মায়ের কোলে পুঁচকে ছেলে, পরম স্নেহে একরত্তি খুদেকে আদর করলেন অভিনেত্রী অনিতা‌

একজন মায়ের কাছে তার সন্তান হল সব থেকে কাছের। হীরের টুকরো বলা চলে। বিশেষ করে যখন কোনো মেয়ে প্রথমবার মা হন তখন তার পুরো জগৎ থেকে সেই চাঁদের টুকরো সন্তান। সেরকমই মা হলেন হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় মিষ্টি ভিলেন অনিতা হাসনন্দানি। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ৩৯ বছরের মা হন অভিনেত্রী।

নবজাতকের জন্মের খবর জানতে পেরে অনিতার স্বামী রোহিত ইনস্টাগ্রামে অনিতা এবং তাঁর একসঙ্গে ছবি পোস্ট করে, ক্যাপশন জুড়ে দেন ‘ওহ বয়’। এরপর, ইন্ডাস্ট্রির ভারতী সিং, করণবীর ভোরা থেকে অঙ্কিতা ভর্গব, অঙ্কিতা লোখন্ডে, বাণী জে’র মতো টেলি তারকারা অনিতা হাসনন্দানিকে ও রোহিত রেড্ডিকে শুভেচ্ছা জানাতে শুরু করেন।

প্রসঙ্গত, ২০১৩ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন অনিতা। দীর্ঘ বছর ধরে দুজনে সুখে সংসার করে। এরপর আচমকা এক লাফে মা হন অনিতা। সাধারণত, অনিতাকে বেশি দেখা যায় ভিলেন বা নেগেটিভ চরিত্রে অভিনয় করতে।

সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ তিনি। তাই যাই করেন তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। এবারেও একটি ভিডিও অনিতা পোস্ট করেছেন, যেখানে অনিতা তার খুদে সদস্যকে নিয়ে উল্টে পাল্টে আদর করছেন আর গান গাইছেন। ছোট্ট ছেলেটিও হাসতে হাসতে আদর খাচ্ছে আর ক্যামেরার দিকে উঁকি দিচ্ছে। দেখুন অনিতার নতুন সদস্যের কিউট ভিডিও –