মা হওয়ার পরও দিব্যি ফিট অনুষ্কা, বিরাটকে এক দমে তুলে নিলেন অভিনেত্রী, তুমুল ভাইরাল ভিডিও

ভীষণ ফিট অনুষ্কা। অভিনয় জগতেও তিনি স্ট্রং অভিনেত্রী, এবং রিয়েল লাইফেও। সদ্য মা হলেন তিনি, এরপরেও সুপার ফিট, সুপার স্ট্রং ও সুপার সেক্সি মাম্মা অনুষ্কা। এখনও পর্যন্ত সদ্যোজাত কন্যাকে দেখাননি, কিন্তু ডেলিভারির পরেও নিজেকে ক্যামেরার সামনে এনেছেন। একদম আগের মত ছিপছিপে এবং গ্ল্যামারাস।

যখন অনুষ্কা প্রেগন্যান্ট ছিলেন তখনও তিনি বেশ কিছু যোগাসন করতেন যা দেখে রীতিমত চোখ কপালে তুলেছেন নেট জনতারা। এমনকি তার বেবি বাম্প ফটোশ্যুট অত্যন্ত আকর্ষণীয় ছিল। এবার আরো একবার আকর্ষণীয় হয়ে উঠলেন অনুষ্কা নিজেই।

বরকে ভীষণ ভালোবাসেন তিনি। সেইজন্যেই যখন ভারত ইংল্যান্ড ম্যাচ চলছিল তখন মেয়ে ভামিকাকে নিয়ে শুধুমাত্র বিরাটের জন্য দূরদেশে পাড়ি দেন। বিরাটকে ক্রিকেটে উৎসাহ দেওয়া অনুষ্কার জীবনে মোস্ট ইম্পর্ট্যান্ট কাজ, সেই জন্যেই প্রেগন্যান্সির আগে ও পরে সবসময় বিরাটের পাশে থেকেছেন তিনি।

এবারেও একটি বিজ্ঞাপনের শ্যুটে উপস্থিত ছিলেন অনুষ্কা ও বিরাট দুজনেই। সেখানে বিরাট দাঁড়িয়ে কথা বলছেন ক্রু মেম্বারদের সঙ্গে, ঠিক এরমধ্যে অনুষ্কা বিরাটকে পিছন থেকে কোলে তুলে নেন। বিরাট হতভম্ব। অনুষ্কা দ্বিতীয়বার কোলে নেন বিরাটকে এবং বলেন একদম নিজে থেকে সাহায্য করবে না, আমি একাই তুলবো। বিরাট বাধ্য বরের মতন চুপচাপ দাড়ায়, আর অনুষ্কা এক দমে বিরাটকে পিছন থেকে কোলে তুলে নেন। তারপর বলেন তিনি খুব স্ট্রং।

এখনও পর্যন্ত, বি টাউনে সবথেকে স্ট্রং, কিউট কাপল হলেন বিরাট ও অনুষ্কা। বিয়ের পর থেকে খেলার মাঠে যেমন অনুষ্কা উপস্থিত থেকেছেন, তেমনই বিরাটকে পাশে নিয়েই বিজ্ঞাপনের শ্যুটিং করছেন অনুষ্কা।