মাথায় তিনটি শিং তিনটি চোখ, প্রকাশ্য রাস্তায় ঘুরে বেড়াচ্ছে বিরল গো-মাতা, তুমুল ভাইরাল ভিডিও

News Desk

April 16, 2021 | 8:51 AM
blog image

সোশ্যাল মিডিয়ায় আজকাল কত কিছুই না ভাইরাল হচ্ছে। আর সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল নানারকম অবিশ্বাস্য ঘটনার সাক্ষী হচ্ছি আমরা। শুধুমাত্র যে মনুষ্যজাতি সোশ্যাল মিডিয়ায় নিজেদের কাজকর্মের জন্য সারাক্ষণ ভাইরাল হচ্ছেন তেমনটা কিন্তু একেবারেই নয়। মানুষ ছাড়াও অন্যান্য প্রাণীকুল আজকাল অত্যাশ্চর্য রকমের কর্মকাণ্ড ও আশ্চর্য রকমের বৈশিষ্ট্যের জন্য সোশ্যাল মিডিয়ায় নিজেদের জায়গা তৈরি করে ফেলেছে। যেমন কিছুদিন আগে একটি টিয়া পাখির ডাব খাওয়া নিয়ে তৈরি হওয়া ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ সাড়া ফেলে দিয়েছিল, তার আগেও এক তরুণীকে নদী থেকে উদ্ধার করতে দেখা গিয়েছিল তার পোষা কুকুরকে। এরকমই পশুপাখিদের নানান ঘটনা সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ভাইরাল হতে দেখা যাচ্ছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা গেল এক আশ্চর্য রকমের ষাঁড়কে।

আরও পড়ুন :   করোনা ভাইরাসের ধাক্কা শেয়ার বাজারে, ৮০০ পয়েন্ট পড়ল সেনসেক্স

গরু দেখেনি বা গরুর কথা জানে না , এরকম মানুষ হয়ত এ দেশে খুঁজলেও পাওয়া যাবে না। সাধারণত গরুর কথা বললে দুটো শিং , চারটে পা, একটা লেজ ,দুটো চোখ ওয়ালা একটা নিরীহ প্রাণীর কথাই চোখে ভাসে। কিন্তু অতি সম্প্রতি , এর একটি ব্যতিক্রমী ঘটনা বেশ সাড়া ফেলে দিয়েছে নেটদুনিয়ায় , সেখানে দেখা যাচ্ছে একটি গরু যার তিনটি চোখ র তিনটি শিং।


ভিডিও


আরও পড়ুন :   নুসরতের সন্তানের বাবা কে! নতুন বিতর্কে জড়িয়ে পড়লেন অভিনেতা আবীর চট্টোপাধ্যায়

কি অবাক হচ্ছেন?? ভুল শুনলেন!! আজ্ঞে না, ঠিক ই শুনেছেন,এরকম ই একটা গবাদী সাধারণ ভাবে ঘুরে বেড়াচ্ছে রাস্তায় রাস্তায়। তাই নিয়ে মানুষের উৎসাহের শেষ নেই। এরকম অদ্ভুত রুপী ষাঁড়কে দেখে , তাকে ক্যামেরাবন্দী করতে হুড়মুড়িয়ে পড়ছে সল্পবয়সকীরা। সোশ্যাল মিডিয়ায় ছবি আর ভিডিওটা আসার পর খুব কম সময়েই তা ভাইরাল হয়ে যায়। অবশ্য, এ ধরনের নিদর্শন কোথাও কোথাও দেখা যায় আফ্রিকান গবাদী ওয়াটসুই বা হাঙ্গেরিয়ান গবাদী দের মধ্যে।

আরও পড়ুন :   নিজামউদ্দিনে অংশ নেওয়া কুচবিহারের বাসিন্দার শরীরে মিলল না করোনা ভাইরাস

শোনা যায়, এদের কারো কারো ক্ষেত্রে তিনটের বেশি শিং ও থেকে থাকে। তবে, জন্মকালীন সময়ে গর্ভধারণে নানা সমস্যার কারণেও অনেকসময় এ ধরনের বিকৃতি ঘটতে দেখা যায়।