‘মিঠাই’ ছেড়ে ‘ওগো নিরুপমা’-এর অর্কজাকে চুপিসারে বিয়ে করলেন বিশ্ববসু! শোরগোল নেট দুনিয়ায়

News Desk

July 20, 2021 | 5:58 AM
blog image

“রানী রাসমণি” ও “মিঠাই” ধারাবাহিকে বিভিন্ন চরিত্রে অভিনয় করে বেশ খ্যাতি অর্জন করেছিলেন অভিনেতা বিশ্বাবসু বিশ্বাস। তবে হঠাৎই মিঠাই ধারাবাহিকের “সন্দীপ” এর চরিত্রে অভিনয় করতে করতে উধাও হয়ে যান অভিনেতা। সন্দ্বীপের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা ওঙ্কার। এর পরেই এক গুঞ্জন শুরু হয়। কেউ বলেন অভিনেতা করোনা আক্রান্ত হয়েছেন। আবার কেউ বলছেন অভিনেতার প্রাক্তন প্রেমিকা অর্কজা আচার্যের সঙ্গে চুপি চুপি বিয়ে সেরে নিয়েছেন। সেই কারণেই বর্তমানে ধারাবাহিকে ফিরতে পারেননি অভিনেতা।

গত জুন মাসের একেবারে শেষের দিক থেকেই মিঠাই ধারাবাহিকের সন্দীপ চরিত্রের অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন অভিনেতা। তবে গত ৬ মাস ধরে সন্দ্বীপের চরিত্রে অভিনয় করে অভিনেতা মন জয় করে নিয়েছিলেন তাঁর দর্শকের। এবার বর্তমানে সন্দ্বীপের চরিত্রে তার পরিবর্তে অভিনয় করছেন অভিনেতা ওঙ্কার।

এরপর থেকেই বিভিন্ন প্রশ্নের শুরু হয়। কোথায় গেলেন অভিনেতা? তার কি অর্কজার সঙ্গে বিয়ে হয়ে গিয়েছে? নাকি করোনা হয়েছে অভিনেতার? এইসব প্রশ্নের উত্তরে অভিনেতা এক বিখ্যাত সংবাদপত্রের ডিজিটাল মাধ্যমকে জানান ‘‘না না, আমার করোনা হয়নি। আমি সুস্থ আছি। আসলে মানুষ আমাকে আচমকা আর দেখতে পাচ্ছেন না বলে বিভিন্ন ধরনের কল্পনা করছেন। এটা আর কিছুই নয়।’’ অর্কজার সঙ্গে বিয়ের প্রসঙ্গে অভিনেতা বলেছেন বিয়ে নিয়ে তিনি এখনই কিছু ভাবছেন না। আর সম্পর্কে ফেরার বিষয় নিয়েও কোন সম্ভাবনাই নেই। তবে কেন ধারাবাহিকে ফিরছেন না অভিনেতা? এ বিষয়ে অভিনেতা এখনো কোনো মন্তব্য করেননি।

আরও পড়ুন :   প্রথম সিরিয়ালেই বাজিমাত স্বীকৃতির! জেনে নিন শান্টুর বৌ পূর্ণার প্রকৃত পরিচয়