মাটি থেকে ৮০০০ ফুট শূন্যে গিটার হাতে গাইলেন ‘মা তুঝে সালাম’, ভাইরাল যুবকের ভিডিও

মাটি থেকে প্রায় আট হাজার ফুট উচ্চতায় আকাশে প্রায় উড়তে উড়তে গান ধরলেন ‘মা তুঝে সালাম’। অত উপরে উঠে গিটার বাজিয়ে অমন দেশাত্মবোধক গান শুনে প্রত্যেকেই অবাক হয়েছেন। যুবকের গানের গলা অসাধারণ তার সঙ্গে গিটারের এমন ছোঁয়ায় তার গানের গলা আরো দ্বিগুন মানুষের কাছে শ্রুতিমধুর হয়ে উঠেছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে আর ভাইরাল হবে নাই বা কেন, ছেলেটির গানের গলা এত অসাধারন তাই মানুষের কাছে মুহূর্তের মধ্যেই পৌঁছে গেছে। তবে সে যদি শুধুমাত্র গান গাইতো তাহলে একরকম মাটি থেকে এতটা উচ্চতায় গিয়ে গিটার বাজিয়ে গান গাওয়া চাট্টিখানি কথা নয়। কোন রকম ভয় না পেয়ে অনায়াসে গান ধরেছেন সেই যুবক। নিচের দিকে তাকালেই যেখানে ভয়ে কুঁকড়ে যাওয়ার কথা সেখানে সেই যুবক রীতিমতো গান ধরেছেন ‘মা তুঝে সালাম’।

সোশ্যাল মিডিয়া মারফত কত কিছুইনা ভাইরাল হয়, কখনো কারও নাচ, কখনো কারোর গান এক্ষেত্রেও যুবকের গান সকলের কাছে পৌঁছে গিয়েছে খুব সহজেই। প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন প্রত্যেকেই, তবে শুধু তার গলার জন্য নয়, তার সাহসিকতাকে প্রত্যেকেই স্যালুট জানিয়েছেন। ‘মা তুঝে সালাম এর পরিবর্তে এই যুবকটির সাহসিকতা দেখে সবাই সালাম ঠুকেছে।