মাত্র ৬ মাস বয়সেই হাটতে শিখে গেলো রাজ-শুভশ্রীর ছেলে ইউভান, তুমুল ভাইরাল ভিডিও

টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি হলেন রাজ শুভশ্রী। এই পরিচালক অভিনেত্রীর জুটি টলিউডকে দিয়েছেন একের পর এক হিট ছবি উপহার। স্যোশাল মিডিয়া জুড়ে রয়েছে তাদের অনেক বড় ফ্যানবেস। নিজেদের রোজকার জীবনের আপডেট দিতে থাকেন তারা স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে। তাদের অনুগামীরা সবসময় তাদের ভালোবাসা এবং শুভেচ্ছা বার্তায় ভরে রাখেন। তাদের ছেলে ইউভানও এই বয়সে একই রকম জনপ্রিয়। নিজের নানারকম কান্ডকারখানার মাধ্যমে সে নিজের অনুগামীদের মাতিয়ে রাখে।

তবে এখন রাজ ব্যারাকপুরের বিধানসভা নির্বাচনের প্রচারে ব্যস্ত আছেন। তাই জন্য তিনি পরিবারকে সময় দিতে পারছেন না। তাই জন্য তার স্ত্রী এবং ছেলে তাকে বেজায় মিস করেছেন। কিছুদিন আগেই তার পরিচালিত ‘পরিণীতা’ ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর শিরোপা পেলেন শুভশ্রী গাঙ্গুলী। এই বছরটা তাদের জন্য বেশ ভালোই বলা চলে। তার অনুগামীরা তাদেরকে শুভেচ্ছা বার্তা জানান।

কিছুদিন আগেই রাজ নিজের ইনস্টা হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেন। সেখানে ইউভানকে স্যান্ডো গেঞ্জি আর প্যান্ট পড়ে বসে আছে আর তারপরেই বসে থাকতে থাকতে সে পড়ে যায়। পাশ থেকে শুভশ্রী বলেন যাহ ইউভান ধুপ্পা হয়ে গেল তো। এই ভিডিও পোস্ট করে রাজ ক্যাপশনে লেখেন মিস ইউ মাই বেবি ইউভান। রাজও যে ইউভানকে বেজায় মিস করছেন তা তার এই পোস্ট দেখেই স্পষ্ট।

তবে সম্প্রতি রাজ নিজের ইনস্টা হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে ইউভান কিছুটা হামাগুড়ি দেওয়ার পরেই উঠে দাঁড়ায়। পাশ থেকে শুভশ্রী বলেন হু আর ইউ মাত্র ছয়মাস বয়স তোমার। ইউভানের এই উঠে দাঁড়ানোতে চমকে গেছেন এই জুটি। এই ভিডিও প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়।