মায়ের কোলে পুঁচকে ছেলে, একরত্তি খুদেকে নিয়ে নববর্ষের শুভেচ্ছা জানালেন রাজা-মধুবনী

একসময় ওম-তোড়া বলতে বাংলা দর্শকদের মধ্যে ক্রেজ দেখার মতো ছিল। ‘ভালোবাসা ডট কম’ ধারাবাহিক দিয়ে ওম তোড়া ওরফে রাজা-মধুবনী টেলিজগতে অভিষেক। তখনকার সেই জুটি একসময়ে টেলিভিশনে হিট জুটি ছিল। তাদের দুজনের রসায়ন শুধু টেলিভিশনের পর্দাতেই নয়, রিয়েল লাইফেও ফুটে ওঠে। এই ধারাবাহিক করতে গিয়েই প্রেমে পড়ে ওম-তোড়া ওরফে রাজা ও মধুবনী। প্রথম প্রথম এদের সেটেই ঝগড়া লেগে যেত। এর পরে ধারাবাহিকের সেটে মন দেওয়া নেওয়া হয়ে যায়। ধারাবাহিক শেষ হলেও প্রেম এক ফোঁটা কমেনি বরং বেরে গিয়েছিল। এরপর ২০১৭ সালে নিজেদের প্রেমের সম্পর্কে বিয়ের সম্পর্কে আবদ্ধ হন।

লক ডাউনের মধ্যে দর্শকদের ভিন্ন ধরণের আনন্দ দেন এই জুটি। আগের বছর দুর্গা পুজোর আগে মা হওয়ার কথা খোলাখুলি ভাবে না বললেও আভাস দিয়েছিলেন অভিনেত্রী। নভেম্বর গোড়ার দিকে নিজের বেবি বাম্প আর স্বামীকে নিয়ে ছবি দেন সকলকে সুখবর দিয়েছিলেন। এর আগে অবশ্য নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নানান ঠাকুর দেবতার সাথে তাদের বাচ্চার ছবি আর বাচ্চার ইমোজি দিয়ে নিজের প্রেগনেন্সির আভাস দেন। এরপরেই বেবি বাম্প নিয়ে বহু ছবি পোস্ট করেন মধুবনী।

বিয়ের ৪ বছর পর প্রথমবার বাবা মা হন মধুবনী-রাজা। শনিবার সকালে ফুটফুটে পুত্র সন্তান আসে এই সেলেব দম্পতির ঘরে। এই সুখবর প্রথমে রাজা নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন। তিনি লেখেন, এদিন রাজা নিজের ইনস্টাগ্রামে স্ত্রী ও সন্তানের ছবি পোস্ট করে লেখেন, “আমাদের কোল আলো করে ভদ্রলোক এলেন। ভালোবাসা দেবেন সকলে”।

অভিনেত্রী যখন অন্তঃসত্ত্বা ছিলেন সেই সময় নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নানান ঠাকুর দেবতার সাথে তাদের বাচ্চার ছবি আর বাচ্চার ইমোজি দিয়ে নিজের প্রেগনেন্সির আনন্দ ভাগ করেছিলেন অভিনেত্রী। ছেলে হওয়ার পর তা অনথা হয়নি। শনিবার বিকেলে একেবারে হাসপাতাল থেকে সরাসরি ছেলের সঙ্গে ছবি পোস্ট করলে মধুবনী। ছেলেকে পাশে নিয়েই হাসি মুখে মধুবনী এবং রাজা। সত্যি জীবনে প্রথমবার বাবা মা হওয়ার আনন্দই আলাদা। আর সেদিনই ছেলের নামকরণ করে বসেম নতুন বাবা মা। ভগবান শ্রীকৃষ্ণের নামের অনুসরণে নবজাতকের নাম রেখেছেন কেশব।

এখন ওম তোড়ার জীবনের সবকিছু হল কেশব। কেশবকে নিয়ে দিন রাত্রি কাটছে। আর আজ নববর্ষ। আর এই বারের নববর্ষ একটু বেশি স্পেশাল একরত্তির জন্য। তাই তো ছেলেকে কোলে নিয়ে এই জুটি সকল অনুরাগীদের শুভ নববর্ষের শুভেচ্ছা জানান। দুজনেই ঘরোয়া সাজে আর কেশব মায়ের কোলে ঘুমিয়ে। ক্যপশানে লিখলেন, “আমাদের পরিবারের তরফ থেকে সকলকে শুভ নববর্ষ”। এরপর অনুরাগীরা এই জুটি আর কেশবকে ভালোবাসা আর শুভেচ্ছা জানালেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।