মনামীর পছন্দের পুরুষ কে? তালিকায় প্রথম নামটি কোন বাঙালি অভিনেতার!

News Desk

April 13, 2021 | 3:36 PM
blog image

মনামী ঘোষ। ৩৬ বছরের এই নায়িকার ব্যক্তিগত জীবন, তাঁর সৌন্দর্য, জীবনযাপন নিয়ে সকলের থাকে নানান কৌতুহল। মনামী মানেই স্টাইলে ভরপুর। এই টলি ডিভা এখনো বিয়ে করেননি নিজের রুপের জাদুতে ঘায়েল করেছেন বহু পুরুষ মন। নেট মহলে অনেকেরই একটা প্রশ্ন মনামীর বোধহয় বয়স কমেই চলেছে। কবে থেকে একই রকম জৌলুস, যৌবন, সৌন্দর্য ধরে রেখেছেন। এ কথাই বারে বারে বলে যায় ভক্তরা।

শেষবার অভিনেত্রীকে ‘ইরাবতীর চুপকথা’ ধারাবাহিকে দেখা গিয়েছিল। এছাড়া কিছুদিন আগে বাঙালির দুর্গাপুজোতে মোনামীকে অন্যরুপে দেখা গিয়েছে। তারপর দুর্গা পুজোতে এস.ভি.এফের “দুগ্গা এল” তে মনামী ঘোষ অভিনয় করেছিলেন। পাশাপাশি প্রিয়ঙ্কা, সন্দিপ্তা সেন, তৃণা সাহা, অদ্রিজা রায়, স্বস্তিকা দত্ত, রোশনি ভট্টাচার্য, অন্তশীলা ঘোষ, বিবৃতি চট্টোপাধ্যায় এবং ঋত্বিকা সেন অভিনয় করেছেন। প্রত্যেকে এক একরকম চরিত্রে, বিভিন্ন ধরণের সাজে ধরা দিয়েছেন।


ভিডিও


আরও পড়ুন :   বহুকষ্টে না খেয়েও কাটিয়েছেন দিনের পর দিন, রমেশ যাদব থেকে বিখ্যাত কোরিওগ্রাফার রেমো ডিসুজা হবার কাহিনী দেখে নিন এক নজরে

অভিনেত্রী এবার নতুন ইনিংসে পা দিয়েছিলেন। মনামীকে ভালো অভিনেত্রী ও ভালো নৃত্যশিল্পী হিসেবে দেখা গিয়েছে। এবার মনামীকে রিয়ালিটি শো এর বিচারক হিসেবে দেখা গেল প্রথমবার। সম্প্রতি স্টার জলসায় সম্প্রচার করা হয়েছে ‘ডান্স ডান্স জুনিয়র’র দ্বিতীয় সিজন। যেখানে বিচারকের আসনে থাকছেন দেব এবং মিঠুন চক্রবর্তীর সঙ্গে মনামী ঘোষ। মোনামীকে এই বিচারকের আসনে দেখতে পেয়ে বেশ খুশি অভিনেত্রীর ফ্যানেরা। অভিনেত্রীর এখন নিজস্ব একটা ইউটিউব চ্যানেল আছে সেখানে নিজের নানান নাচের স্টেপের ঠুমকা দিয়ে চ্যানেলের ভিউজ সংখ্যা বাড়িয়ে তুলেছেন।

আরও পড়ুন :   অভিনয় ছাড়া এই ৭ ভারতীয় নায়িকার পেশা দেহ ব্যবসা

অভিনয় আর নিজের নাচ ছাড়া সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন মনামী। পাশাপাশি নিজের বাড়ির সব কাজই একা হাতে সামলান। মাঝে মাঝেই বাড়ির নানা কাজের ছবি ও ভিডিও শেয়ার করেন তিনি। অভিনেত্রী এখনো সিঙ্গেল। তবে অভিনেত্রীর মনের মানুষ কে তা নিয়ে জানার কৌতুহল সকলের। তবে অভিনেত্রীর মনের মানুষ কে সে তা জানা না গেলেও টলিউডে সবচেয়ে বেশি পছন্দের পুরুষ কে তা জানালেন অভিনেত্রী নিজে। সম্পতি বাংলার ফিল্ম ফেয়ার-এর অনুষ্ঠানের রেড কার্পেটে এই নিয়ে মুখ খোলেন মানামী। তিনি জানান, ৯০ দশকের জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জি ওরফে বুম্বা দাকে সবচেয়ে বেশি পছন্দ করেন।

আরও পড়ুন :   স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ ছবি শেয়ার করে বিশেষ বার্তা মাধুরীর, মুহূর্তেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়


আরও পড়ুন

সবুজ বিকিনিতে উন্মুক্ত বক্ষযুগল, শ্রীদেবী কন্যার হটনেসে ঘায়েল নেটজনতা, ভাইরাল ছবি

অবিকল নেহা কক্করের কণ্ঠে অসাধারন গান গাইল এই যুবক, গান শুনে মুগ্ধ সাইবারবাসী

মাত্র ১৫ বছর বয়সে পুত্র সন্তানের জন্ম দেন রাই সুন্দরী, নেটদুনিয়ায় ভাইরাল ঐশ্বর্যের ছেলের ছবি!

মহানায়িকা হওয়ার সফর ছিল অমসৃণ, এক সিনেমার পোস্টার থেকেই বাদ পড়েন‌ সুচিত্রা

প্রাক্তন স্বামীর থেকে এক বাক্স উপহার পেলেন মালাইকা, অর্জুন কী প্রতিক্রিয়া দিলেন!

উঁকি দিচ্ছে অনুষ্কার বেবি বাম্প, ম্যাগাজিনের কভারে ঝলসে উঠলেন অভিনেত্রী

শ্রাবন্তীর তৃতীয় স্বামীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন শ্রাবন্তী-পুত্র অভিমন্যু!