“মা ভবতারিণীর আশীর্বাদেই এসেছে সুখবর”, মা হতে চলেছেন ‘রানী রাসমণি’-র অভিনেত্রী তনুশ্রী

News Desk

July 19, 2021 | 1:48 AM
blog image

‘করুণাময়ী রানী রাসমণি’ একের পর এক মাইলস্টোন ছুঁয়েছে। এই সিরিয়ালে এক রানীকে প্রজাদের মা রূপে প্রতিষ্ঠিত করেছে। মৃত্যুর পরেও সমগ্র সংসার জুড়ে রয়েছে তাঁর ছোঁয়া। এবার এই সিরিয়ালের অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য (Tanushree bhattacharya) পেলেন সুসংবাদ। তিনি মা হতে চলেছেন।

তনুশ্রী ‘করুণাময়ী রানী রাসমণি’-তে মা ভবতারিণীর চরিত্রে অভিনয় করছেন। মাত্র তিনমাসের অন্তঃসত্ত্বা তিনি। শোনা যাচ্ছে, হয়তো তনুশ্রীর এই সুসংবাদে তাঁকে বিশ্রাম দেওয়া হবে। তাঁকে রিপ্লেস করে অন্য কোনো অভিনেত্রীকে নেওয়া হবে মা ভবতারিণীর চরিত্রে। তনুশ্রী জানিয়েছেন, এখনও অবধি প্রযোজনা সংস্থা তাঁকে এই বিষয়ে কিছু জানায়নি। তবে তিনি নিজেও খুব আধ্যাত্মিক মনের মেয়ে। ফলে তিনি যদি মা ভবতারিণীর চরিত্র থেকে বাদ পড়ে যান, তাহলেও কষ্ট পাবেন না বলে জানিয়েছেন তনুশ্রী।

আরও পড়ুন :   মা হওয়ার পরও দিব্যি ফিট অনুষ্কা, বিরাটকে এক দমে তুলে নিলেন অভিনেত্রী, তুমুল ভাইরাল ভিডিও

তিনি মনে করেন, মা ভবতারিণীর চরিত্রে অভিনয় করতে করতে অন্তঃসত্ত্বা হওয়ার খবর একপ্রকার মা ভবতারিণীর আশীর্বাদ। তনুশ্রী জানিয়েছেন, মা ভবতারিণীর চরিত্রে তাঁকে অভিনয়ের সুযোগ দেওয়ার জন্য তিনি আজীবন চ্যানেল ও প্রযোজনা সংস্থার কাছে ঋণী থাকবেন। এই চরিত্রে অভিনয়ের অভিজ্ঞতা তাঁর কাছে অনন্য। আড়াই বছরের দাম্পত্যে এখনও সন্তানের পরিকল্পনা না করা তনুশ্রী ও তাঁর স্বামী শমীক বসু (shamik basu)-র কাছে এই সুখবর আচমকাই এসেছে। শমীক নিজেও একজন সফল পরিচালক। ‘প্রথমা কাদম্বিনী’, ‘পান্ডব গোয়েন্দা’-সহ একাধিক ধারাবাহিকের পরিচালক তিনি।

তনুশ্রী জানিয়েছে, তিনি এখনও মা ভবতারিণীর চরিত্রে অভিনয় করছেন। নিয়মিত শুটেও যাচ্ছেন। তবে সুখবর পাওয়ার পর আগের থেকে অনেকটাই সাবধানতা অবলম্বন করছেন তনুশ্রী। সেটেও সবাই তাঁর খেয়াল রাখছেন। তনুশ্রী বলেছেন, যেহেতু মা ভবতারিণীর চরিত্রে অভিনয়ের জন্য তাঁকে ভারী মেকআপ ও গয়না পরতে হয়, তাই এখন মাঝে মাঝেই গয়নাগুলো খুলে তাঁকে বিশ্রাম নিতে হয় যা আগে করতে হত না। ইদানিং শুট শেষ করেই তাড়াতাড়ি বাড়ি ফিরে আসেন তনুশ্রী। চেষ্টা করেন পর্যাপ্ত পরিমাণ বিশ্রাম নিতে।

‘করুণাময়ী রানী রাসমণি’ ছাড়াও ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকে সোহিনীর চরিত্রে অভিনয় করেন তনুশ্রী। অন্তঃসত্ত্বা হওয়ার খবর শুনে সেই সিরিয়ালে তাঁর পোশাকে কিছু পরিবর্তন আনা হয়েছে। আগে এই চরিত্রের জন্য তনুশ্রীকে ব্লেজার, শার্ট, স্টিলেটো পরতে হতো। এখন তার বদলে ফ্ল্যাট স্যান্ডাল ও নরম শাড়ি পরছেন তনুশ্রী। তনুশ্রী এই পরিবর্তনকে এনজয় করছেন।


আরও পড়ুন

পরনে কালো ম্যাক্সি, হট অবতারে বেডরুমে উষ্ণতা ছড়াচ্ছেন ঝুমা বৌদি

প্রতি ঈদে শাহরুখ খান অপেক্ষায় থাকেন সালমানের বাড়ির বিরিয়ানির! তবুও মায়ের হাতের রান্না মিস করেন তিনি

জিতুর জন্য পাত্রী খুঁজছেন নবনীতা, নিজে দাঁড়িয়ে থেকে স্বামীর বিয়ে দিতে চান অভিনেত্রী

রাণীমার বেশ ছেড়ে মাধুরী দীক্ষিতের ভূমিকায় দিতিপ্রিয়া! চলছে জোরকদমে প্রস্তুতি

মৃত্যুর সাত মাস পর উদ্ধার সুশান্তের লেখা বিস্ফোরক চিঠি, আবেগে ভাসছেন সুশান্ত ভক্তরা

প্রিয়জনকে হারিয়ে অসহায় হয়ে পড়লেন সোনু সুদ, জানালেন নিজের কষ্টের কথা

গুরুতর অসুস্থ গায়ক অরিজিৎ সিং-এর মা, সোশ্যাল মিডিয়ায় সাহায্য প্রার্থনা করলেন স্বস্তিকা