মনের মানুষ বিয়ের পিঁড়িতে, দরজার বাইরে দাঁড়িয়ে কান্নায় ভাসলেন প্রেমিকা, ভাইরাল ভিডিও

News Desk

July 12, 2021 | 7:58 PM
blog image

সম্প্রতি মধ্যপ্রদেশের একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, প্রেমিকের বিয়েতে হাজির হয়েছেন তার প্রাক্তন প্রেমিকা। সম্পর্ক প্রায় তিন বছরের কিন্তু তিন বছর সম্পর্কেও বুঝতে পারেননি প্রেমিকের মনের কথা। বুঝতে পারেননি এত সহজে সবকিছু শেষ হয়ে যাবে। তিন বছর সম্পর্কে কতই না মনের আদান-প্রদান হয়েছে। বিয়ের আগে শেষবার প্রেমিকের সঙ্গে দেখা করতে চেয়ে ছিলেন এবং ভেবেছিলেন হয়তো তার কাছে প্রেমিক মানুষটি ফিরে যাবে। শেষ রক্ষা করতে পারলেননা।

মধ্যপ্রদেশের হোসংগাবাদ এর কোঠী বাজারের কামাখ্যা গার্ডেনে সম্প্রতি ঘটনাটি ঘটেছে। ধুমধাম করে বিয়ের আয়োজন করা হচ্ছিল একটি বাড়িতে। সানাইয়ের সুরে চারিদিক একেবারে গমগম করছিল। সবকিছুই ঠিকঠাক চলছিল কিন্তু হঠাৎ এই গেটের বাইরে কে যেন বাবু বাবু বলে ডাকতে শুরু করলো। কাতর কণ্ঠে এক মহিলার ডাক শুনে অনেকেই বাড়ি থেকে বেরিয়ে এসেছিলেন। কিন্তু মহিলার মুখের সমস্ত কথা শুনে বাড়ির লোক তাকে অনেকেই ঘর ধাক্কা দিয়ে ঠেলে বার করে দিতে যাচ্ছিলেন। তাতেও হাল ছাড়েননি তিনি। তিনি একবার দেখা করতে চেয়ে ছিলেন তার প্রাক্তন এর সঙ্গে।

আরও পড়ুন :   মায়ের কোলে আদর খাচ্ছে ছোট্ট ইউভান, খুদে সেলিব্রেটিকে ভালোবাসায় ভরিয়ে দিল নেটিজেনরা

এমন অদ্ভুত কান্ড কারখানা দেখে পথচলতি মানুষটাও দাঁড়িয়ে পড়েন। চার বছর সম্পর্কের মাঝে তিন বছর তারা সহবাস করেন। কিন্তু তার প্রেমিক মানুষটি এই মহিলাকে ঠকিয়ে দিয়ে অন্য এক মহিলার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন। প্রেমিক অন্য কাউকে বিয়ে করছে এতে মহিলার কোন আপত্তি নেই কিন্তু তাকে না জানিয়ে বিয়ে করাটাই তার কাছে বড় কষ্টের। এই কষ্ট চেপে রেখে তিনি আর বাড়িতে বসে থাকতে পারেননি। একবার শেষবারের মতো তিনি কথা বলতে চান।

আরও পড়ুন :   সরস্বতী ঠাকুর দেখতে গিয়ে তুমুল ঝগড়া, গার্লফ্রেন্ডের পেছনে সপাটে লাথি যুবকের, ভাইরাল ভিডিও

তার পাশে এগিয়ে আসেন হোসংগাবাদ কোতোয়ালি থানার এস আই শ্রদ্ধা রাজপুত। এই মহিলাকে আইনি পদক্ষেপ নেওয়ার পরামর্শ দেন তিনি। কিন্তু তিনি তার প্রাক্তনকে এতটাই ভালবাসেন যে প্রাক্তনের সঙ্গে কোনো রকম পুলিশি ঝামেলা হোক তা চাননা। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। তরুনীর এত ভালোবাসা দেখে নেটিজেনরা তার প্রশংসা করেছেন। প্রাক্তন এর কাছে ঠকে গেলেও তিনি তার বিরুদ্ধে কোনো রকম অভিযোগ করতে চান না।

আরও পড়ুন :   মনসা মন্দিরের সামনে পুরোহিতের দেওয়া দুধ পান করছে বিষধর সাপ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

দেখে নিন সেই‌ ভিডিওটি