মৃত্যুর সাত মাস পর উদ্ধার সুশান্তের লেখা বিস্ফোরক চিঠি, আবেগে ভাসছেন সুশান্ত ভক্তরা

২০২০ সালটা সকলের কাছে তো বটেই বিশেষ করে বলিউড জগতের কাছে দুঃ সময়ের ইতিহাস হয়ে থাকবে। একের পর এক মৃত্যু ঘটে গিয়েছে বলিউডে। ইরফান খান, ঋষি কাপুর, মোহিত বাঘেল সহ বিখ্যাত সব অভিনেতাদের মৃত্যু হয়েছে এ বছর। তবে, যার মৃত্যুতে সবচেয়ে বেশি তোলপাড় হয়েছিল দুনিয়া সেটা হল অভিনেতা সুশান্ত সিং রাজপুত।

বেশিরভাগ মানুষের মতেই তাঁর মৃত্যু কোনো স্বাভাবিক মৃত্যু নয়। ১৪ জুন বান্দার ফ্ল্যাট থেকে তাঁর দেহ উদ্ধারের পর যেন থমকে গিয়েছিল গোটা দেশ। আর তারপর একের পর এক তদন্তে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্যে। তবে, এখনও তাঁর মৃত্যু রহস্য অধরা সবার কাছে। কিন্তু কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই এখনও চালিয়ে যাচ্ছে তদন্ত।

এমনকি এই সুশান্ত সিং মৃত্যু মামলার রহস্য উদঘাটন করতে গিয়েও বেরিয়ে এসেছিল অভিনেত্রী রিয়া চক্রবর্তীর অভিনেতাকে মাদক দেওয়া এমনকি মাদক পাচার এর মতো জগন্য অপরাধমূলক কাজ। আর তারপরই গ্রেপ্তার হন অভিনেত্রী। এরপর ২৮ দিন জেলে কাটানোর পর ১লক্ষ টাকার বন্ড ও পাসপোর্টের পরিবর্তে জামিনে মুক্তি পায় অভিনেত্রী। এমনকি জানা যাচ্ছে কদিনের মধ্যেই তিনি আবারও পুরোদমে কাজে নামবেন।

অভিনেতার মৃত্যুর পর সকলে যেভাবে তার মৃত্যুর সঠিক কারণ পুনরুদ্ধার এর জন্য আন্দোলন করেছিল এখন সেসব অতীত। সকলেই নিজের নিজের কাজে ব্যস্ত হয়ে পড়েছেন। কিন্তু কাছের মানুষরা তার প্রিয়জনের মৃত্যু কখনই ভুলতে পারেননা। ক্ষণে ক্ষণে তাঁর স্মৃতি ফিরে আসে।

সম্প্রতি সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি সুশান্তের নিজের হাতে লেখা একটি চিঠি ইন্সট্রাগ্রামে পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে যে, সুশান্ত তার নিজের জীবনের ৩০ বছরের ইচ্ছে লিখে রেখেছেন। জীবনে তিনি যে, ভুল খেলা বেঁছেছিলেন তাও অভিনেতা উল্লেখ করেন তাঁর চিঠিতে। সম্প্রতি সেই চিঠিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।