মাত্র ৯ মাস বয়সেই গাড়ি চালানো শিখছে ছোট্ট ইউভান! ছেলের ভিডিও শেয়ার করলেন রাজ

News Desk

June 25, 2021 | 12:05 AM
blog image

জন্মের পর থেকেই সেলিব্রেটি রাজ ও শুভশ্রীর ছোট্ট একরত্তি ছেলে ইউভান। ইনস্টাগ্রামে ছেলের বিভিন্ন মুহূর্তের ছবি, ভিডিও শেয়ার করেন রাজ-শুভশ্রী। ইতিমধ্যেই ৯ মাস বয়স হয়ে গিয়েছে ছোট্ট ইউভানের। দেখতে দেখতে অনেকটাই বড় হয়ে গিয়েছে সে। বড় হওয়ার সাথে সাথেই সোশ্যাল মিডিয়ায় তার জনপ্রিয়তাও বাড়ছে লাফিয়ে লাফিয়ে। এবার গাড়ি চালাতে দেখা গেল ছোট্ট ইউভানকে।

বাবার কোলে বসে দু চাকা আগেই চালিয়েছিল ইউভান, এবার সে চার চাকা চালানো শুরু করলো। বাবা রাজের কোলে বসে গাড়ির স্টিয়ারিং ঘোরাচ্ছে ছোট্ট ইউভান। রাজ ও শুভশ্রী দুজনেই তাদের ইনস্টাগ্রামে ইউভানের গাড়ি চালানোর ছবি, ভিডিও পোস্ট করেছেন। ভিডিও পোস্ট করে ক্যাপশনে রাজ লেখেন, “আমার সাড়ে ৯ মাসের ছেলে ইউভান দু চাকা ছেড়ে এবার চার চাকার গাড়ি চালানো শিখছে।” শুভশ্রী ছবি পোস্ট করে লিখেছেন, “আমার হৃদয়।”

আরও পড়ুন :   তৃনার সারাজীবনের ভাত কাপড়ের দায়িত্ব নিলেন নীল, ভাইরাল নব দম্পতির বৌভাতের সকালের ছবি

রাজের শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, বাবার কোলে বসে স্টিয়ারিং ঘোরাচ্ছে ছোট্ট ইউভান। কখনো কখনো সে বাবার কোলেই লাফিয়ে উঠছে আনন্দে। রাজও পাল্লা দিয়ে ছেলের সাথে মজা করে চলেছে। কিছুদিন আগে নিজের প্রথম কেনা বাইকে ইউভানকে বসিয়ে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন রাজ। ছবির ক্যাপশনে রাজ লেখেন, “আমার প্রথম কেনা গাড়ি। ২০০৩ সালে আমার প্রথম উপার্জন থেকে কেনা গাড়ি, সেটাই ইউভান চালানোর চেষ্টা করছে।”

গত বছর সেপ্টেম্বর মাসে রাজ-শুভশ্রীর ঘর আলো করে আসে তাদের ফুটফুটে পুত্র সন্তান। জন্মের পর থেকেই সেলিব্রেটি ইউভান। রাজ-শুভশ্রী সকলসময়ই ইউভানের বিভিন্ন ছবি, ভিডিও শেয়ার করতেই আছেন ইনস্টাগ্রামে।


আরও পড়ুন

বলিউডে গিয়েও ভোলেননি নিজেদের সংস্কার, ছেলেকে বাংলা ছড়া শোনাচ্ছেন অভিনেত্রী পূজা

শরীর থেকে বেরোচ্ছে যৌবনের আগুন, সালমান খানের বৌদি জর্জিয়ার বোল্ড ফিগারে কুপোকাত সাইবার বাসীরা

ভালো নেই শরীর! করোনায় আক্রান্ত ঋতুপর্ণা সেনগুপ্ত, সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন অভিনেত্রী

করোনায় দৃষ্টিশক্তি হারাতে বসেছেন গায়িকা পরমা ব্যানার্জী!

ক্যামেরার সামনেই পোশাক বদলে ফেললেন মধুমিতা, ভিডিও প্রকাশ্যে আসতেই তোলপাড় নেটদুনিয়া

৫০ তম পর্ব পার করায় কেক কেটে সেলিব্রেশন ‘ডান্স ডান্স জুনিয়র’-এর মঞ্চে

ভোটের প্রচারে আসানসোলে সায়নী, শিব মন্দিরে পুজো দিয়ে রাজনীতির ময়দানে নামলেন অভিনেত্রী