন্ন ব্যাঙ্কের খাতায়। সোনা এবং রুপো মিলিয়ে মোট প্রায় ২ লক্ষ ৯৫ হাজার টাকার গয়নার মালিক মদন। তাঁর স্ত্রীর গয়নার মূল্য ৯ লক্ষ ৫১ হাজার ৬০০ টাকা। এছাড়াও তার দুটি বাড়িও আছে, যেমন – ধীরেন্দ্রনাথ বসু রোড এবং ডায়মন্ড হারবার রোডে দু’টি বাড়ি আছে, যার মধ্যে উত্তরাধিকার সূত্রে পাওয়া প্রথম বাড়িটির মালিকানা স্ত্রীর সঙ্গে যৌথ ভাবে।

আরও পড়ুন :   শাহরুখকে কবরস্থ করে কীভাবে অস্থি বিসর্জন দেন করিনা!


আরও পড়ুন

গাড়ির সিটে পুঁচকে ছেলে, একরত্তি ইউভানকে শহর চেনাচ্ছেন শুভশ্রী, ভাইরাল ভিডিও

টুইটার একাউন্ট সাসপেন্ড, চোখে জল কঙ্গনার! অন্যদিকে হেরে গিয়েও আনন্দ করলেন তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ

‘ছেড়ে যেও না’, নাম না জানা বিরহে অঝোরে কেঁদে ভাসালেন ‘দেশের মাটি’র কিয়ান, মূহুর্তে ভাইরাল ভিডিও

বৌদির সাথে চুপিসারে প্রেম চালিয়ে যাচ্ছেন ‘আলোছায়া’র আকাশ!

ছোটবেলাতেই হারিয়েছেন এক ভাইকে, পুরনো স্মৃতি নিয়ে অবশেষে মুখ খুললেন অভিনেত্রী কঙ্গনা

করোনার ভয় নেই, বৃষ্টির মধ্যে অন্তরঙ্গ দৃশ্যে ‘কৃষ্ণকলি’র শ্যামা-নিখিল, তুমুল ভাইরাল ভিডিও

সুখবর দিলেন অভিনেত্রী তৃণা সাহা, নেটদুনিয়ায় অনুগামীদের সাথে ভাগ করে নিলেন আনন্দের মুহূর্ত