মায়ের কোলে ছোট্ট কেশব, একরত্তি ছেলেকে মিষ্টি সুরে গান শোনাচ্ছেন অভিনেত্রী মধুবনী, ভাইরাল ভিডিও

News Desk

June 1, 2021 | 12:26 PM
blog image

চলতিবছরেই টলিউডের অনেক তারকাই বিয়ে সেরেছেন আবার অনেকে মাও হয়েছেন। তেমনই একজন টলিউডের বেশ পরিচিত দম্পতির ওম-তোরা ওরফে রাজা-মধুবনি গোস্বামীর ঘরে এসেছে তাঁদের জীবনের নতুন অতিথি। গতবছর নভেম্বরেই নিজের ‘বেবি বাম্প’-এর ছবি দিয়ে সুখবর জানিয়েছিলেন অভিনেত্রী মধুবনী গোস্বামী। স্টার জলসা খ্যাত ‘ভালোবাসা ডট কম’ ধারাবাহিকের মাধ্যমে প্রথম টেলিভিশন পর্দায় মুখ দেখিয়েছিলেন এই জুটি। তারপর, প্রেম, ২০১৭ সালে বিয়ে।

বিয়ের প্রায় চারবছর পর গত ১০ এপ্রিল শনিবার মধুবনির কোল আলো করে পুত্রসন্তানের জন্ম হয়েছে, যদিও পুত্রের জন্মের পর রাজা সোশ্যাল মিডিয়ায় ছেলের একটি ছবি দিলেও কায়দা করে তাতে ইমোজি বসিয়ে দেয়। তাঁদের ছেলের ছবি না এখনও পর্যন্ত প্রকাশ্যে না এলেও তাঁর নাম জানিয়েছেন মধুবনি। যেহেতু মধুবনী একজন গোপাল ভক্ত, তাই ছেলের নামও ভগবান কৃষ্ণের নামানুসরণেই রেখেছেন কেশব। পহেলা বৈশাখের দিন তিনি ছেলেকে কোলে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন। উত্তর কলকাতার আহেরিটোলায মধুবনির একটি বিউটিপার্লার আছে। বর্তমানে তিনি বিজনেস উইম্যান।


ভিডিও


আরও পড়ুন :   মুম্বাইয়ের বস্তিবাসীদের দুঃস্থ মানুষদের হাতে খাবার তুলে দিচ্ছেন অভিনেত্রী ডেইজি, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

এখন কেশবকে নিয়েই কেটে যাচ্ছে মধুবনি ও রাজার জীবন। যদিও সন্তান হল পৃথিবীর শ্রেষ্ঠ উপহার সকল মা-বাবার কাছেই। ‘কেশব’ কে পেয়ে রাজা ও মধুবনি যে কতটা খুশি তা আর বলার অপেক্ষা রাখে না! ইতিমধ্যেই মা হওয়ার সম্পূর্ন অনুভূতি একটি বেসরকারি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে জানিয়েছেন মধুবনি। তবে মধুবনি, রাজা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। যদিও রাজার থেকে বেশি সক্রিয় মধুবনি তাঁর সোশ্যাল হ্যান্ডেলে তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। তবে রাজা যে একেবারেই ছবি দেননা তা নয়, তবে সম্প্রতি গোটা রাজ্য জুড়ে লকডাউন ঘোষিত হওয়ায় টলিপাড়ায়ও পড়েছে তালা তাই কিছুদিন ছুটি পেয়েছেন রাজা।

যদিও ছেলে হওয়ার পর থেকে তিনি ছেলেকে সময়ই দিতে পারছিলেন না, যদিও শুটিং থেকে ফিরে ছেলেকে দেখতে পারত অভিনেতা কিন্তু কোলে তুলে আদর করার উপায় তাঁর ছিলনা, কারণ এই করোনা আবহে একরত্তির শরীরের কথা মাথায় রেখেই তাঁর থেকে সোশ্যাল দূরত্ব বজায় রাখতে হত। কিন্তু দীর্ঘদিন ছুটি পাওয়ায সকাল থেকেই ছেলেকে নিয়েই সময় কাটাচ্ছেন রাজা বর্তমানে। সম্প্রতি টলিটাইম নামক একটি ইনস্টাগ্রাম পেইজ থেকে মধুবনি ও কেশবের একটি ভিডিও আপলোড করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, মধুবনি একরত্তিকে কোলে তুলে আদর করছেন, এবং মনের আনন্দে গান করছেন ‘ঝিলমিল সিঁতারো কা আঙ্গন হো।’

মনের আনন্দে অভিনেত্রী ছেলের দিকে তাকিয়ে গান করছেন এবং ছেলে ও মায়ের যুগলবন্দী ক্যামেরায় আবদ্ধ করা হয়েছে। কিন্তু এই ভিডিওতেও ছেলের মুখ দেখাননি এই তারকাজুটি। কায়দা করে ছেলের মুখ ক্যামেরার বিপরীতে রেখে দিয়েছেন। তবে ছেলেকে নিয়ে যে অভিনেত্রীর ভালোই সময় কেটে যাচ্ছে তা আর বলার অপেক্ষা রাখে না! ইতিমধ্যেই এই ভিডিওটি অনেকেই পছন্দ করেছেন এবং প্রশংসা করেছেন অভিনেত্রীর খালি গলার কণ্ঠ। উল্লেখ্য, মধুবনি অনেকদিন ধরেই টেলি মহল থেকে বিদায় নিয়েছেন, তবে রাজা এখন অভিনয় করে চলেছেন। বর্তমানে তিনি স্টার জলসার বিখ্যাত ধারাবাহিক ‘খড়কুটো’ তে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন।