মাকে জড়িয়ে মিস্টি চুমু, শত ব্যস্ততার মধ্যেও জন্মদাত্রীকে জন্মদিনে আদুরে বার্তা দিলেন শ্রাবন্তী

News Desk

April 2, 2021 | 7:26 AM
blog image

বাংলা সিনেমা জগতের জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাঁর মিষ্টি হাসিতে কুপোকাপ সবাই। তবে, এই মিষ্টি অভিনেত্রীর রিয়েল লাইফটা কিন্তু ঠিক ততটাই তেতো। তাঁর রিল থেকে রিয়েল লাইফ সবই নেটবাসীর নখদর্পণে। কয়েকমাস ধরে তাঁর সাংসারিক জীবনের টানাপোড়েন এমনকি অভিনেত্রীর তৃতীয় বিবাহ বিচ্ছেদ নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে নেটিজেনদের মধ্যে। আর সেই জন্য তাঁকে কম ট্রোল হতেও হয়না তাঁকে।

কিন্তু শ্রাবন্তী সেসব পাত্তা না দিয়ে নিজের কাজেই এগিয়ে চলেছেন। অভিনয়ের পাশাপাশি সম্প্রতি গেরুয়া শিবিরে যোগদান করেছেন অভিনেত্রী। আর তাই এখন তাঁর রিয়েল লাইফ বলুন বা এই নতুন রাজনৈতিক দল যোগদান সব নিয়েই আবারও শিরোনামে উঠে আসছেন টলিউডের এই মিষ্টি নায়িকা।


ভিডিও


আরও পড়ুন :   প্রিয় রানীমা ওরফে দিতিপ্রিয়ার সঙ্গে জমিয়ে রঙ খেললেন গদাই ঠাকুর, রইলো সমস্ত ছবি

বেহালা পশ্চিম বিধানসভা থেকে তিনি এবার পার্থ চট্টোপাধ্যায় এর বিরুদ্ধে লড়বেন। তাঁর অপনেন যতই শক্তিশালী হোক না কেন তিনি একটুও ভয় না পেয়ে নিজের প্রতি আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে চলেছেন। সিনেমার পর্দা ছেড়ে এখন তিনি মা-বোনদের ঘরে ঘরে গিয়ে তাঁদের ভালো রাখার অঙ্গীকার করছেন।

আরও পড়ুন :   মায়ের কাছে বিয়ের কথা বেমালুম চেপে যান অভিনেত্রী দিব্যা ভারতী!

আপাতত তিনি ভোটের কাজ, প্রচার এই সব নিয়ে খুবই ব্যাস্ত। কিন্তু তাঁর মধ্যেও সে তাঁর পরিবারকে সময় দিতে ভোলেনি। গতকাল ছিল তার মায়ের জন্মদিন। আর সেই উপলক্ষে অভিনেত্রী তাঁর মায়ের সঙ্গে ছবি পোস্ট করেন। যেখানে কখনও মা কে জড়িয়ে কখনও আবার মায়ের গালে চুমু দিয়ে অভিনেত্রীকে ছবি তুলতে দেখা যায়।

ছবিটি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন যে, ‘ আমার জীবনের সবটা জুড়ে তুমি। তুমি সর্বদা আমায় ভালোবাসায় মুড়ে রেখেছো। এছাড়া সবসময় আমাকে সবটা দেওয়ার জন্য অনেক ধন্যবাদ তোমাকে। আমি সবসময় চেষ্টা করি করতে তোমায় সবটা ফিরিয়ে দেওয়ার। শুভ জন্মদিন মা’। সম্প্রতি অভিনেত্রীর পোস্ট করা এই ছবি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।


আরও পড়ুন

দেখতে দেখতে পূর্ন হল বিয়ের এক মাস, স্ত্রী তৃনাকে আদরে ভরালেন নীল, রইলো ছবি

মা মারা যাওয়ার পর সুশান্তের বাবা আরও একবার বিয়ে করতে চেয়েছিল, বোমা ফাটালেন রিয়া চক্রবর্তী

মুসলিম হওয়ার কারনে ফিরিয়ে দেন গুরুজি, ভবিষ্যতে ওয়াদিয়াই হয়ে ওঠেন ভারতের বিখ্যাত নৃত্যশিল্পী

একরত্তি মেয়ের সঙ্গে খুনসুঁটিতে ব্যস্ত অভিনেত্রী কনীনিকা ব্যানার্জি, মুহূর্তে ভাইরাল ভিডিও

কালো পোশাকে হটনেস অ্যালার্ট কোয়েল মল্লিক, অভিনেত্রীর রুপের যাদুতে মুগ্ধ নেটিজেনরা, ভাইরাল ভিডিও

প্রজাতন্ত্র দিবসে কি বার্তা দিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী

নিজের সন্তানকে হারালেন অভিনেত্রী মিমি! ক্যান্সারের সঙ্গে লড়াই করে হার মানল চিকু!