মনের মানুষের সঙ্গে রঙিন দোল, ক্যান্সারের কষ্ট ভুলে দারুন মজা করলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা

News Desk

March 29, 2021 | 5:38 AM
blog image

জিয়নকাঠি’ ধারাবাহিকের জাহ্নবী ধারাবাহিক নিয়ে বেশ ভালোই ব্যস্ত ছিলেন। মাস তিন আগের কথা। সরস্বতী পুজোর আগের দিন শ্যুটিং ফ্লোরে হঠাৎ করেকাঁধে মারাত্মক যন্ত্রণা শুরু হয়। এরপর শ্যুটিং শেষ করে বাড়িতে ফিরে আসেন। ঐন্দ্রিলার দিদি পেশায় চিকিৎসক। দিদির পরামর্শ অনুযায়ী ঐন্দ্রিলা ব্যথার ওষুধ খাওয়া শুরু করলেন। ফল কিছুই পেলেননা বরং সেই ব্যথা ক্রমশ সহ্যের বাইরে চলে যায়। এরপর চিকিৎসার জন্য দিল্লির এক বেসরকারী হাসপাতালে ভর্তি হন ঐন্দ্রিলা। এরপর দিল্লিতে তাঁর বায়োপসি করে জানা যায়, ঐন্দ্রিলার বাঁদিকের ফুসফুসে টিউমার হয়েছে। এই টিউমারটিও আদপে ক্যান্সার।

খুব তাড়াতাড়ি হবে ঐন্দ্রিলার অস্ত্রোপচার। তার আগে নিতে হবে চারটি কেমো। চিকিৎসকরা বলেছেন, টানা ছয় মাস চিকিৎসার মাধ্যমে থাকলে তাহলে ক্যান্সার থেকে সুস্থ হয়ে উঠতে পারেন ঐন্দ্রিলা। তবে ঐন্দ্রিলা কতটা চিকিৎসায় সাড়া দেবেন, সেটাই এখন মূল বিষয় হয়ে উঠেছে চিকিৎসকদের কাছে। এই মুহূর্তে ঐন্দ্রিলার কেমোথেরাপি শুরু হয়েছে। ঐন্দ্রিলার পুরো পরিবার দিল্লিতে রয়েছেন। আর এই কঠিন সময়ে ঐন্দ্রিলাকে সাহস যোগাতে সবসময় তাঁর পাশে রয়েছেন ‘বামাক্ষ্যাপা’র সব্যসাচী চৌধুরী। দিল্লির হাসপাতালে গিয়ে অভিনেত্রীর সাথে সেলফি তোলেন আর সেটি শেয়ার করেছন।ক্যাপশানে লেখা, ‘আমার দেখা সবচেয়ে শক্তিশালী মহিলার সাথে’।


ভিডিও


আরও পড়ুন :   'টুম্পা' গানে নাচ করে নেটদুনিয়ায় ঝড় তুললো একটি বাচ্চা মেয়ে, তুমুল ভাইরাল ভিডিও

অভিনয়ের সূত্রেই আলাপ হয় সব্যসাচী আর ঐন্দ্রিলার। তারপর বন্ধুত্ব। প্রথমে কেবল বন্ধুত্বের কথা স্বীকার করলেও এখন যে তারা আর কেবল বন্ধু নয় তার চেয়ে বেশি ফের প্রমাণ হয়েছে এই কদিনে। সব্যসাচী নিজের ধারাবাহিক ‘বামাক্ষ্যাপা’র কাজ সামলে দিল্লিতে বান্ধবীকে মনোবল দিতে উড়ে যাচ্ছেন। আপাতত অভিনেত্রীর দুটি কেমো সম্পন্ন হয়েছে। আগে ঐন্দ্রিলার মাথায় ছিল কোমর ছাপানো চুল। কেমোর প্রভাবে আপাতত চুল নেই তবে এই কঠিন লড়াইতে কাছের মানুষের ভালোবাসাতে মুখে একপফোঁটা নেই কষ্ট। মুখে একগাল হাসি দিয়ে অভিনেত্রীর সৌন্দর্য বেড়ে গিয়েছে।

আরও পড়ুন :   সাদা শার্টে উন্মুক্ত ক্লিভেজ, বোল্ড লুকে নেটিজেনদের মুগ্ধ করলেন মা সিরিয়ালের ঝিলিক

গত কাল ছিল বাঙালির দোল উৎসব। আর এই দোল উৎসবে কঠিন লড়াইয়েতে মুখে হাসি নিয়ে আর ভালোবাসার মানুষদের সাথে দোল উৎসব উদযাপন করলেন। এই রঙের উৎসবে ভালোবাসার রঙে রঙিন হলেন ঐন্দ্রিলা আর সব্যসাচী। আবিরমাখা খুশিতে রাঙা হয়ে রইল এই লাভ বার্ডস। সঙ্গী হল ঐন্দ্রিলার দুই পোষ্য ও অভিনেত্রীর মা ও দিদি। হাসি খুশি মেজাজে আর ভালোবাসার মানুষদের সঙ্গতে এই দিনটি বেশি স্পেশাল হয়ে উঠেছিল অভিনেত্রীর। এরপর ছবি শেয়ারের সাথে সাথে সকলে দোলের জন্য শুভেচ্ছা জানালেন। নিমেষে ভাইরাল হয় এই দুজনের ভালোবাসার পোস্ট।


আরও পড়ুন

খুশির জোয়ার ‘কৃষ্ণকলি’র শ্যামার জীবনে, আনন্দে আত্মহারা অভিনেত্রী তিয়াশা

গান গেয়ে গ্রাম বাংলার সকল শ্রোতাদের মন জয় করলেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন

দুটো বিয়ে, সালমন খানের সাথে ঝগড়া, হয়েছেন গ্রেফতারও! বহু বিতর্কের পরেও সফল অরিজিৎ সিং

বোল্ড লুকে নেটদুনিয়ায় ঝড় তুললেন ‘কৃষ্ণকলি’র শ্যামা, মুহূর্তে ভাইরাল দৃশ্য

ফের শোকের ছায়া অভিনয় জগতে, সৌমিত্র চ্যাটার্জির পর মারা গেলেন জনপ্রিয় অভিনেতা

সুশান্ত সিং রাজপুত খুন হয়েছেন? প্রয়াত অভিনেতার ভিসেরা রিপোর্টে মিলল বিস্ফোরক তথ্য

শীঘ্রই আসছে সুখবর, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অভিনেত্রী করিনা কাপুরের বেবি বাম্প