মালদ্বীপে স্বামীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটাচ্ছেন মাধুরী, অভিনব কায়দায় করলেন প্রেম নিবেদন

News Desk

April 3, 2021 | 6:22 AM
blog image

নীল সমুদ্রের আমেজ নিচ্ছেন বলিউডের ধক ধক গার্ল মাধুরী। বিয়ের এতবছর পরেও স্বামীর সঙ্গে রোম্যান্টিক মুডে সময় কাটাচ্ছেন মাধুরী। এমনিতে নিজের ব্যাক্তিগত জীবনকে সোশ্যাল মিডিয়ার পাতায় বিশেষ তিনি আনেন না। ব্যাক্তিগত জীবনকে একটু স্পেশ্যাল ভাবেই ট্রিট করেন অভিনেত্রী। কিন্তু এবারে স্বামী শ্রীরাম নেনের সঙ্গে ছবি পোস্ট করেন অভিনেত্রী।

১৯৯৯-এর ১৭ অক্টোবর শ্রীরাম-মাধুরী বিয়ে করেন। এখনও তারা সুখী দাম্পত্যে সময় কাটাচ্ছেন। বড় পর্দায় মাধুরীকে বিশেষ দেখা না গেলেও রিয়্যালিটি শোতে মাধুরী বেশ অ্যাক্টিভ। বেশ বুঝে শুনেই ফিল্ম সাইন করছেন অভিনেত্রী। তবে যতদিন চুটিয়ে অভিনয় করেছেন ততদিন দর্শকদের মাতিয়ে রেখেছেন তিনি।


ভিডিও


এখন তিনি মালদ্বীপে।ছুটির মুহূর্তের বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দম্পতি। এখানে কখনও তিনি ক্যান্ডেল লাইট ডিনার, কখনও বা বোট রাইড- অবসর সময়ে সবকিছুই চুটিয়ে উপভোগ করছেন। এদিন শ্রীরামের পোস্ট করা ছবিতে মাধুরী চিরসবুজ। ছবির ক্যাপশনে শ্রীরাম লিখেছেন, ‘নো ম্যাটার রেন অর শাইন, আই গট ইউ বেব।’

কেরিয়ারের শীর্ষে থাকবার সময় আচমকাই বিয়ের সিদ্ধান্ত নিয়ে নেন মাধুরী। অভিনয় কেরিয়ারে সাময়িক ইতি টেনে স্বামীর হাত ধরে পারি দেন আতলান্তিকের ওপারে..মার্কিন যুক্তরাষ্ট্রে। মাধুরীর স্বামী মার্কিন যুক্তরাষ্ট্রে কর্মরত একজন দন্ত চিকিত্সক ডাঃ শ্রীরাম নেনে। এই ডাক্তারের কোনও ধারণাই ছিল না মাধুরীর জনপ্রিয়তা সম্পর্কে, এবং তাঁর স্টারডম সম্পর্কে। অবশ্য বিয়ের রিপেশন পার্টিতে ভালই টের পান তিনি। যদিও একাধিক হাই-প্রোফাইল ব্যক্তিদের মধ্যে কেবল অমিতাভ বচ্চনকেই চিনতে পেরেছিলেন মাধুরীর স্বামী। হ্যাঁ, মাত্র পাঁচ মাসের চেনা-জানার পরেই বিয়ের সিদ্ধান্তটা নিয়ে ফেলেছিলেন মাধুরী। এখনও সেই সম্পর্ক নীল জলের মতনই গভীর।

আরও পড়ুন :   বিপদ বাড়ছে সুশান্ত সিং রাজপুতের পরিবারে, গুলিবিদ্ধ হলেন প্রয়াত অভিনেতার ভাই


আরও পড়ুন

ভোট প্রচারে ব্যস্ত রাজ চক্রবর্তী, স্বামীর আদর-হাসি-পাগলামি খুব মিস করছেন অভিনেত্রী শুভশ্রী

রাজকীয়ভাবে বাগদান পর্ব সারলেন জনপ্রিয় জুটি রুদ্রজিৎ-প্রমিতা, রইলো সমস্ত ছবি

মায়ের কোলে পুঁচকে মেয়ে, একরত্তি সন্তানকে প্রথম প্রকাশ্যে আনলেন বিরাট-অনুষ্কা

সুশান্তের স্বপ্ন ছিল ১ হাজার গাছ লাগানো, ১ লক্ষ গাছ লাগিয়ে সুশান্তের স্বপ্নপূরণ করলো তার ভক্তরা

বোল্ড লুকে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন ‘মা’সিরিয়ালের ঝিলিক, তুমুল ভাইরাল ছবি

বড় পর্দায় ফিরছেন ‘রানিমা’, শর্মিলা ঠাকুরের অভিনীত চরিত্রে এবার দিতিপ্রিয়া

সেলিব্রেটি হওয়া সত্ত্বেও নেই কোনো অহংকার, সাধারণ পোশাকেই রেলস্টেশনে ধরা দিলেন জনপ্রিয় গায়ক অরিজিৎ