মেকআপ ছাড়া আসলে কেমন দেখতে মাধুরী দীক্ষিত! অবশেষে প্রকাশ্যে এলেন অভিনেত্রী, ভিডিও ভাইরাল

News Desk

April 1, 2021 | 3:49 PM
blog image

৯০ দশক থেকে বলিউডে যে নিজের নাচে তাক লাগিয়ে দিয়েছেন সে আর কেউ না মাধুরী দীক্ষিত। ক্লাসিকাল হোক কিংবা ওয়েস্টার্ন সবেতেই তিনি একশো তে একশো। নাচ ও অভিনয় দক্ষতার জোরে নিজের একেবারে আলাদা পরিচয় গড়ে তুলেছিলেন মাধুরি।

১৯৮৮ সালে মুক্তি পেয়েছিল ‘তেজাব’, এর এক দুই তিন এখনো বহু ভক্তের মনে রাজ করছেন। এরপর অভিনেত্রীর একাধিক সিনেমার সাথে নানান নাচের ভিডিও দেখলে বহু অনুরাগী আজও নেচে ওঠেন। বয়স ৫৩! তবে অভিনেত্রীর গ্ল্যামার এখনো ঠিক আগের মতো আছে। স্বামী সন্তানের সাথে সাথে মন দিয়ে সিনেমা আর রিয়ালিটি শোয়ের নানান কাজে নিজেকে ব্যস্ত রেখেছেন মাধুরি। আর মাঝে মাঝে নিজের নাচের নানান তালিম নিয়ে বেশ কিছু ভিডিও শেয়ার করেই থাকেন অভিনেত্রী।


ভিডিও


আরও পড়ুন :   রিল লাইফে হারিয়ে গেল কোয়েল মল্লিকের সন্তান, ভাইরাল ভিডিও ঘিরে তোলপাড় নেটদুনিয়া

সম্প্রতি মাধুরী ওয়েব সিরিজের অভিনয় করা শুরু করেছেন। নেটফ্লিক্সের একটি ওয়েবসিরিজে কাজ করছেন তিনি। মাধুরী দীক্ষিতের ওয়েব সিরিজের নাম ‘‌ফাইন্ডিং অনামিকা’‌। মাধুরী ছাড়াও এখানে দেখা যাবে সঞ্জয় কাপুর, মানব কউলকে। বিজয় নাম্বিয়ার ও করিশমা কোহলি পরিচালনায় তৈরি হচ্ছে এই ওয়েব সিরিজ। ‘কলঙ্ক’ সিনেমার পর আবার সঞ্জয় কাপুরের সাথে ধক ধক গার্ল শ্যুটিং শুরু করবেন। এছাড়া কালারস এর ডান্স দিওয়ানে সিজন ৩-তে বিচারকের ভূমিকায় দেখা গিয়েছে মাধুরিকে।

আরও পড়ুন :   একের পর এক হট পোজে নেটিজেনদের মুগ্ধ করলেন অভিনেত্রী মধুমিতা, মূহুর্তে ভাইরাল ভিডিও

এসবের পাশাপাশাপাশি অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়। প্রায়শই নিজের ফটোশুট আর নাচের নানান মুদ্রার ভিডিও শেয়ার করে থাকেন। এমনকি স্বামী ছেলের সাথে নানান মজার মুহূর্ত শেয়ার করেই থাকেন। অনেকের প্রিয় অভিনেত্রী মাধুরী তাই অভিনেত্রীর নেটিজেন সংখ্যা নেহাত কম নয়। এবারে অভিনেত্রী সেল্ফ মেকাপ করার একটি ভিডিও শেয়ার করলেন প্রিয় নেটিজেনদের জন্য। নিত্যদিন মেয়েদের কাজের জন্য বেরোতেই হয়। আর অফিসের কাজে কিভাবে ক্যাজুয়াল লুকে বেরোনো যায় সেই রহস্য উন্মোচন করলেন। এরপর নেটিজেনরা এই ভিডিও দেখে অনেকে প্রশংসা করেছেন। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও।


আরও পড়ুন

ছাড় পেল না বিরুষ্কার মেয়েও, তৈমুরের মতোই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার ছোট্ট ভামিকাও

স্বল্প পোশাকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, বোল্ড লুকে প্রশংসা কুড়োলেন অভিনেত্রী পায়েল সরকার, ভাইরাল দৃশ্য

আদরে বোনের বিয়েতে কলকাতায় সুস্মিতা সেন, প্রেমিককে শেখালেন বিয়ের পিঁড়ি ধরা

সঙ্গী দ্বিচারিতা করলে তাকে ত্যাগ করাই শ্রেয়, সে যদি তোমার অনুপস্থিতিতে অন্যের সঙ্গে শয্যা ভাগ করে!’

জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছিলেন, চিরন্তন ‘ক্রাশ’-এর রিপ্লাই পেয়ে আনন্দে আত্মহারা শ্রাবন্তী

রিয়েল হিরো! ছোট্ট শিশুর চোখের অপারেশন করতে প্রয়োজন অনেক টাকা, সাহায্যের হাত বাড়ালেন দেব

ছোট্ট ছেলেকে নিয়ে সপরিবারে কলকাতায় পূজা, শুরু করে দিলেন ‘পাপ’-এর কাজ