মহাগুরু হাজির ‘অনুপমা’-র সেটে, ‘পরিশ্রম সার্থক হল’ রূপালীর প্রতিক্রিয়া

News Desk

July 5, 2021 | 8:50 AM
blog image

মিঠুন চক্রবর্তী (Mithun chakraborty) বিজেপিতে যোগদানের পর থেকেই খবরের শিরোনামে থাকেন। কিন্তু এবার তিনি হঠাৎই হাজির হলেন জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘অনুপমা’-র সেটে। অবশ্যই তা অন্য কারও জন্য নয়, তাঁর পুত্রবধূ মদালসা শর্মা (madalsa sharma)-র জন্য।

‘অনুপমা’-র সেটে মিঠুনের সারপ্রাইজ ভিজিট ছিল চোখে পড়ার মত। টিম ‘অনুপমা’-র প্রত্যেক সদস্য যথেষ্ট গৌরব বোধ করছিলেন ‘জিমি’-কে সামনে দেখে। প্রকৃতপক্ষে মিঠুন তাঁর পুত্রবধূ মদালসাকে সারপ্রাইজ দিতে চেয়ে ‘অনুপমা’-র সেটে এসেছিলেন। এদিন মিঠুনের পরনে ছিল গ্রে রঙের কুর্তা এবং কালো রঙের পাজামা। এই পোশাকের সঙ্গে মানানসই স্কার্ফ পরেছিলেন মিঠুন ও মাথায় ছিল কালো টুপি। ইদানিং মিঠুনের মাথায় এই কালো টুপিটি কেন দেখা যায়, তার রহস্য এখনও ফাঁস করেননি মিঠুন।

আরও পড়ুন :   ৫২ হাজার টাকার ছোট বিকিনি পরে ভাইরাল সইফ কন্যা সারা আলি খান

তবে মিঠুনের এই সারপ্রাইজ ভিজিটে সবচেয়ে খুশি হয়েছেন ‘অনুপমা’-র চরিত্রাভিনেত্রী রূপালী গাঙ্গুলি (Rupali ganguly)। তিনি মিঠুনের সঙ্গে তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বলেছেন, মিঠুনের সঙ্গে তাঁর বেশ কয়েকটি সুন্দর স্মৃতি রয়েছে। রূপালী জানিয়েছেন, মাত্র চার বছর বয়সে তিনি প্রথম অভিনয় করেছিলেন মিঠুনের সঙ্গে। শুটিংয়ের সেটে দুষ্টুমি করার জন্য রূপালী প্রায়ই নিজের বাবা ও মিঠুনের কাছে বকুনি খেতেন। মিঠুন তাঁকে অভিনয় শেখাতেন। কিন্তু যখন রূপালীর পারফরম্যান্স ভালো হত, মিঠুনের চোখ সজল হয়ে উঠত। মিঠুন রূপালীকে অভিনয়ের পেশাকে সিরিয়াসলি নিতে শিখিয়েছিলেন। ‘অনুপমা’-র সেটে মিঠুনকে দেখে রূপালীর মনে হয়েছে, এতদিনে তাঁর পরিশ্রম সফল হয়েছে।

আরও পড়ুন :   জিমের পোশাকে বাড়িতেই ব্যায়াম করছেন ‘নেহা কক্কর’, গায়িকা কে সহযোগিতা করলো কালো রঙের ‘মার্সেডিজ বেঞ্জ’

অপরদিকে ‘অনুপমা’-র নির্মাতারাও সুপারস্টার মিঠুনকে সেটে পেয়ে রীতিমতো খুশি হয়েছেন। রাজন শাহ (Rajan shah)-র ‘ডিরেক্টর’স কাট’ প্রোডাকশন হাউসেরমিঠুনে সারপ্রাইজ ভিজিটের ছবি শেয়ার করে তাঁকে অনেক ধন্যবাদ জানিয়েছেন নির্মাতারাও। মিঠুনের পুত্রবধূ মদালসা ‘অনুপমা’ ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্র কাব্যার ভূমিকায় অভিনয় করছেন।


আরও পড়ুন

ধীরে ধীরে বেড়ে উঠছে রাজপুত্র, একরত্তি ইউভানের ছবি শেয়ার করলেন রাজ চক্রবর্তী, ভাইরাল দৃশ্য

মাঝ আকাশে প্লেন থেকে ঝাঁপ দিলেন ১০৩ বছরের বৃদ্ধ, তারপর যা হল, দেখুন ভাইরাল ভিডিও

প্রথমবার ছেলের মুখে বাবা ডাক শুনলেন, ইউভানকে কাঁধে নিয়ে আনন্দে আত্মহারা রাজ

নিজের থেকে বয়সে বড় মেয়েদের বিয়ে করে, চুটিয়ে সংসার করছে এই সমস্ত সেলিব্রিটিরা

সুইমিং পুলে জলের সাথে খেলা করছেন সানি লিওন, ঝড়ের গতিতে ভাইরাল হট ভিডিও

শর্ট ড্রেস পরে দুবাইয়ে উষ্ণতা ছড়াচ্ছেন শাহরুখ খানের মেয়ে সুহানা, দেখুন সেই ছবি

বাবার সাথে খেলায় ব্যস্ত পুঁচকে ছেলে, অবশেষে দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন কারিনা কাপুর