মারকাটারি ফিগারে হট প্যান্ট পরে মধুমিতা, অভিনেত্রীর হট লুকে ঘুম উড়ছে নেটিজেনদের

News Desk

May 31, 2021 | 2:11 PM
blog image

অভিনেত্রী মধুমিতা সরকার (madhumita sarkar) ইন্সটাগ্রামে যথেষ্ট অ্যাকটিভ থাকেন। বরাবর তাঁকে হট প‍্যান্ট বা লেহেঙ্গা চোলিতে দেখা গেলেও পঁচিশে বৈশাখ মধুমিতা ধরা দিয়েছিলেন জামদানীতে। কিন্তু মাস ঘুরতে না ঘুরতেই মধুমিতা আবারও ফিরে এলেন তাঁর চিরপরিচিত পাশ্চাত্য লুকে।

লকডাউনে বাইরে বেরোতে না পারলেও ঘরে বসেই মধুমিতা শেয়ার করেছেন তাঁর একটি নতুন ছবি। সৌরভ দত্ত (sourav Dutta)-র তোলা এই ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে মধুমিতা লিখেছেন, তিনি নতুন করে নিজের গ্রুমিং করছেন। ‘নিউ ইয়র্ক’ লেখা গোলাপি রঙের টি-শার্টকে ক্রপ টপের স্টাইলে পরেছেন মধুমিতা। তার সঙ্গে তিনি পরেছেন আকাশনীল রঙের হট প‍্যান্ট। চুলটা সামান্য ওয়েভি করে খোলা রেখেছেন মধুমিতা ও কানে পরেছেন জাঙ্ক ইয়ারিং। ছবিটির নিচে মজা করে ঊষসী (Ushashi Ray) লিখেছেন, মধুমিতা বোধ হয় নিউ ইয়র্কের উপর গবেষণা করছেন। ঊষসীর কমেন্টের প্রত্যুত্তরে মধুমিতা দিয়েছেন হার্ট ইমোজি।


ভিডিও


আরও পড়ুন :   সৌমিত্রর মৃত্যুর চার মাস পরেই প্রয়াত হলেন স্ত্রী দীপা চট্টোপাধ্যায়, ফের শোকের ছায়া অভিনয় জগতে!

মধুমিতা অভিনীত ‘ট‍্যাংরা ব্লুজ’ মুক্তি পেয়েছে পয়লা বৈশাখে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন পরমব্রত (parambrata chatterjee)। গান ও মিউজিকের প্রতি প‍্যাশনের কাহিনী নিয়ে তৈরী হয়েছে ‘ট‍্যাংরা ব্লুজ’।

আরও পড়ুন :   IPL এর উদ্বোধনী অনুষ্ঠানে দুর্দান্ত নেচে দর্শকদের মন জয় করেছিলেন সুশান্ত, ভাইরাল ভিডিও

‘ট‍্যাংরা ব্লুজ’-এর প্রিমিয়ার নাইটে মধুমিতা ক্যামেরাবন্দী হয়েছিলেন বেদান্ত জৈন (vedant jain)-এর ডিজাইন করা কালো সিকুইনড ব্লেজার ও ট্রাউজার এবং কালো রঙের ব্রালেটের কম্বিনেশনে। অ্যাকসেসরিজ হিসাবে হাতে ছিল শুধু একটি ঘড়ি। মধুমিতা ছবিগুলি শেয়ার করে লিখেছেন, শো অবশেষে শুরু হল। তবে নেটিজেনদের একাংশ জিজ্ঞাসা করেছেন, ‘ট‍্যাংরা ব্লুজ’-এর প্রোমোশন কেন এত লো-প্রোফাইল! মধুমিতা এই প্রশ্নের কোনো উত্তর দেননি।

‘ট‍্যাংরা ব্লুজ’-এর মুক্তির দিন সবাইকে শুভ নববর্ষের শুভেচ্ছা জানিয়ে মধুমিতা লাল রঙের স্বচ্ছ শিফন শাড়িতে নিজের ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। লাল রঙের শিফন শাড়ির সঙ্গে গোল্ডেন রঙের স্লিভলেস ব্লাউজ পরেছিলেন মধুমিতা। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে মধুমিতা লিখেছেন, এই ছবিটি তাঁর ‘হেটার’-দের উদ্দেশ্যে তিনি শেয়ার করেছেন। তাঁর মতে, এই ছবি তাঁদের জন্য যাঁরা ভাবেন, পয়লা বৈশাখে শাড়ি পরা ছবি পোস্ট না করলে বাঙালি হওয়া যায় না।


আরও পড়ুন

শাড়ি ছেড়ে জিন্স পড়ে পাহাড়ের কোলে ডুব দিলেন টলিপাড়ার রানী মা

Topless হয়ে হিরোর সঙ্গে চরম ঘনিষ্ঠতা, নেটদুনিয়ায় সমালোচনার শিকার হন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি

কেন টুইটার ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিলিট করেছিলেন সুশান্তের দিদি? সামনে এল বিস্ফোরক তথ্য

বিয়ের আসরে চাঁদের হাট, নীল-তৃনার বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি

স্বল্প পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে সেক্সি ক্লিভেজ, মধুমিতার ‘Super Hot’স্লো-মোশনে মুগ্ধ সাইবারবাসী

মায়ের সঙ্গে রান্নাঘরে চা বানাতে ব্যস্ত বিরাট কোহলি, ছবি শেয়ার করলেন উর্বশী, জল্পনা তুঙ্গে

মারা গেলেন সকলের প্রিয় ‘শক্তিমান’! মৃত্যুর খবর সামনে আসতেই মুখ খুললেন মুকেশ খান্না