মাথায় কাঁচাপাকা চুল, মুখে বয়সের ছাপ স্পষ্ট, নো মেক-আপ লুকে প্রকাশ্যে এলেন অক্ষয় কুমার

News Desk

March 30, 2021 | 1:25 PM
blog image

বলিউডের অন্যতম সেরা অভিনেতার মধ্যে এই অভিনেতার নাম আগে মাথায় আসবে। বর্তমানে পারিশ্রমিকের নিরিখে তাঁর নাম উঠে আসে ফোর্বসের তালিকাতেও। ইনি আর কেউ নন বলিউডের খিলাড়ি মাস্টার অক্ষয় কুমার। হাউসফুলের বালা তো হালফিলের লক্ষ্মী সবেতেই বাজিমাত এই হিরোর। বলিউডে আসার পর থেকে একের পর ব্লকবাস্টার ছবিতে অভিনয় করে নিজের জায়গা করে নিয়েছেন প্রথম দিকে। আট থেকে আশির সকলের হৃদয়ে নিজের জায়গা করে নিয়েছেন এই অভিনেতা। অক্ষয় কুমার নিজের ফিটনেসের জন্য আর স্টান্টের জন্য বেশ জনপ্রিয়।

আগের বছর অভিনেতার শেষ অভিনীত সিনেমা ‘লক্ষ্মী ব্যোম’ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি হয়। এই সিনেমাতে আক্কির অভিনয় প্রশংসা পেলেও বক্স অফিসে তেমন হিট হয়নি। তবে এই ব্যর্থতায় ভেঙে না পরে নতুন বছরে একের পর এক নতুন সিনেমার শ্যুটিং নিয়ে বেশ ব্যস্ত হয়ে পড়েছেন। সম্প্রতি ‘বেল বটম’ সিনেমার শ্যুটিং নিয়ে শেষ করলেন আক্কি। আর এই সিনেমায় অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন অভিনেত্রী বাণী কাপুর। এছাড়াও এবছর গুড ফ্রাইডের দিনই অক্ষয় কুমার ফ্যানেদের জন্য সুসংবাদ দিলেন অভিনেতা। প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে মুক্তি পেতে চলেছে রোহিত শেট্টির বিগ বাজেটের ছবি ‘সূর্যবংশী’। আগামী ২ এপ্রিল ছবি মুক্তির দিন ঠিক হয়েছে।


ভিডিও


আরও পড়ুন :   জনপ্রিয় গায়িকাকে বিয়ের প্রস্তাব, ভরা স্টেজে হাঁটু গেড়ে বসলেন মিকা সিং, তুমুল ভাইরাল ভিডিও

এছাড়া অক্ষয় কুমার অভিনীত ‘বচ্চন পাণ্ডে’, ‘আতরঙ্গি রে’-র মতো ছবিগুলি মুক্তির অপেক্ষায় রয়েছে। এর মাঝেই মার্চ মাসে নতুন ছবি ‘রাম সেতু’র শ্যুটিং শুরু করে ফেলেছেন তারকা। এই সিনেমা পরিচালনায় রয়েছেন অভিষেক শর্মা। ছবিতে অক্ষয়ের নায়িকা জ্যাকলিন ফার্নান্দিজ ও নুসরত ভারুচা। এক সংবাদমাধ্যমে জানিয়েছেন, আক্কির কেরিয়ারের অন্যতম মাইলস্টোন হতে চলেছে এই ছবি। রাম সেতু মিথ নাকি বাস্তব সেটাই এই ছবিতে খোঁজার চেষ্টা করবেন অভিনেতা।

আরও পড়ুন :   পরনে হলুদ শাড়ি, কপালে টিপ, কনের সাজে নেটিজেনদের প্রশংসা কুড়োলেন দিতিপ্রিয়া, ভাইরাল ছবি12:21

মঙ্গলবার ছবিতে নিজের ফার্স্ট লুক সকলের সামনে এনে সকলকে চমকে দিলেন সাথে এই সিনেমায় কোন ভূমিকায় থাকবে তাও ফাঁস করলেন। ছবিতে দেখা যাচ্ছে, অভিনেতার পরণে রয়েছে গ্রে শার্ট, সাথে নীল রঙের স্কার্ফ, মাথার কাঁচা পাকা লম্বা চুল, কানের পাশে জুলপিতে পাকা চুল স্পষ্ট বোঝা যাচ্ছে। চোখে চশমা, সাথে নো মেক আপ। এই লুক শেয়ার করে নিজের ফ্যানদের উদ্দেশে অভিনেতা লিখলেন, ‘আজ থেকে শুরু হচ্ছে তাঁর জীবনের অন্যতম স্পেশ্যাল ছবি তৈরির যাত্রা। রাম সেতুর শ্যুটিং শুরু। ছবিতে আমি আর্কিওলজিস্টের ভূমিকায়। এই লুকটা নিয়ে কী মতামত, জানতে ইচ্ছুক। আমার কাছে সেটা সব সবসময় জরুরি’।  এরপর অভিনেতার এই লুক দেখে অনুগামীরা প্রশংসায় পঞ্চমুখ। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।


আরও পড়ুন

জাঁকজমক সহকারে হল রাজ-শুভশ্রীর ছেলের মুখেভাত, রইলো পুঁচকে ইউভানের অন্নপ্রাশনের সম্পূর্ণ অ্যালবাম

নব বধূর সাজে ‘রানীমা’, চুপিসারে বিয়ে সেরে ফেললেন দিতিপ্রিয়া! ভাইরাল ছবি

করোনা আবহের মধ্যেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছে নেহা কক্কর, জেনেনিন পাত্রের পরিচয়

সিদ্ধার্থ মালিয়ার থেকে ১৬ কোটির ফ্ল্যাট, হীরের গয়না নিয়ে শেষে সিদ্ধার্থকে ছেড়ে দেন দীপিকা পাডুকোন

বিয়ে করতে চলেছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য, পাত্রীকে চেনেন? রইলো তার ছবি!

এত শীতেও প্যান্ট পরেননি! কোল্ড সোল্ডার পোশাকে নেটিজেনদের মনে উত্তাপ চড়ালেন পায়েল সরকার

রোশনকে ভুলে হাঁটুর বয়সী ছেলের প্রেমে মজেছেন শ্রাবন্তী! শোরগোল নেটপাড়ায়