মা হবার জের, যশের সাথে ঘনিষ্ঠতা নিখিলকে ত্যাগ, নুসরাত-মিমির সম্পর্কেও বাড়ল দূরত্ব!

News Desk

June 10, 2021 | 4:39 AM
blog image

পেজ থ্রি হোক বা বিনোদনের পাতা হোক, সবেতেই এখন রসালো টপিক হল নুসরতের বিয়ে বৈধ না অবৈধ, সন্তান কার?, দেওয়ানি মামলায় কে কাকে কতটা কাদা ছুঁড়ছেন। বর্তমানে বসিরহাটের সাংসদ অভিনেত্রীর একটাই কথা, নিখিলের সঙ্গে তার কোনো নিয়েই হয়নি।বিয়ে সম্পর্কে নুসরত বলেন, ”তুরস্কের বিবাহ আইন অনুযায়ী এটা অবৈধ। হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে রেজিস্ট্রেশনও হয়নি।ফলে এটা আইনত সিদ্ধ নয়। নুসরত জাহান বলেন, নিখিলের সঙ্গে আমি লিভ-ইন সম্পর্কে ছিলাম। এটা বিয়েই নয়। সুতরাং বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।”

আরও পড়ুন :   নতুন বউকে কোলে তুলতে গিয়ে সপাটে আছাড় খেয়ে চিৎপটাং বর, মুহূর্তে ভাইরাল ভিডিও


ভিডিও


এদিকে নিখিল দেওয়ানি মামলা বহুদিন আগেই করেছেন নুসরতের বিরুদ্ধে। পাশাপাশি টলি পাড়া সরগরম এখন নুসরতের সন্তানের বৈধতা নিয়ে। বেশিরভাগ মানুষের মন্তব্য, এই সন্তান যশ দাশগুপ্তের। এদিকে এক সর্বভারতীয় গণমাধ্যম দাবী করেছে আগামী সেপ্টেম্বরে সন্তান প্রসব করবেন নুসরত জাহান।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

নুসরত বিয়ে অস্বীকার করলেও আজও মিমির ইনস্টাগ্রামে নিখিল নুসরতের বিয়ের ছবি অক্ষত। মিমি ডিলিট করেননি নিখিল ও নুসরতের বিয়ের ছবি। যদিও তার ইনস্টাগ্রামে শুধুই নিজের কাজের ছবি অথবা তার প্রিয় পোষ্যদের নিয়ে ভালোবাসার ছবি।

আরও পড়ুন :   দুর্দান্ত গান গেয়ে নরেন্দ্র মোদীকে মুগ্ধ করলেন নবম শ্রেণীর ছাত্রী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

এস ও এস কলকাতার পর মিমি যশ কিংবা নুসরাতকে নিয়ে কোনো ছবিই পোস্ট করেননি, কিন্তু, এদিন যশ দাশগুপ্ত তার ইনস্টাগ্রাম স্টোরিতে মিমি এবং তাঁর অভিনীত ছবি ‘মন জানে না’-র গানের অংশ শেয়ার করেন। যেখানে মিমির সঙ্গে রোম্যান্স করতে দেখা যায় যশকে। এরপরেই পাল্টা জবাব দেন নুসরত, ‘মিস ইউ’ দিয়ে কিছু কথা লেখেন, যদিও কিছুক্ষন পর সেই ছবি আর ইনস্টাগ্রামে দেখা যায় না। তাহলে কি নুসরত ভয় পেলেন পাছে মিমির সঙ্গে সম্পর্ক খারাপ হয় বা মিমি রাগ করেন?

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)