‘মিঠাই’ এর জনপ্রিয় নায়িকার ঘরে আসতে চলেছে নতুন অতিথি

News Desk

July 6, 2021 | 1:26 AM
blog image

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাইতে নন্দার চরিত্রে অভিনয় করেছিলেন প্রিয়ম চক্রবর্তী। তবে হঠাৎ করে মিঠাই শ্যুটিং করা বন্ধ করে দিয়েছিলেন প্রিয়ম। শুধু মিঠাই নয় ধারাবাহিক, ওয়েব সিরিজের সব শ্যুটিং এখন বন্ধ রেখেছেন তিনি। জানিয়েছিলেন শারীরিক অসুস্থতার কারণে মিঠাই এর নন্দার চরিত্র থেকে স্বেচ্ছায় সরে এসেছেন প্রিয়ম। হঠাৎ করে অভিনেত্রী সব কাজ বন্ধ রেখেছেন কেন?

শীঘ্রই নাকি টেলি দম্পতি প্রিয়ম আর শুভজিতের বাড়িতে আসতে চলছে নতুন অতিথি। সেই কারণেই অভিনয় থেকে আপাতত ছুটি নিয়েছেন প্রিয়ম। আর এই সুখবর এখনো এই দম্পতি কাউকে না বললেও সোশ্যাল মিডিয়াতে প্রায়শই প্রিয়মের নানান নতুন পোস্ট দেখা যায়। আর তা দেখেই অনেকে আন্দাজ করে নিচ্ছেন প্রিয়মের অনুরাগীরা।

আরও পড়ুন :   বাস্তবে 'ওগো নিরুপমা'-র নায়িকার কাছে হার মানবে বলিউডের নায়িকারাও, রইল পরিচয়

এখনকার অভিনেত্রীর এই পোস্ট দেখে বহু নেটিজেন মন্তব্য করেন, প্রিয়ম নাকি আগের থেকে অনেকটাই তাঁর সৌন্দর্য বেড়েছে। তাঁর চোখ মুখে এক আলাদাই আভা দেখা যাচ্ছে। অভিনেত্রীর এই সৌন্দয্য দেখেই অনেকেই প্রশংসাও করেছেন আবার অনেকেই আন্দাজ করে নিয়েছেন যে তিনি এখন অন্তঃসত্ত্বা। তবে এই প্রেগনেন্সি নিয়ে এই প্রশ্নের উত্তরে হ্যাঁ বলেননি ঠিকই, তবে নাও বলেন নি এমনকি ঘুরিয়ে উত্তর দিয়েছেন।

আরও পড়ুন :   ৫৩ পেরিয়েও ভরা যৌবন, সুপার ড্যান্সার মাধুরীর গ্ল্যামারাস ফিগারে ফিদা নেটিজেনরা

কিছুদিন আগেই হনুমান জয়ন্তীতে ছোট্ট বাচ্চা হনুমানজির ছবি পোস্ট করেন প্রিয়ম। তারপর থেকেই বিষয়টা নিয়ে আরো শোরগোল শুরু হয়েছে। হয়তো এখন এই খবর প্রকাশ্যে না বললেও পরে হয়তো যদিও দুজনের কেউই এই ব্যাপারে এখনো মুখ খোলেননি। তবে তাঁর অনুরাগীরা খুশির খবর শোনার জন্য অপেক্ষা করছেন ইতিমধ্যেই। এখন এই লকডাউনে এই দম্পতি কোয়ালিটি টাইম অতিবাহিত করছেন।

কিছুদিন আগেই হনুমান জয়ন্তীতে ছোট্ট বাচ্চা হনুমানজির ছবি পোস্ট করেন প্রিয়ম। তারপর থেকেই বিষয়টা নিয়ে আরো শোরগোল শুরু হয়েছে। হয়তো এখন এই খবর প্রকাশ্যে না বললেও পরে হয়তো যদিও দুজনের কেউই এই ব্যাপারে এখনো মুখ খোলেননি। তবে তাঁর অনুরাগীরা খুশির খবর শোনার জন্য অপেক্ষা করছেন ইতিমধ্যেই। এখন এই লকডাউনে এই দম্পতি কোয়ালিটি টাইম অতিবাহিত করছেন

২০১৯ সালে অভিনেতা শুভজিৎ করে সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন প্রিয়ম। এই মুহূর্তে স্টার জলসার ধ্রুবতারা ধারাবাহিকে অভিনয় করছেন শুভজিৎ। ছোটপর্দায় একসঙ্গে শুভজিৎ আর প্রিয়ম কাজ না করলেও সেনাপতি ওয়েব সিরিজে একসঙ্গে দেখা গিয়েছিল এই কাপলকে।


আরও পড়ুন

ইউভানের প্রথম রবীন্দ্র জয়ন্তী, সাদা পাঞ্জাবিতে খাঁটি বাঙালি সাজে রাজপুত্র

মায়ের সঙ্গে আর নয়, বিয়ের পর আলিয়াকে নিয়ে নতুন বাড়িতে থাকবেন রণবীর কাপুর!

বাজলো বিয়ের সানাই, সাতপাকে বাঁধা পড়ার আগে ভাইরাল নীল-তৃনার গায়ে হলুদের ভিডিও

হট অবতারে ফের বাংলা সিনেমায় ধরা দেবেন রাইমা সেন, কবে মুক্তি পাবে ছবি?

‘পাকিস্তানের জন্য নিজের উৎসর্গ করতে পারি’, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল মিয়া খলিফার ভিডিও

অক্ষয়ের কুকীর্তি ঢাকতে অভিনেত্রীকে ১০ কোটি টাকা খাইয়েছেন স্ত্রী টুইংকেল খান্না!

৯ বছরের ছোট প্রেমিকের সাথে ঘনিষ্ঠ মূহুর্তে ঐশ্বর্য, বৌমার কীর্তিতে রেগে আগুন জয়া বচ্চন