মায়ের সঙ্গে রং খেলছে ছোট্ট আদিদেব, একরত্তির দুষ্টু মিষ্টি ছবি দিলেন ‘রান্নাঘর’-এর সুদীপা

News Desk

March 30, 2021 | 8:45 AM
blog image

সুদীপা চ্যাটার্জী। সুদীপা মানেই বিকেল ৪ঃ৩০ হাতে খুন্তি নুন হলুদ আর মুখ ভরা মিষ্টি হাসি নিয়ে হাজির। বাংলার সমস্ত টিনেজার দের ইনি সুস্বাদু দেশ বিদেশের সহজ পদ্ধতিতে রান্না শেখান। এতো হল রান্নার কথা। কিন্তু এ কী জানেন সুদীপা সবচেয়ে বেশী খুশী হন। তার চোখের মনি কে দেখে। না না অগ্নিদেব সুদীপার চোখের মনি নয়। চোখের মনি হল ছেলে আদিদেব। সে তো মায়ের হীরের টুকরো। আর বাড়ি থাকলে ছেলেকে ছাড়া কিছু বোঝেনা সুদীপা। স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়, প্রথম পক্ষের ছেলে আকাশ চট্টোপাধ্যায় এবং ছোট ছেলে আদিদেবকে নিয়ে ভরা সংসার সুদীপার।

আরও পড়ুন :   উন্মুক্ত বক্ষ বিভাজিকা, সাদা পোশাকে বোল্ড লুকে নোরা ফাতেহি! নায়িকার হটনেসে মুগ্ধ ভক্তরা

সম্প্রতি ছিল ছোট্ট আদিদেবের ২ বছরের জন্মদিন ছিল। কদিন আগে সুদীপা প্রেগনেন্ট হয়ে সুদীপার রান্নাঘর থেকে ছুটি নেন। সময় কি কারোর জন্য থেমে থাকে। দুবছর আগে মা দুর্গার বিসর্জনের পর প্রথম ছেলেকে দেখতে পান সুদীপা। আদির প্রথম মায়ের দিকে তাকানো, প্রথম কান্না, দুষ্টুমি, আহ্লাদ এমনকি প্রথম মা বলা সবটাই মা সুদীপার কাছে স্মরণীয় । প্রতিটা মুহূর্তই তাঁর কাছে একটু বেশি স্পেশাল তাই তো তিনি এই মুহূর্ত হারাতে চাননা তাই সেগুলি ধরে রেখেছে নিজের মুঠো ফোনের ক্যামেরায়।


ভিডিও


ছেলের জন্মদিনে সোশ্যাল মিডিয়াতে ছেলের সাথে কাটানো প্রতিটি মুহূর্তগুলি এক একটি কোলাজ বানিয়ে শেয়ার করলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। দু’বছর আগে পঞ্চমীর দিন বাড়ির সদস্যদের হাতে সাধ খেয়েছিয়েন সুদীপা । তারপর ১২ নভেম্বর জন্ম হয়। তারপর থেকে ছেলের সাথে মায়ের পথচলা শুরু। সদ্য দুবছর হয়েছে পথচলা এখনো অনেক বাকি কিন্তু এই দুবছর টাও কেমন ছিল তা নিয়ে মা বানালেন ভিডিয়ো যা নিমেষে ভাইরাল হয়ে যায়। সাথে সুদীপা শেয়ার করেন এতদিন তিনি ছিলেন সঞ্চালিকা,লেখিকা,বাড়ির বৌমা সেখান থেলে এক শিশুর মা হওয়ার গল্প।

দুদিন আগে ছিল বাঙালির প্রিয় রঙের উৎসব। সারা বাংলা জুড়ে পলাশ কৃষ্ণচূড়ার সাযে সেজেছে ফাগুন,রং ফাগুয়ার মাতাল নেশায়  লেগেছে আগুন। আর এঅ ফাগুনের রঙ লেগেছে সুদীপার বাড়িতে। বালিগঞ্জ প্লেসে চ্যাটার্জি বাড়ির ছাদেই দোলের উৎসবে রঙ খেলতে দেখা গেল ছোট্ট আদিদেবকে। আর এই একরত্তির সঙ্গী ছিলেন মা সুদীপা আর দুই পোষ্য। পিচকারি হাতে বিভিন্ন রঙ খেলায় নিজের মতো করে খেললো আদি। ছেলের দোল খেলার একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়াতে সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়। এরপর অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।


আরও পড়ুন

সম্পূর্ণ খোলা প্রকৃতির মাঝে দুর্দান্ত নাচ দেখালেন দেবলীনা কুমর, দেখুন ভাইরাল ভিডিও

সমুদ্রে তীরে বন্ধুর সাথে তুমুল নাচলেন অভিনেত্রী নোরা ফাতেহি, ভিডিও ভাইরাল হতেই উত্তাল নেটদুনিয়া

ছেলে, বন্ধু-বান্ধবদের সাথে ফুরফুরে মেজাজে রচনা ব্যানার্জি, ভাইরাল অভিনেত্রীর সুন্দরবন ডায়েরি

কালো পোশাকে হটনেস অ্যালার্ট সন্দীপ্তা সেন, অন্ধকার রুমে মনের কথা জানালেন অভিনেত্রী! ভাইরাল ভিডিও

ফের উঠলো মুকুট রাণীমার মাথায়, সোনার সংসারে সেরা অভিনেত্রীর তকমা পেলেন দিতিপ্রিয়া

বিয়ের আগেই নিজেদের গোপন তথ্য ফাঁস করলেন টলিউডের জনপ্রিয় জুটি গৌরব-শ্রীমা

চলন্ত ট্রেনের সামনে থেকে একটি বাচ্চা মেয়ে কে বাঁচিয়ে নিলেন ‘ময়ূর শেলকে’নামক এক ব্যক্তি, ভিডিওটি দেখলে আপনিও শিউরে উঠবেন