‘মানুষ মরছে, এঁরা ফূর্তি করছে!’ মলদ্বীপ পৌঁছতেই নেটিজেনদের ট্রোলের মুখে রণবীর-আলিয়া

News Desk

April 20, 2021 | 8:35 AM
blog image

যতই সাবধানে বলিউড তারকারা চলা ফেরা করুকনা কেন তারা সহজে বাঁচতে পারেন না পাপারাজ্জিদের হাত থেকে। সম্প্রতি বলিউডের দুই তারকা ও প্রেমী যুগল মুম্বাই ছেড়ে রওনা দিলেন মালদ্বীপের উদ্যেশে। আর মালদ্বীপ যাওয়ার সময়েই পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়লেন এই প্রেমিক যুগল।

জানা গেছে, বলিউডের এই জনপ্রিয় দুই তারকা করোনা আবহে বিদেশের পরিবর্তে ছুটি কাটাবেন সমুদ্র বন্দর শহর মালদ্বীপে। আর ফ্লাইট ধরার উদ্যেশ্যে যখন মুখে মাস্ক এঁটে রণবীর আলিয়া ধরা পড়েন বিমান বন্দরে সেই সময় পাপারাজ্জিরা ক্যামেরায় ছবি তুলতে ব্যস্ত হয়ে পরেন। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।


ভিডিও


আরও পড়ুন :   জমাট বাঁধছে সম্পর্ক, কর্ণকে ছেড়ে শোভনের প্রেমে হাবুডুবু খাচ্ছেন স্বস্তিকা!

কিছুদিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন রণবীর কাপুর। এরপর রণবীর সুস্থ হয়ে উঠলে করোনা আক্রান্ত হন আলিয়া। তবে বর্তমানে দুজনেই সুস্থ রয়েছেন। আর কোভিড ‘নেগেটিভ’ হতেই সোজা মলদ্বীপে পাড়ি রণবীর-আলিয়া। এদিন বিমানবন্দরে ফ্রেমবন্দি হয়েছেন এই প্রেমিক যুগল।

ক্যাজুয়াল স্টাইলিশ পোশাকে ধরা দিয়েছেন দুজনে। সাদা ট্রাউজার সঙ্গে হলুদ ক্রপটপ এবং ম্যাচিং সাদা জ্যাকেটে মুখ মাস্ক পরেই বিমানবন্দরে দেখা গিয়েছে আলিয়াকে। আর অন্যদিকে রণবীরের পরনে দেখা গিয়েছে ক্যাজুয়াল সাদা টি-শার্ট এবং নীল ডেনিম জিন্সে। দুজনকেই যেন বেশ সুন্দর দেখাচ্ছিল। তবে এদিকে রণবীর-আলিয়া মালদ্বীপ পৌঁছতে না পৌঁছতেই নেটিজেনদের ট্রোলের মুখে রণবীর-আলিয়া।

আরও পড়ুন :   শরীরের সঙ্গে দীর্ঘদিনের লড়াই, বাধা পেরিয়ে ছন্দে ফিরলেন গায়িকা মোনালি ঠাকুর, ভাইরাল ভিডিও

নেটিজেনদের একজন লিখেছেন, আলিয়া আর রণবীর নিজেরা বেড়াতে যাচ্ছেন আর অন্যদের বলছেন বাড়িতে থাকতে। আবার অনেকে বলেছেন, দেশের পরিস্থিতি ভালো নয়, প্রতি দিন বহু মানুষ মারা যাচ্ছেন আর এঁদের কোনও লজ্জা নেই।বলিউড তারকাদের এই নির্লজ্জ ছুটি কাটানো নিয়ে সরব হয়েছেন লেখিকা ও সমাজকর্মী শোভা দে লিখেছেন, আমরা অতিমারীতে ভয়ে আছি আর কেউ কেউ আনন্দে ঘুরে বেড়াচ্ছে। দয়া করে মালদ্বীপ বা গোয়া যাওয়া বন্ধ করুন আপনারা । যদিও এসবে কোনোরকম ভাবে কান দেননি রণবীর-আলিয়া ।


আরও পড়ুন

হিন্দি গানে কোমর দুলিয়ে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন ঝুমা বৌদি, তুমুল ভাইরাল ভিডিও

পরিবারে এলো নতুন সদস্য, সদ্যজাত সন্তানের প্রথম ছবি প্রকাশ্যে আনলেন ‘বিবাহ’ সিনেমার অভিনেত্রী

মৌনি রায়ের শিব আরাধনা, নিজেকে মিলিয়ে দিলেন সদগুরুর ভক্তিতে

৫২ হাজার টাকার ছোট বিকিনি পরে ভাইরাল সইফ কন্যা সারা আলি খান

মাদকযোগ নিয়ে টানা ৫ ঘন্টার ম্যারাথন জেরা, হাউ মাউ করে কেঁদে ভাসালো দীপিকা পাড়ুকোন

‘একটা ফেলুরাম বর জুটেছে কপালে’, স্বামী সুবানের বিরুদ্ধে অভিযোগ ‘কৃষ্ণকলি’র শ্যামার

হট লুকে লন্ডনের রাস্তায় উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী নুসরাত জাহান, মুহূর্তে ভাইরাল ভিডিও