মন্দিরের বাইরে কুকুরকে প্রণাম করলো যুবক, প্রাণভরে আশীর্বাদ করলো কুকুর, ভাইরাল ভিডিও

পৃথিবীতে প্রতিনিয়তই আমরা এমন হাজারও ঘটনার সম্মুখীন হয়ে চলছি যা আমাদের অবাক করে চলছে। আমরা ভাবি যে, এও কি করে সম্ভব? কিন্তু, পৃথিবী হল এমন একটি জায়গা যেখানে অসম্ভব বলে কিছুই নেই। আর তাই এইসব ঘটনাগুলিও সম্ভব। নিজের চোখে না দেখলে হয়তো কেউ বিশ্বাস করবে না। কিন্তু যারা নিজের চোখে দেখেছে তাঁদের আর এর সত্যতার ব্যাপারে জানাতে হয় না।

আর তাই সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা মাঝে মধ্যেই নানান বিস্ময়কর ঘটনা দেখতে পাই। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে কিছুই আর অজানা থাকে না। দেশ বিদেশের নানান খবর থেকে শুরু করে পৃথিবীর আনাচে কানাচে ঘটে যাওয়া নানান অবাক করা কান্ড সবই আমাদের চোখে ধরা পড়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, মহারাষ্ট্রের একটি মন্দিরের বাইরে একটি কুকুর বসে আছে। আর যেসব দর্শনার্থীরা মন্দির থেকে পুজো দিয়ে বেরোচ্ছে কুকুরটি তাঁদের দিকে ছোট্ট থাবা বাড়িয়ে দিচ্ছেন। আর তারপরই কেউ তার হাতের থাবা মাথায় ছোয়াচ্ছেন কেউ আবার হ্যান্ডশেক করে নিচ্ছেন।

আর সেই ভিডিওটিই অরুণ লিমাডিয়া নামে এক নেটিজেন প্রথম সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। ১৮ সেকেন্ডের এই ভিডিওটি রীতিমতো ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়। পশু প্রেমীরাও অত্যন্ত বেশি পছন্দ এই ভিডিওটি। মানুষ বিশ্বাসঘাতকতা করলেও পশুরা কখনোই তা করে না। তাঁরা তাদের শেষ রক্তবিন্দু অবধি মালিকের জন্য লড়ে যায়। আর তাদের একটু ভালোবাসলে তাঁরা আপনার জন্য জীবন অবধি দিতে পারে। এমনকি জীবনে চলার পথে শ্রেষ্ঠ বন্ধুও কিন্তু এরাই হতে পারে। সম্প্রতি এই ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।