মাথাভর্তি সিঁদুর, বিয়ের পর শট ড্রেসে হিন্দি গানে তুমুল নাচলেন গুনগুন, ভাইরাল ভিডিও

News Desk

January 19, 2021 | 4:49 AM
blog image

বাংলা টেলিভিশন জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী তৃনা সাহা। সম্প্রতি স্টার জলসায় অভিনীত খড়কুটো সিরিয়ালে গুনগুন চরিত্রে তাঁকে দেখা যাচ্ছে। তাঁর অভিনয় সকলের নজর কেড়েছে। সিরিয়ালের হিরোর সঙ্গে তাঁর দুস্টু মিষ্টি খুনসুটি দেখতে সবাই পছন্দ করেন। তবে, এর আগেও স্টার জলসারই আরও দুটি ধারাবাহিক খোকাবাবু এবং কলের বউ তে তাঁর অভিনয় নজর কাড়ে সবার।

আরও পড়ুন :   "দয়া করে আমার প্রেমে পড়বেন না", ভিজে শরিরে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে স্পষ্ট বার্তা দিলেন অভিনেত্রী স্বস্তিকা

১৯৯৩ সালের ২৭ জুন কলকাতায় জন্ম হয় তার। এরপর ২০১৬ সালে সহ পরিচালক হিসেবে তাঁর কেরিয়ার শুরু হয় টলিপাড়ায়। কিন্তু, নায়িকা হওয়া যার ভাগ্যে তাঁকে কে আটকায়। এরপরই তার নায়িকা হওয়ার যাত্রা শুরু।

তবে, অভিনয়ের পাশাপাশি তৃনা সোশ্যাল মিডিয়াতেও যে যথেষ্ট পরিমাণে সক্রিয় তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। নিত্য নতুন ছবি বলুন বা ভিডিও বা স্লোমো সবেতেই তাক লাগিয়ে দেন দর্শকদের।

সম্প্রতি তৃনা তাঁর ইনস্ট্রগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে তাঁকে বেণী দয়াল এর লাট লাগ গায়ি গানে কোমর দোলাতে দেখা দেখে। আর তাঁর পরনে রয়েছে এস ও সাদা রঙের হাইনেক শর্ট ড্রেস। ভিডিওটির শুরুতেই তৃনা তাঁর এনগেজমেন্ট এর রিং সকলকে দেখিয়েছেন। আর সামনেই যে তাদের বিয়ে সেকথাও কারোর অজানা নেই। সম্প্রতি তৃনার এই ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।


আরও পড়ুন

শরীরে স্বল্প পোশাক, হট লুকে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী মধুমিতা, ভাইরাল ছবি

বিরুষ্কার জীবনে খুশীর জোয়ার নিয়েএল কন্যাসন্তান, নতুন প্রতিদ্বন্দ্বী পেল সইফিনার তৈমুর

বোল্ড লুকে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন ‘মা’সিরিয়ালের ঝিলিক, তুমুল ভাইরাল ছবি

করোনার ভ্যাকসিন নিতে গিয়ে ব্যাথা পেলেন বৃদ্ধা, চিৎকার করে নার্সকে দিলেন গালি, ভাইরাল ভিডিও

নায়কের পিঠে উঠতে গিয়ে আছাড় খেয়ে চিৎপটাং অভিনেত্রী প্রিয়া প্রকাশ, ভাইরাল ভিডিও

ওয়েস্টার্ন পোশাকে বাজিমাত অভিনেত্রীর, নেটিজেনদের মন কাড়লেন দিতিপ্রিয়া

স্বল্প পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে সেক্সি ক্লিভেজ, মধুমিতার ‘Super Hot’স্লো-মোশনে মুগ্ধ সাইবারবাসী