মুছে গেল সব অপবাদ, বিগ বি ও ইমরান হাশমির হাত ধরে অভিনয়ে ফিরছেন রিয়া চক্রবর্তী

২০২০ টা আর বাকি সবার মত তাঁরও ভালো যায়নি। বলতে গেলে খুবই খারাপ সময়ের মধ্যে দিয়ে গেছেন তিনি। প্রেমিক সুশান্ত সিংহের মৃত্যুর পর মৃত্যুর তদন্ত করতে গিয়ে মাদক চক্রে নাম জড়িয়ে যায় তাঁর। সুশান্তকে মাদক দিতেন এও প্রমাণ হয়। যে কারণে জেলেও যেতে হয় তাঁকে। ২৮ দিন বান্দ্রার জেলে কাটিয়েছিলেন অভিনেত্রী। এত কিছু বলার পর নিশ্চয় বুঝেই গেছেন রিয়া চক্রবর্তীর কথা বলছি।

২০২১ কে নিয়ে সবাই খুব আশাবাদী। তাঁদের মধ্যে রিয়াও পরে বটে। আর ২০২১ যে তাঁকে হতাশ করবেনা তাঁর সংকেতও পাওয়া গেছে। পরিচালক রুমি জাফরির ছবি দিয়ে ফের বলিউডে কামব্যাক করতে চলেছেন অভিনেত্রী। আর এই কামব্যাক বেশ বিশেষ বলেই বোঝা গেল। কারণ বিগ বি অমিতাভ বচ্চনের সঙ্গে স্ক্রীন শেয়ার করেছেন তিনি এই ছবিতে। রিয়ার বিপরীতে অভিনয় করেছেন ইমরান হাশমি।

রুমি জাফরি রিয়ার খুব ভালো বন্ধু। তিনি সম্প্রতি এক সাক্ষাৎকারে জানান, রিয়ার সাথে কয়েকদিন আগেই দেখা করেছেন তিনি। গত বছর রিয়ার উপর দিয়ে যে ঝড় বয়ে গেছে, তা ধীরে ধীরে সামলে নিচ্ছেন নায়িকা। মানসিক বল বাড়িয়ে আবারও আগের ছন্দে ফেরার চেষ্টা করছেন। আগের থেকে অনেকটা সুস্থও হয়ে উঠেছেন তিনি। এই সময় তাঁর কাছের বন্ধু বান্ধব ও আত্মীয়রায় তাঁকে মানসিক বল বাড়াচ্ছেন।

প্রসঙ্গত, রিয়া ২৮ দিন জেলে কাটানোর পর জামিন পেলেও এখনও পুরোপুরি ছার পাননি তিনি। তাঁকে নিয়মিত যেতে হচ্ছে এনসিবি দপ্তরে। তারই সাথে বান্দ্রা পুলিশ স্টেশনেও উপস্থিত হতে হচ্ছে রোজ। তবে নায়িকা যে নিজেকে সামলে নিয়ে এইবার জোরকদমে কাজে লাগতে চলেছেন তা আভাস পাওয়া গেছে। তাঁকে তাঁর ভাইয়ের সাথে নতুন ঘরের খোঁজ করতেও দেখা গেছে। তিনি সব ভুলে একটা নতুন করে শুরু করতে চলেছে তা পরিষ্কার।