মেঘেরা ছুঁয়ে দিচ্ছে শরীর, স্বামীর ঠোঁটে ঠোঁট রেখে প্রেমে ভাসলেন ইমন

News Desk

July 22, 2021 | 3:38 AM
blog image

নাই বা এলো বসন্ত, এখন শ্রাবণ। প্রেমের কি কোনো আলাদা করে মাস হয় নাকি? হয়তো হয়, আবার হয়তো হয়না। মন চাইলেই প্রেম সাগরে ডুব দেওয়া যায়। এই যেমন গভীর প্রেমে ডুব দিয়েছেন গায়িকা শিল্পী ইমন চক্রবর্তী।

স্বামীর ঠোঁটে ঠোঁট ডুবিয়ে চরম ঘনিষ্ঠ মুহূর্ত সকলের সঙ্গে শেয়ার করেছেন ইমন চক্রবর্তী। ক্যাপশন দেন, ‘মুহূর্তরা মেঘের মতো ফিরে ফিরে আসে’। পাহাড়ি কোলে ক্ষণিকের বাসা বেঁধে দুরুন্ত রোম্যান্সে মেতেছেন ইমন-নীলাঞ্জন। গায়িকার এমন আদর ঘন পোস্ট দেখে একজন কমেন্ট করেই বসেন “ইমন ম্যাম আপনি আমার ক্রাশ ছিলেন, যেই দিন আপনার বিয়ে হয়ে গিয়েছে সেই রাতে আমি ঘুমাই নি। আজ আমি কি করবো জানি না”. ইমন উত্তর দিয়েছেন সেই নেট নাগরিককে।

ভরা করোনা আর লক ডাউনের মধ্যেই বিয়ে করেন ইমন ও নীলাঞ্জন। একজন গানে সুর দেন একজন মিউজিক কম্পোজ করেন। দুই সুরেলা প্রাণের মিলন হয় চলতি বছরে বাঙ্গুর গার্ডেন, জেঠিয়া বাড়িতে। এরপর সা রে গা মা পা র শ্যুটিং, করোনার জন্য লক ডাউন। সব মিলিয়ে দুর্দান্ত হানিমুন হয়নি। অবশ্য মাঝে একবার দার্জিলিং গিয়েছিলেন ইমন নীলাঞ্জনার সঙ্গে।

এবারেও সেই পাহাড়। ওই পাহাড়ের বুকে দাড়িয়ে ঠোঁটে ঠোঁট ডুবিয়েছেন গায়িকা। সুর যেমন কণ্ঠে, তেমনই প্রেমের দেখা মিলল পাহাড়ের দেশে মেঘের কোলে। অবশ্য, এরই মাঝে কেউ কেউ সমালোচনামুখর হয়েছেন, কিছু মানুষ বলছেন, এমন ব্যক্তিগত মুহূর্তের ছবি না দেওয়াই ভালো। যদিও গায়িকার সমর্থনে এগিয়ে এসেছেন অনেকেই। তাঁদের মতে, সোশ্যাল মিডিয়ায় নিজের অ্যাকাউন্টে যেরকম ইচ্ছে ছবি তিনি শেয়ার করতে পারেন।

আরও পড়ুন :   ২৫ কোটির বাংলোর বাসিন্দা মাত্র তিনজন, রয়েছে বিদেশে বাড়ি ও বিলাসবহুল গাড়ি, জেনে নিন কপিল শর্মার সম্পত্তির পরিমাণ


আরও পড়ুন

চিকুর কবরে গিয়ে চোখের জলে ভাসালেন মিমি চক্রবর্তী, সন্তানের আত্মার শান্তি কামনায় অভিনেত্রী

‘একদম মিয়া খলিফা লাগছে’, নতুন ছবি পোস্ট করতেই ট্রোলের মুখে পড়তে হলো নুসরাত জাহানকে

মাইক্রো সিমকার্ডের উপর আঁকা সোনু সুদের ছবি, ভক্তের এই প্রয়াসে মুগ্ধ অভিনেতা

নিউইয়র্কের রাস্তায় ১.২ লাখের ব্যাগ নিয়ে পোজ দিলেন সুহানা, ঝড়ের গতিতে ভাইরাল সেই ছবি

টলিপাড়ায় ফের বিয়ের সানাই! বিয়ের সময় ঘোষণা করলেন জনপ্রিয় জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা

বহু সিনেমা করার পরেও ব্যর্থ, অবসাদে আত্মহত্যার রাস্তা বাছেন ‘ধুম ২’সিনেমার অভিনেতা

নুসরতের পর এবার সোনম কাপুর! মা হতে চলেছেন অভিনেত্রী, গুঞ্জন বলিপাড়ায়