মেয়ের কোনো বারন মানতে নারাজ শাহরুখ, আজও ছাড়তে পারেননি এই একটি বদভ্যাস

News Desk

March 31, 2021 | 8:59 AM
blog image

ধূমপান না করলে নাকি মগজে শান দেওয়া যায় না। তাই কি? অনেক প্রভাবশালী প্রতিভা আছেন যাদের ঠোঁটের কোণায় চারমিনার থাকত। যদিও সেই সিগারেট বা বিড়ি গোছের তামাকজাত দ্রব্যের গায়ে লেখাই থাকে, ধূমপান ক্যানসারের কারণ। এরপরেও বহু মানুষ বিন্দাস ধূমপান করেন। অনেকে ক্যান্সারে আক্রান্ত হন , কেউ কেউ সি ও পি ডি তে ভোগেন। কিন্তু ধূমপান এখনও অনেকে বহাল তবিয়তে করছে। আজকের গল্পের ভিলেন শাহরুখ খান।

আরও পড়ুন :   কোচবিহার বাবুরহাট বাজারে আগুন, পুড়লো ৫ টি দোকান

যার প্রেমে পাগল বহু টিনেজার। একটা সময় শাহরুখ একাই তার ফ্যানবেস তৈরি করেছিলেন। এখন বলিউডে অনেকে এলেও কিং খান এখনও কিং ই রয়ে গেছেন। কিন্তু, এনারও চরম কু-অভ্যাস আছে। বলতে পারেন কিং খান চেইন স্মোকার।


ভিডিও


আরও পড়ুন :   ১৫ রকম কাগজ দিয়েও নাগরিকত্ব প্রমাণ করতে পারলেন না অসমের মহিলা

এই অভ্যাস তার বহু পুরনো। বহুদিন ধরেই সিগারেটের নেশা তিনি করেন। বহুবার বিভিন্ন সাক্ষাৎকারে বলেছেন, সন্তানদের কথা মাথায় রেখেই তিনি শরীরচর্চা বেশি করবেন এবং ধূমপান কমিয়ে দেবেন। তবে ধূমপান ছাড়তে পারেননি তিনি।

শাহরুখ আরও বলেছিলেন, “ধূমপান বন্ধ করতে সময়ের দরকার পড়ে। আজ আমার মেয়ে আমায় বলছে ‘বাবা, তুমি বলেছিলে ধূমপান ছেড়ে দেবে’! আমি অনেকটাই ধূমপান কমিয়ে দিয়েছি। এখন দিনে মাত্র ৬বার ধূমপান করি। আরও কমানোর চেষ্টা করব এই মাসের মধ্যে।”

আরও পড়ুন :   মিঠুন বলিউডে সফল হিরো হলে অভিনয় ছেড়ে দেব’, জিতেন্দ্রর এই অপমানের যোগ্য জবাব দেন ‘মহাগুরু’

প্রসঙ্গত, দীর্ঘ চার বছর ফের বড় পর্দায় ফিরতে চলেছেন শাহরুখ খান। ছবির নাম ‘। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিতে রয়েছেন দীপিকা পাডুকোন। কিন্তু সিগারেটের নেশা তার রয়েই গেছে।