মাথায় নেই চুল তবে পাশে রয়েছে সঙ্গী, যোগ্য প্রেমিক রূপে পর্দার বামাক্ষ্যাপা

News Desk

March 21, 2021 | 3:40 PM
blog image

ক্লাস ১১ এ পড়ারকালীন প্রথম ক্যান্সারে আক্রান্ত ১৭ বছরের এই মেয়ে। তারপর দীর্ঘ পাঁচ বছর আগে মারণ রোগ ক্যান্সারের একটানা লড়াই করে ২০১৫ সালে মারণ রোগকে পিছনে ফেলে হারিয়ে জয়ী হয়েছিলেন টলি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। এরপর পড়াশোনা আর অভিনিলয় জগতে কাজ করতে শুরু করেন। দিব্যি চলছিল এর মাঝেই ফের পাঁচ বছরের মাথায় দ্বিতীয় বার একই মারণ রোগে আক্রান্ত হলেন  ‘জিয়ন কাঠি’ ধারাবাহিকের জাহ্নবী। আচমকা কাঁধে  মারাত্মক ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন অভিনেত্রী ঐন্দ্রিলা। সম্প্রতি দিল্লির এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। অভিনেত্রীর ডানদিকের ফুসফুসে টিউমার হয়েছে। এবং সেখান থেকে ব্যথার সূত্রপাত। অভিনেত্রীর বায়োপসি রিপোর্টে জানা গেছে  দ্বিতীয়বার ক্যান্সারে আক্রান্ত হয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন :   হট লুকে উষ্ণতা ছড়াচ্ছে জনপ্রিয় ‘মা' সিরিয়ালের ঝিলিক, দেখুন তার আবেদনময়ী ছবি

যুদ্ধ  শেষ হয়নি এখনো। যেন অবিরাম জীবন অভিনেত্রীর পরীক্ষা নিয়ে চলেছে। এই লড়াই কবে শেষ হবে তারই অপেক্ষায় দিন গুনছে টলি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। দ্বিতীয় বার এই রোগে আক্রান্ত কষ্টে ভেঙে পড়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায়া লাইভে এসে নিজের অনুগামীদের সঙ্গে রোগের কথা শেয়ার করেছেন অভিনেত্রী। কিছু কথা বলতে গিয়ে  প্রকাশ্যে হাউ হাউ করে কেঁদে ফেলেন অভিনেত্রী। এবং সকলকেই ঠাকুরের কাছে প্রার্থনা করতে বলেন অভিনেত্রী। অভিনেত্রীর এই নতুন রোগ নিয়ে অনুরাগীরাও যথেষ্ঠ চিন্তিত। সকলেই তার দ্রুত আরোগ্য কামনা করেছেন।


ভিডিও


এই কঠিন সময়ে অভিনেত্রীর বিশেষ বন্ধু সব্যসাচী চৌধুরী অর্থাৎ ‘মহাপীঠ তারাপীঠ’-ধারাবাহিকের বামা ক্ষ্যাপা‌ পাশে দাঁড়ালেন ঐন্দ্রিলার। বহু বছর ধরে ছিল এদের প্রেমের সম্পর্ক কিন্তু কোনোদিন নিজেদের প্রেম প্রকাশ্যে আসেননি৷ কিন্তু ঐন্দ্রিলার জন্য দিল্লিতে গিয়ে প্রেমিকার মনোবল বাড়াতে চলে গিয়েছিলেন সব্যসাচী। দিল্লির চিকিৎসক জানিয়েছেন, অভিনেত্রীকে মোট চারটে কেমো সাইকেল নিতে হবে প্রথম কেমোটি বেশ সাফল্য পায়। দ্বিতীয়টি শুরু হবে কিছু দিন পর। তবে এর মাঝেই জিয়নকাঠি শুটে ফিরেছেন তিনি। ঐন্দ্রিলার কথায়, “কষ্ট হবে, কষ্ট সহ্য করতে হবে এর পরেই খুশির দিন আসবে।” আর এই খুশির জন্য অপেক্ষা করছে তাঁর গোটা পরিবার।

কঠিন অসুখকে সাক্ষী রেখে মুখে একরাশ হাসি নিয়ে ধারাবাহিকে কাজ করছেন। অন্যদিকে সব্যসাচী নিজের ধারাবাহিকে বামার চরিত্র নিয়ে বেশ ব্যস্ত আছেন। এরমাঝে সব্যসাচী নিজের বান্ধবীর খেয়াল রাখতে ভোলেননি। এবার সব্যসাচী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নিজেদের ভালোবাসার আরো এক মুহূর্ত তুলে ধরলেন। এই ছবিতে দুটি মুহূর্ত কোলাজ করে রাখা আছে। একটা ছবিতে ঐন্দ্রিলার মাথা ভর্তি লম্বা চুল আর একটিতে অভিনেত্রীর মাথায় কোন চুল নেই। চুল হারিয়েও মনের মানুষের সাথে হাসিমুখে ছবি শেয়ার করলেন। ক্যপাশানে লিখলেন, “৫ মাস কত তফাৎ করে .. চুলের আর খারাপ দিন হয় না”। এরপর নেটিজেনরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।