মা হওয়ার পরেও চাবুক ফিগার, মেদ ঝরানোর গোপন টিপস শেয়ার করলেন হার্দিক পত্নী নাতাশা

হার্দিক পান্ডিয়া হলেন ভারতীয় সেনসেশন। একজন পেস অল রাউন্ডারের খোঁজ ভারত করছে অনেক কাল থেকে। তার সম্ভাবনা মিলেছে পান্ডিয়ার মাঝে। হার্দিক পান্ডিয়া, ভারতের এই তরুণ ক্রিকেটার বর্তমান ক্রিকেট দুনিয়ার অন্যতম এক আলোচিত নাম। অক্টোবর ২০১৬ তে অভিষেকের পর অনেক দূর এগিয়ে গিয়েছেন তিনি। অভিষেকেই ম্যাচের সেরা খেলোয়ার নির্বাচিত হওয়া এই অলরাউন্ডার তার আগমনেই ছিলেন আলোচিত। তিনি এরপর প্রমান করছেন দলের যখন প্রয়োজন ব্যাট কিংবা বল যে কোন কিছুতে ই নিজেকে উজার করে দিতে প্রস্তুত তিনি।

তবে এবার ফেরা যাক আমাদের মূল আলোচ্য বিষয়ে। তিনি হলেন হার্দিকের স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচ। তিনি একজন সার্বিয়ান মডেল। ২০১২ সালে তিনি মুম্বাই আসেন এবং প্রথমেই জনসন এন্ড জনসনের জন্য একটি বিজ্ঞাপনে কাজ করেন। এরপর ২০১৫ সালে সত্যাগ্রহ সিনেমাতে পার্শ্বীয় চরিত্র দিয়ে অভিনয় জীবন শুরু করেন। নিজের নাচের গুনে বেশ ধীরে ধীরে জনপ্রিয় হন মডেল। এরপর অভিনেত্রী বিগ বস সিজন ৮ এ অংশগ্রহণ করেন আর এই রিয়ালিটি শোতে না জিতলেও জনপ্রিয় হন। তার পরেই ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার সঙ্গে প্রেমের বন্ধনে বাঁধা পড়েন তিনি।

২০২০ শুরুতেই অভিনেত্রী ওরফে সার্বিয়ান সুপার মডেল নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বাগদান পর্ব সারেন হার্দিক পান্ডিয়া। নিজেদের প্রেমের সম্পর্ককে শিলমোহর দিয়ে দেশেও ফেরেন হার্দিকও নাতাশা। তবে বিরুষ্কার পর ক্রিকেট ও অভিনয় জগতের আরেকবার মেলবন্ধন ঘটিয়েছে হার্দিকও নাতাশার জুটি। লকডাউনের সময়েই হার্দিকও নাতাশা প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন, এমনকি একসঙ্গে থাকতে শুরু করেন তাঁরা করোনা আবহতেই।


আর সেই লকডাউনে মধ্যেই ফাঁক বুঝে বাড়ির লোকেদের সঙ্গে চুপিচুপি বিয়েটা সেরে নেন হার্দিকও নাতাশা। অবশ্য এর নেপথ্যে একটি গল্প ছিল যা সকলেরই অজানা৷ নাতাশা বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হন। আর নিজের বান্ধবী আর সন্তানকে নাম দেওয়ার জন্য মে মাসে বিয়েটা করেই ফেলেন হার্দিক। তারপর ২ মাসের মধ্যে ভদোদরার এক বেসরকারি নার্সি হোমে অভিনেত্রী ও মডেল নাতাশা স্ট্যানকোভিচ ফুটফুটে পুত্র সন্তানেক জন্ম দিয়েছেন। সদ্যোজাতর হাতের আঙুল ধরে পান্ডিয়া একটি ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। তাদের ছেলের নাম রেখেছেন অগস্ত্য।

আর অগস্ত্য এখন থেকেই বাবা মায়ের পাশাপাশি ক্রিকেট মহলে বেশ জনপ্রিয়। অগস্ত্যর প্রায়শই নতুন নতুন ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। কিছুদিন আগে হার্দিক নিজের বাবাকে হারান। তাই এই মুহুর্তে নাতাশাও স্বামীর সঙ্গে আহমেদাবাদে রয়েছেন। এবার সেখান থেকেই অভিনেত্রী এক নতুন ভিডিও শেয়ার করলেন। যেখানে দেখা যাচ্ছে, স্পোর্টস গিয়ার পড়ে নাতাশা এক ফ্লোরেতেই ‘আইম আ বার্বি গার্ল’ গানে নাচছেন। এই ভিডিওটি প্রথম দেখলে কেউ ভাবতেই পারবেনা অভিনেত্রী এক ছেলের মা। যদিও আমরা সকলেই জানি সাধারণ মানুষ আর তারকাদের জীবনধারন আলাদা হয়। তাই এখানেই বোঝা যাচ্ছে মা হওয়ার পরেও নিজের ফিগারকে খুব সুন্দর করে মেইন্টেন করেছেন নাতাশা। অভিনেত্রীর এই ফিটনেশ দেখে অনেকে প্রশংসা করেছেন। ইতিমধ্যেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়।