মৃত্যুর পর দাহ করা হবে নাকি দাফন! ফের ট্রোলের শিকার অভিনেত্রী নুসরত

News Desk

July 16, 2021 | 3:08 AM
blog image

নুসরত জাহান (nusrat jahan) ও ট্রোলিং তো এখন সমার্থক হয়ে গেছে। তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবর শুনে তাঁর ঘনিষ্ঠ বন্ধুরাও অনেকেই তাঁর থেকে দূরে থাকতে শুরু করেছেন। এবার নেটিজেনরা জানতে চাইলেন, নুসরতের মৃত্যু হলে তাঁর শেষকৃত‍্য কিভাবে সম্পন্ন হবে!

15 ই জুলাই নিজের দুটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে নুসরত লিখেছেন, মানবজমিনে তিনি একটু সার দিলেন, যাতে তারা সঠিকভাবে বেড়ে ওঠে। এরপর দুটি হাসির চিহ্ন জুড়ে দিয়েছেন নুসরত। নুসরতের শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে গোলাপি রঙের হল্টারনেক টপ ও চোখে রয়েছে কালো ফ্রেমের চশমা। নুসরত ছবিগুলি শেয়ার করার পরেই তাঁকে ঘিরে শুরু হয় ট্রোলের ঝড়। এক নেটিজেন নুসরতকে জিজ্ঞাসা করেছেন, নুসরতের মৃত্যুর পর তাঁকে দাহ করা হবে না দাফন করা হবে।

আরও পড়ুন :   মা হতে চলেছেন ‘মিঠাই’-এর নন্দা, নেটদুনিয়ায় সুখবর দিলেন শুভ্রজিৎ-প্রিয়ম

এছাড়াও নিখিল জৈন (Nikhil jain)-এর সঙ্গে বিয়ে, যশ দাশগুপ্ত (yash Dasgupta)-র সঙ্গে সম্পর্ক ও অন্তঃসত্ত্বা হওয়া নিয়েও নুসরতকে কটাক্ষ করতে শুরু করেন নেটিজেনরা। এমনকি তাঁকে দেশ থেকে তাড়িয়ে দেওয়ার মতো দাবিও উঠতে শুরু করে। এর মাঝেই প্রতিবাদ করে ওঠেন নুসরতের অনুরাগীরা। তাঁরা নুসরতের প্রতি সম্মান রেখেই কথা বলতে বলেন। অনেকে বলেন, ট্রোলারদের জন্যই নুসরত তাঁর ছবিতে এই ধরনের ক্যাপশন দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

2020 সালের শেষ দিক থেকে নিখিল ও নুসরতের সম্পর্কে ভাঙন ধরতে শুরু করে। বর্তমানে শোনা যাচ্ছে, যশের সঙ্গে লিভ-ইন করছেন নুসরত। এমনকি নুসরত নিখিলের সঙ্গে নিজের বিয়েকে ‘অবৈধ’ ঘোষণা করে রাজনৈতিক মহলের প্রশ্নের মুখে পড়েছেন। বিজেপি ইতিমধ্যেই নুসরতের সাংসদ পদ বাতিলের দাবি তুলেছে। কারণ সংসদে নিজের ম্যারিটাল স্টেটাসে নুসরত নিজেকে বিবাহিত বলে দাবি করে স্বামী হিসাবে নিখিল জৈনের নাম নথিভুক্ত করেছেন। ফলে বিজেপির দলীয় নেতৃত্ব মনে করছে, নুসরত তাঁর বিয়ে নিয়ে মিথ্যাচার করেছেন। নুসরতের সন্তানের পিতৃত্ব নিয়ে নুসরত এখনও মুখ খোলেননি। বিখ্যাত লেখিকা তসলিমা নাসরিন (Taslima nasreen) নুসরতকে একাই সন্তান বড় করার পরামর্শ দিয়েছেন।

আরও পড়ুন :   মাদক চক্রে গ্ৰেফতার হওয়া রিয়া চক্রবর্তীকে আর কতদিন জেলে থাকতে হবে? জেনেনিন


আরও পড়ুন

শরীর থেকে চুঁইয়ে পড়ছে গ্ল্যামার, বোল্ড লুকে ছক্কা হাঁকালেন অভিনেত্রী মধুমিতা, ভাইরাল দৃশ্য

সামনেই ভোটের মহাযুদ্ধ, শুভশ্রীকে সঙ্গে নিয়ে জগন্নাথ দেবের আশীর্বাদ নিতে পুরীতে হাজির রাজ চক্রবর্তী

মাথায় লাল টুপি পরে দুর্দান্ত নাচলেন মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ মাদালসা শর্মা, তুমুল ভাইরাল ভিডিও

ভোটের প্রচারে একেবারে মাটির মানুষ দেব, সহজ কথায় মানুষের মন জিতলেন সাংসদ-অভিনেতা

রোগা হওয়ার ইঁদুরদৌড়ে নয়, চরিত্রের তাগিদে ওজন বাড়িয়ে অভিনয়ে ফিরলেন সন্দীপ্তা সেন

অভিনেত্রীর মানবিক রূপ, অসহায় পথশিশুদের প্রতি সাহায্যের হাত বাড়ালেন রাখি সাওয়ান্ত

সেলিব্রিটি হলেও অহংকার নেই একটুও, ডুয়ার্সের ভক্তদের সঙ্গে দেখা করলেন অরিজিৎ সিং