মাথায় চোট পেয়ে স্মৃতিশক্তি হারালেন সাউথ আফ্রিকার দ্বিজ্ঞজ ব্যাটসম্যান ফ্যাপ ডু প্লেসিস

News Desk

June 15, 2021 | 8:19 AM
blog image

শনিবার আবু ধাবিতে পাকিস্তান সুপার লিগ (পিএসএল) ২০২১ ম্যাচে সতীর্থ মোহাম্মদ হাসনাইনের দ্বারা আঘাতপ্রাপ্ত হন দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান ফাফ ডু প্লেসিস। তাঁকে আবু ধাবির একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পর তিনি সুস্থ হয়ে উঠছেন। তবে তিনি কিছুটা স্মৃতিশক্তি হারিয়েছেন এমনটাই দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক ফাফ ডু প্লেসিস নিজে টুইট করে জানান।

পেশোয়ারের ইনিংসের ৭ম ওভারের সময় এই ঘটনা ঘটে। ব্যাটসম্যান ডেভিড মিলার লং-অন বাউন্ডারির দিকে একটি শট খেলেন এবং ফাফ এবং হাসনাইন দুজনেই বলের দিকে দৌড়ে যান। এই প্রক্রিয়ায় হাসনাইনের হাঁটু ফাফের মাথাতে আঘাত করে এবং দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার তৎক্ষণাৎ মাটিতে লুটিয়ে পড়েন। “সমর্থন বার্তার জন্য সবাইকে ধন্যবাদ। আমি সুস্থ হয়ে হোটেলে ফিরে এসেছি। কিছু স্মৃতিশক্তি হারিয়েছি তবে আমি ভাল হয়ে উঠবো। আশা করি শীঘ্রই মাঠে ফিরব। অনেক ভালবাসা” ফাফ ডু প্লেসিস সোশ্যাল মিডিয়ায় জানান।

ম্যাচের প্রথম ইনিংসে সংঘর্ষের শিকার হওয়ার পর তিনি ম্যাচে আর অংশ নেননি। টুর্নামেন্ট স্থগিত হওয়ার আগে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২১-এ চেন্নাই সুপার কিংসের হয়ে দুর্দান্ত ফর্মে ছিলেন তিনি। ডু প্লেসিস মাত্র ৭ ম্যাচে ৩২০ রান করেছিলেন এবং এতে ৪টি অর্ধশতরান অন্তর্ভুক্ত ছিল। চেন্নাই সুপার কিংস তাদের ওপেনারের দ্রুত আরোগ্য কামনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে।

আরও পড়ুন :   প্রকাশিত হল আইপিএলের পূর্নাঙ্গ তালিকা, প্রথম ম্যাচেই মুখোমুখি হবে ধোনি বনাম রোহিত