মালদ্বীপে বেড়াতে গিয়ে প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও শেয়ার করলেন ‘সাঝেঁর বাতি’র চারু

ধারাবাহিকের পর্দায় তাকে সবসময় শান্তশিষ্ট স্বভাবের মনে হলেও বাস্তবে তিনি মোটেই শান্ত নন। তিনি হলেন দেবচন্দ্রিমা সিংহ রায়। তাকে অবশ্য আমরা চারু নামেই চিনি। ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকে দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে তিনি বহু মানুষের মন জয় করে নেন। পর্দায় তাকে শান্ত চালুর চরিত্রে অভিনয় করতে দেখা গেলেও বাস্তবে বেশ বদমেজাজি এই অভিনেত্রী। কথা বলতে ভীষণই ভালোবাসেন তিনি। অভিনয় থেকে সময় বাড় করে মাঝেমাঝেই ঘুরতে বেরিয়ে যেতে দেখা যায় তাকে। খেতে এবং ঘুমোতেও বেশ ভালোবাসেন এই অভিনেত্রী।

এই দেবচন্দ্রিমা কিন্তু মোটেই সিঙ্গেল নন। তিনি অভিনেতা সায়ন্ত মোদকের সাথে সম্পর্কে রয়েছেন। অবশ্য তাদের দুজনের প্রেমের সূত্রপাতও ধারাবাহিকের হাত ধরে। কালারস বাংলায় ‘কাজললতা’ ধারাবাহিকে অভিনয় করার সময়েই তাদের মধ্যে গড়ে উঠেছিল বন্ধুত্বের সম্পর্ক। তিনবছর গোপনে প্রেম করার পর গত বছর ১৪ই ফ্রেব্রুয়ারি নিজেদের ভালোবাসা উদযাপনের মাধ্যমে নিজেদের সম্পর্কের কথা সকলের সামনে আনেন।

অভিনয় থেকে ছুটি পেলেই বয়ফ্রেন্ডের সাথে ঘুরতে বেরিয়ে পড়েন এই অভিনেত্রী। দেবচন্দ্রিমা এবং সায়ন্ত-র একটি ইউটিউব ভ্লগ চ্যানেলও আছে। সেখানে তারা মূলত খাওয়া দাওয়ার ভিডিও এবং রেস্টুরেন্টের ভিডিও পোস্ট করে থাকেন।

তবে কয়েকদিন আগেই নিজের জন্মদিন পালনের জন্য সায়ন্তর সাথে মালদ্বীপে ঘুরতে গেছিলেন অভিনেত্রী। নিজেদের রোম্যান্টিক মুহুর্তের ছবি তারা শেয়ার করে নিয়েছেন নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে। সাদা বিকিনি পড়ে বয়ফ্রেন্ডের কোলে উঠে ছবি দিতে দেখা গেল অভিনেত্রীকে। কলকাতায় ফিরে এসেও মালদ্বীপের স্মৃতি ভোলেননি অভিনেত্রী। এবার একটি রোমান্টিক রিল ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী। সেখানে হিন্দি গান ‘ধীরে ধীরে’-র সঙ্গে হেঁটে চলেছেন এই জুটি। সায়ন্ত পড়েছেন সাদা রঙের ভেস্ট ও ট্রাউজার অন্যদিকে দেবচন্দ্রিমা পড়েছেন কালো রঙের লং ড্রেস। তারপর সায়ন্ত জড়িয়ে ধরলেন দেবচন্দ্রিমাকে। এই ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লেখেন তাদের সম্পর্ক ভাষায় প্রকাশ করেছেন। এরপর তার অনুগামীরা কমেন্ট বক্সে অনেক প্রশংসা করেন।