মায়ের কোলে পুঁচকে ছেলে, এক মাসের খুদেকে গায়ত্রী মন্ত্র শোনাচ্ছেন অভিনেত্রী অনিতা হাসনন্দানি

অনিতা হসনন্দানি। বলিউডের ধারাবাহিক তো বটেই বড় পর্দারও জনপ্রিয় মুখ তিনি। অনিতাকে বেশি দেখা যায় ভিলেন বা নেগেটিভ চরিত্রে অভিনয় করতে। বড় পর্দায় তুষার কাপুরের নায়িকার ভূমিকাতেও অভিনয় করেছেন তিনি। অনিতার মিষ্টি স্বভাব ও ছটফটে কায়দায় এক সময় ফিদা ছিল বলিউড। কিন্তু সিনেমায় তেমন না জমায় সিরিয়ালে কাজ করতে শুরু করেন তিনি। আর আসতে থাকে জনপ্রিয়তা। যে সিরিয়ালে অনিতা থাকবে সে সিরিয়াল হিট হবেই।

গত কয়েক মাস আগেই একটি ভিডিও শেয়ার করে ৩৯ বছরের অভিনেত্রী জানিয়েছিলেন, মা হতে চলেছেন তিনি। তাঁর বয়স ৩৯ বছর। একটু বেশি বয়সেই মা হচ্ছেন তিনি। অনিতা সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। মাতৃত্বকালীন সব ছবিই তিনি অনবরত পোস্টিয়ে ছিলেন নিজের ইনস্টাগ্রাম জুড়ে।

অবশেষে অপেক্ষার অবসান ঘটিয়ে গত ৯ ফেব্রুয়ারি অনিতা এবং রোহিতের ঘরে এসেছে তাঁদের ছোট্ট অতিথি। মা হওয়ার পর নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই খবর শেয়ার করেছিলেন টেলিভিশনের অভিনেত্রীর স্বামী রোহিত রেড্ডি। খুশির খবর দিয়ে ‘ওহ বয়’ বলে সেখানে ক্যাপশনও জুড়ে দিয়েছিলেন তাঁর স্বামী রোহিত রেড্ডি। শুভেচ্ছা জানিয়েছিলেন টেলি দুনিয়ার নানা তারকারা রোহিত ও অনিতার ছেলেকে। ইতিমধ্যে
বাবা-মা ছেলের নামকরণও সেরে নিয়েছেন। ছেলের নাম রেখেছে আরাভ। এবারে আরাভের সঙ্গে নেট নাগরিকদের পরিচয় করিয়ে দিলেন অভিনেত্রী নিজেই।

সম্প্রতি অনিতা এবং রোহিত তাঁদের সুখী পরিবারের একটি ভিডিও শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। সেখানে দেখা যাচ্ছে, অনিতা তাঁর পুত্র আরভকে গায়ত্রী মন্ত্র পড়ে শোনাচ্ছেন। খুব আলতো আওয়াজে অনিতার মুখে শোনা যাচ্ছে গায়ত্রী মন্ত্রের স্পষ্ট উচ্চারণ। সেই ভিডিও পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়।

এছাড়া খুদে এক মাস বয়সী আরভও হয়ে উঠেছেন সেলিব্রিটি। তাঁর ছবি নিত্যদিন সামাজিক মাধ্যমে পোস্ট করেই চলেছেন তাঁর বাবা-মা, অনিতা-রোহিত। প্রসঙ্গত, অনিতা যে ছেলের নাম রেখেছেন আরভ, সেটা কিন্তু আনুষ্ঠানিকভাবে অনিতা-রোহিত প্রকাশ্যে আনার আগেই ভুল করে ফাঁস করে দেন কমেডিয়ান ভারতী সিং। তিনি নবজাতকের জন্য একটি গিফ্ট হ্যাম্পার পাঠিয়ে তাতে একটি কার্ডে অরাভের নাম উল্লেখ করেন। এরপরই অনিতা-রোহিত পুত্রের নাম সকলে জেনে যান