মুম্বাইয়ের বস্তিবাসীদের দুঃস্থ মানুষদের হাতে খাবার তুলে দিচ্ছেন অভিনেত্রী ডেইজি, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

News Desk

June 19, 2021 | 11:13 PM
blog image

মুম্বইয়ের বুকে শুরু হয়েছে বর্ষার বৃষ্টি। তার মধ্যেই থাবা বসিয়েছে করোনা অতিমারী। সেলিব্রিটিরা যথাসম্ভব সাধারণ মানুষের পাশে দাঁড়াচ্ছেন। এবার সেই তালিকায় যুক্ত হল অভিনেত্রী ডেইজি শাহ (Daisy shah)-এর নাম।

সম্প্রতি ডেইজিকে দেখা গেল মুম্বইয়ের বস্তি অঞ্চলে গিয়ে বিনামুল‍্যে রেশন বিতরণ করতে। ডেইজির এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, ডেইজি বস্তি অঞ্চলের ঘরগুলিতে গিয়ে প্রত্যেক বাসিন্দার হাতে রেশন তুলে দিচ্ছেন। তাঁকে সাহায্য করছেন আরও এক ব্যক্তি। এদিন ডেইজির পরনে ছিল সাদা কুর্তি, সাদা থ্রি কোয়ার্টার পালাজো এবং পায়ে গোলাপি বর্ষাতি চটি। নেটিজেনরা ডেইজির এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন।

আরও পড়ুন :   বিচারকের আসনে অনুরাধা, অমিত কুমারের পর প্রতিযোগীদের গান নিয়ে মুখ খুললেন গায়িকা

বলিউডে ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসাবে কেরিয়ার শুরু করেছিলেন ডেইজি শাহ। সলমান খান (salman khan) অভিনীত ‘তেরে নাম’ ফিল্মে ডেইজিকে ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসাবে দেখা গিয়েছিল। পরবর্তীকালে তিনি কোরিওগ্রাফার গণেশ আচার্য (Ganesh acharya)-র সহকারী হিসাবেও কাজ করেছেন।

কন্নড় ফিল্মে মাধ্যমে অভিনয় শুরু করলেও বলিউডে ‘ব্লাডি ইস্ক’ ফিল্মের মাধ্যমে অভিনয়ে ডেবিউ করেছিলেন ডেইজি। এরপর 2014 সালে ‘জয় হো’ ফিল্মে সলমানের বিপরীতে নায়িকা হওয়ার ব্রেক পেয়েছিলেন ডেইজি। এই ফিল্মে ডেইজির অভিনয় প্রশংসিত হয়। সলমানের সঙ্গে তাঁকে শেষবার দেখা গিয়েছিল ‘রেস 3′ ফিল্মে। এই ফিল্মে তিনি সলমানের বোনের ভূমিকায় অভিনয় করেছিলেন।