মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে ধন্যবাদ জানিয়ে পড়লেন বিপাকে, চরম অপমানের মুখে ‘রান্নাঘর’এর সুদিপা!

টলিউডের একজন জনপ্রিয় অভিনেতা ছিলেন প্রয়াত তাপস পাল। পাশাপাশি তিনি তৃণমূলের বহুদিনের সাংসদ ছিলেন বহু সিনেমা উপহার দিয়েছিলেন দর্শকদেরকে। তার ‘গুরুদক্ষিণা’ সিনেমাটি বক্স অফিসে তুমুল হিট হয়। সকলের ভালো লেগে যায় সিনেমাটি । কিন্তু গত বছর তিনি সকলকে ছেড়ে চলে যান না ফেরার দেশে। সম্প্রতি অভিনেতার স্ত্রী নন্দিনী পাল আক্রান্ত হয়েছেন করণের দ্বারা। এই খবর জানালেন ‘রান্নাঘর’ শোয়ের অন্যতম সঞ্চালিকা সুদীপা।

রান্নাঘরের রানী সুদিপা ফেসবুকে পোস্ট করে জানান যে তাপস পালের স্ত্রী নন্দিনী পাল আক্রান্ত হয়েছেন করোনায়। তিনি এও জানান যে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সাহায্যে তিনি এখন একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন এবং তার প্লাজমা থেরাপি চলছে। সুদিপা পোষ্টের শেষে জানিয়েছেন যে এটি কোনো রাজনৈতিক পোস্ট নয়। দয়া করে সেটা বুঝেই মন্তব্য করবেন।

রান্নাঘরের রানী সুদিপার পোস্টে কমেন্ট করেছেন সাংসদ-অভিনেত্রী নুসরত। সম্প্রতি বৈশাখী অনুষ্ঠানে সুদীপা তার রান্নাঘর শোয়ের জন্য খেলা হবে স্লোগান দিয়ে ছোট্ট বিজ্ঞাপন দিচ্ছেন। যদিও সুদীপা একা নন, রচনা ব্যানার্জি তিনিও খেলা হবে স্লোগানে মঞ্চ মাত করছেন। কিন্তু রান্নাঘরের সুদিপা যাকে সকলেই পছন্দ করেন তার এইরকম পোস্টে মোটেই খুশি নন নেট জনতা থেকে ফ্যানেরা। অনেকেরই ধারণা যে এটা এভাবে জানানোর কোনো মানেই হয় না এখানে তো তিনি সম্প্রচার করছেন।

সুদিপার এই পোস্টে অনেকেই নিজেদের নানান মন্তব্য জানান। কেউ কেউ সুদিপার এই পোস্ট সম্পর্কে লিখেছেন,”এইসব পোস্ট করার আগে অন্তত ১০ টা বেডের ব্যাবস্থা করে কিছু মানুষের প্রাণ বাঁচানোর চেষ্টা করুন”। আবার তার সাথে আর কেউ কেউ লিখেছেন,”মানুষ অক্সিজেনের অভাবে মারা যাচ্ছে বেড না পেয়ে মারা যাচ্ছে। মুখ্যমন্ত্রী কেবল তারকাদের সুবিধা করে দিচ্ছেন। আপনি তারকা, তাই আপনারা বিশেষ সুবিধা পান”। কিন্তু এখনো রান্নাঘরের রানী সুদিপা এই কমেন্টের পাল্টা মন্তব্য করেননি। তবে তিনি ধন্যবাদ জানান মুখ্যমন্ত্রীকে।