মেকাপ ছাড়া বলিউডের সুন্দরী অভিনেত্রীরা বাস্তবে যেমন দেখতে

News Desk

June 2, 2021 | 6:18 AM
blog image

বলিউড নায়িকাদের সৌন্দর্য এবং ফিটনেস বরাবরই আমাদের মুগ্ধ করে। কিন্তু পর্দায় তাঁদের যেমন দেখতে লাগে, বাস্তবেও কি তেমনটাই দেখতে লাগে? না, সকলের ক্ষেত্রে একইরকম মোটেই লাগে না। অনেকে মেকআপে বেশি সুন্দরী অনেকে আবার মেকআপ ছাড়াও একইরকমই সুন্দরী। দেখে নিন কোন নায়িকা মেকআপ ছাড়া আসলে কেমন দেখতে-

কাজল- কাজলের প্রথম দিকের সিনেমা গুলিতে তাকে বেশ কালো লাগতো। এর কারণ সঠিক মেকআপ না থাকা। কাজলের গায়ের রঙ উজ্জ্বল শ্যামবর্ণ। যদিও মেকআপ এর জন্য কাজলের এখনকার সিনেমা গুলিতে তাঁকে অনেক বেশি ভালো লাগে।


ভিডিও


আরও পড়ুন :   এই প্রথম বোল্ড লুকে ধরা দিলেন 'কৃষ্ণকলি' সিরিয়ালের শ্যামা, রইল ছবি

রাণি মুখার্জি- রাণি মুখার্জিকে মেকআপ ছাড়াও দেখতে সুন্দর। তবে তাঁর গালে ফ্যাট রয়েছে যেটা মেকআপ করে ঢেকে দেওয়া হয়।

প্রীতি জিন্টা- প্রীতি জিন্টাকে মেকআপ ছাড়াও একইরকমই লাগে। তিনি সকলসময়ই তাঁর স্কিনকেয়ার রেজিম মেনে চলেন।

অনুষ্কা শর্মা- অনুষ্কা শর্মার প্রথম দিকের সিনেমা গুলো দেখলে বোঝা যাবে তার মুখে যথেষ্টই বেবি ফ্যাট ছিল। কিন্তু সঠিক ফিটনেসের দিকে নজর দিয়ে বর্তমানে সমস্ত বেবি ফ্যাট ঝরিয়ে ফেলেছেন অনুষ্কা। এছাড়া অনুষ্কা তাঁর ঠোঁটে লিপ জব-ও করিয়েছেন।

প্রিয়াঙ্কা চোপড়া- প্রিয়াঙ্কা চোপড়াকে প্রথম দিকে মেকআপ করে তার স্কিন টোন ঠিক করে দেওয়া হতো। স্কিন টোন ঠিক করার পাশাপাশি তার নাক ও ঠোঁটেও মেকআপ করা হতো। কিন্তু পরে প্রিয়াঙ্কা নোজ এবং লিপ জব করান।

আরও পড়ুন :   বলিউডে পাড়ি দিয়েই পাল্টে গেলেন রুক্মিণী, প্রেমিক দেবকে ‘ব্লক’ করলেন অভিনেত্রী!

তাপসী পান্নু- তাপসী পান্নুকে মেকআপ ছাড়াও একইরকমই দেখতে। রাত জাগার কারণে তার মুখে বয়সের ছাপ পড়ছে, যেটা মেকআপ দিয়ে ঢেকে দেন তিনি।

কঙ্গনা রানাওয়াত- কঙ্গনাকে প্রথম দিকে মেকআপের মাধ্যমে তাঁর স্কিনটোন ঠিক করতে হতো। বর্তমানে সঠিক স্কিন রেজিম এবং শরীরচর্চা করে নিজেকে সুন্দরী করেছেন তিনি।

আরও পড়ুন :   'স্ট্রিট ফাইটার’ সায়নী ঘোষকে আসানসোলে ফেরার দাবীতে তৃণমূল ছাত্র পরিষদ

করিনা কাপুর- করিনার স্কিন টোন খুবই ফ্যাকাশে যা তাঁকে মেকআপ দিয়ে ঢাকতে হয়। এছাড়াও তাঁর চোখের নীচে ডার্ক সার্কেল আছে যা তাঁকে মেকআপ দিয়ে ঢাকতে হয়।

সারা আলি খান- সারা আলি খানের মুখ মেকআপ ছাড়া অনেকটাই অন্যরকম লাগে।

শ্রদ্ধা কাপুর- শ্রদ্ধা কাপুরকে মেকআপ ছাড়াও একইরকম দেখতে। তাঁরও চোখের নীচে ডার্ক সার্কেল আছে।

দীপিকা পাড়ুকোন- দীপিকা পাড়ুকোনকে মেকআপ ছাড়া একইরকমই দেখতে। দীপিকারও চোখের নীচে ডার্ক সার্কেল আছে।