মদন মিত্রের পাশে ‘কৃষ্ণকলি’র শ্যামা, তৃণমূলের হয়ে প্রচারে নামলেন তিয়াসা রায়, তুমুল ভাইরাল ভিডিও

জয় বাংলা স্লোগানে এবার মদনের পাশে শ্যামা। কৃষ্ণকলি ধারাবাহিকের শ্যামা ওরফে তিয়াসা রায় ছোটা হাতি করে, মিষ্টি হাসি নিয়ে প্রচারে বেরোলেন তৃণমূলের হয়ে। পরনে তার গোলাপী ব্লাউজ, গোল্ডেন শাড়ি, কপালে তিলক, এক্কেবারে শ্যামা লুকে হাজির তিয়াসা।

পাশে মদন মিত্র হাসি মুখে তৃণমূলের স্লোগান দিচ্ছেন আর শ্যামা হাসি মুখে তার অনুরাগীদের সঙ্গে হাসি মুখে সাক্ষাৎ করছেন। বিশেষত এই প্রথম শ্যামাকে সবুজ রঙ মাখতে দেখা গেল।

 দিদি তুমি এগিয়ে যাও আমরা তোমার সাথে আছি ‘ এই মন্ত্রে এগিয়ে এসেছেন অভিনেত্রী শ্রীতমা ও কৃষ্ণকলি ধারাবাহিকের শ্যামা। এর আগেও অবশ্য নিখিল ও তৃণা তৃণমূলের পতাকা হাতে তুলে জানান দেয় যে তারা দিদির পাশে আছেন। এবার শ্যামা জানিয়ে দিলেন যে তিনিও দিদির পাশেই আছেন। প্রসঙ্গত, এই মুহূর্তে জি বাংলার হিট ধারাবাহিক হল কৃষ্ণকলি। এই গোটা টিম এখন দিদির পাশে।

কোথায় বাড়ি শ্যামার? উত্তর চব্বিশ পরগনা জেলার গোবরডাঙ্গায় সম্ভবত শ্যামার বাড়ি। যদিও এখন তিনি কোথায় থাকে তা জানা নেই। এদিন সন্ধ্যার আগেই মদন মিত্রের সঙ্গে দলের প্রচারে বেরোন তিয়াসা। একা শ্যামা নন, রাধারাণীকেও দেখা যায়। এদিন মুখমন্ত্রীর (Mamata Banerjee) সঙ্গে সেলফি তুলতে দেখা যায় তিয়াশা ও শ্রীময়ী চট্টরাজকে। ছবির ক‍্যাপশনে ‘জয় বাংলা’ স্লোগানও দেন শ্রীময়ী।