মাম্পি নয়, রাজার বিয়ে হতে চলেছে কৃপার সাথে, জনপ্রিয় জুটির ভাঙ্গনে মন খারাপ ভক্তদের

News Desk

July 1, 2021 | 10:56 PM
blog image

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘দেশের মাটি’-র টিআরপি যথেষ্ট ভালো। তবে ইদানিং ‘দেশের মাটি’-র টুইস্ট যেন দর্শকদের চমকে দিচ্ছে। এতদিন ‘দেশের মাটি’-তে রাজা-মাম্পির জুটি সকলের নজর কেড়ে নিয়েছিল। কিয়ান-নোয়া জুটির সমান জনপ্রিয়তা পেয়েছিল রাজা ও মাম্পির জুটি। কিন্তু এবার যে রাজা ও মাম্পির প্রেমে আসতে চলেছে বড় ভাঙন।

রাজার বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ এনেছে কৃপা বসু । ‘দেশের মাটি’-র নতুন প্রোমোতে দেখা যাচ্ছে, দাদানকে কৃপা জানাচ্ছে, রাজা তাঁকে ঠকিয়েছে। এবার মাম্পির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে তাকেও রাজা ঠকাবে। এই কারণে সে দাদানকে সত্যি কথা বলে মাম্পিকে রক্ষা করেছে। কারণ দালানের প্রিয় নাতনী মাম্পি। এই কথা শুনে দাদান রাজাকে বজ্রকঠিন স্বরে নির্দেশ দেন, কৃপাকেই রাজাকে বিয়ে করতে হবে। দাদান রাজাকে বলেন, কৃপাকে যথাযোগ্য সম্মান দিয়ে স্ত্রী হিসাবে ঘরে তুলতে। রাজার প্রতি দাদানের অবিশ্বাস রাজার মন ভেঙে দেয়।

আরও পড়ুন :   ছেলেকে সঙ্গে নিয়ে সুন্দরবনে পাড়ি দিলেন রচনা ব্যানার্জি, ভাইরাল অন্তরঙ্গ মুহূর্তের ছবি

অপরদিকে মাম্পিও রাজাকে বিশ্বাস করতে পারছে না। মাম্পির মনে হচ্ছে, রাজা তার দর্প চূর্ণ করে দিল। তার কিশোর বয়সের ভালোবাসার সঙ্গে বিশ্বাসঘাতকতা করল রাজা। কিন্তু নোয়া ও কিয়ান রাজার পাশে দাঁড়িয়েছে। তারা রাজার প্রতি বিশ্বাস রেখেছে।

আরও পড়ুন :   পরনে স্বচ্ছ অন্তর্বাস! কার অপেক্ষায় অগোছালো বিছানায় প্রহর গুনছেন অভিনেত্রী ঋতাভরী

নেটিজেনরাই বা বিশ্বাস ও ভালোবাসার এই খেলা থেকে দূরে থাকেন কি করে! ফলে তাঁদের একাংশ রীতিমত ক্ষুব্ধ হয়ে রাজার চরিত্রহননের বিরোধিতা করেছেন। এমনকি দোষ এসে পড়েছে চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly)-এর উপরেও। অনেকে আবার নোয়া-কিয়ান জুটিকেও আক্রমণ করেছেন। সব দেখে-শুনে মনে হচ্ছে, ‘দেশের মাটি’-র এই নতুন টুইস্ট রীতিমতো জমে যেতে চলেছে।

আরও পড়ুন :   শরীরচর্চায় ব্যস্ত ‘থলথলে বৌদি'! নোংরা কমেন্টে ভরে গেল শ্রীলেখার ইনস্টাগ্রাম পোস্ট