মানুষের মতো টপাটপ বার্গার খাচ্ছে বাঁদর ছানা, ভিডিও তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

News Desk

March 21, 2021 | 10:54 AM
blog image

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি মাধ্যম যার মাধ্যমে খুব সহজেই দেশ-বিদেশের আনাচে-কানাচে ঘটতে থাকা নানান ছোটখাটো বড়োসড়ো ঘটনায় গোটা বিশ্বের মধ্যে ছড়িয়ে পড়ে মুহূর্তের মধ্যে। এখানেও একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একেবারে মানুষের মতন কায়দায় এক বাঁদর ছানা বার্গার খাচ্ছে।

তবে তার খাওয়ার ধরন দেখে মনে হচ্ছে, সে বার্গার খেতে রীতিমতো অভ্যস্ত। ভারতীয় খানাপিনায় বার্গার এখনো ধরাছোঁয়ার বাইরে। প্রত্যেকটি ঘরে ঘরে বার্গারের অনুপ্রবেশ হয়েছে এমন কথা বলা যায়না। পাশ্চাত্যের অনুকরণ করতে গিয়ে আমরা বার্গার নামটি শুনেছি এই পর্যন্ত। আমাদের দেশে এখনো ভাত রুটি এবং মুড়ির কদর বেশী। তাই আমাদের দেশের পোষ্য জীবজন্তুরা এসব খেয়েই বড় হয়। কিন্তু ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি বাঁদর ছানা সে বার্গার খেতে ব্যস্ত অর্থাৎ বোঝা যাচ্ছে ভিডিওটি ভারতীয় না কোন বিদেশী জায়গাতেই এই ছানাটি থাকে। আর সেখানেই সে তার প্রভুর কাছ থেকে প্রভুর মতনই খাবার খেতে অভ্যস্ত হয়ে পড়েছে।


ভিডিও


আরও পড়ুন :   ছেলের ছবি পোষ্ট করে নেটদুনিয়ায় ঝড় তুললেন কোয়েল মল্লিক!

হনুমান বাঁদর এদের স্বভাবের সঙ্গে মানুষের স্বভাবের অনেকখানি মিল পাওয়া যায়। তাইতো এদের আমাদের পূর্বপুরুষ বলা হয়। তবে এখানে এই ছোট বাঁদর ছানাটির ভিডিও সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়ে গেছে। তার নানান রকম কায়দা মানুষকে অবাক করেছে।

আরও পড়ুন :   মানসিকভাবে অসুস্থ 'খড়কুটো' সিরিয়ালের নায়িকা তৃনা সাহা, ভিডিও নিয়ে জল্পনা তুঙ্গে