মেয়ে সুহানার প্রেমিক হতে গেলে মানতে হবে শাহরুখের সাতটি শর্ত

News Desk

June 7, 2021 | 4:13 PM
blog image

২১ এ পা দিলেন শাহরুখ খান এবং গৌরী খানের মেয়ে সুহানা খান। সুহানা একদম নিজের বাবা শাহরুখ খানের কার্বন কপি নাকি। এই কথা সর্বদা বলে এসেছে সুহানার মা গৌরী খান। গত কাল গৌরির আদুরে মেয়ের জন্মদিন ছিল। এই বছর শাহরুখ এবং গৌরীর কাছে নেই নেয়ে। মা বাবার থেকে অনেকটা দূরে পড়াশোনার জন্য অনেকটা দূরে রয়েছেন সুহানা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মা গৌরি খান শুভেচ্ছা জানিয়েছেন মেয়েকে। মেয়ের একটি ছবি জন্মদিনের শুভেচ্ছা বার্তা দিলেন। লিখেছেন, ‘শুভ জন্মদিন।

অভিনয় নিয়ে নিজের পড়াশোনার কারণে এখন নিউ ইয়র্কে থাকছেন সুহানা। গতবছর লকডাউনে বাড়ি ফিরলেও ফের বিদেশে নিজের পড়াশোনার জন্য পাড়ি দিয়েছেন সুহানা। সুহানা এখনো সিনে ইন্ড্রাস্টিতে পা রাখেননি। পড়াশোনা শেষ করে সিনে জগতে পা রাখবেন। তবে এখন থেকে শাহরুখ কন্যার ফ্যান ফলোয়ার সংখ্যা দেখার মতো। এই স্টারকিড নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়। প্রায়শই নানান মেজাজের নানান ফটোশুটের ছবি শেয়ার করেন। এখনো অভিনয় না করলে অনেক ম্যাগাজিনের হয়ে শাহরুখ তনয়া ফটোসেশান করে থাকেন।


ভিডিও


আরও পড়ুন :   হাতে শাখাপলা, সিঁথিতে সিঁদুর, পদবী বদল, সমস্ত কিছুর পরেও অভিনেত্রী নুসরাত বললেন 'বিবাহিত নই'

সুহানা তাঁর বাবা শাহরুখ খানের চোখের মনি। মেয়েকে চোখে হারায়। তবে মেয়ের জন্য কেমন পাত্র চান সে কি কারোর জানা আছে। তাঁর মেয়ের পেতে হলে সেই পাত্রকে অনেক কশরত করতে হবে একথা নিজেই বলেছেন শাহরুখ খান। ২০১৭ সালে কফি উইথ করণ নামের টক শোতে একবার আলিয়া ভাট ও শাহরুখ খানকে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। আর সেখানেই মেয়ের পাত্র নিয়ে মন্তব্য করেছিলেন কিং খান।

আরও পড়ুন :   বন্যায় থৈথৈ করছে জল, আশ্রয়হীন পথকুকুরদের জন্য চেয়ার পেতে দিলেন অভিনেত্রী স্বস্তিকা

সুহানার যে প্রেমিক হবে সেই ছেলেকে কিছু শর্ত মেনে চলতে হবে। সুহানার প্রেমিককে শাহরুখের তৈরী সাতটি নিয়ম মানতে হবে। প্রথমত সেই প্রেমিককে একটা ভালো চাকরি করতে হবে। দ্বিতীয়ত তাঁকে বুঝতে হবে যে সুহানার বাবা সবসময় সব জায়গায় আছি। তৃতীয়ত বুঝেই নিতে হবে শাহরুখ একেবারেই তাকে পছন্দ করে না। চতুর্থত একজন ভালো উকিলের সাথে তিনি যেন পরামর্শ করে নেয়। পঞ্চমত সুহানা কিং খানের রাজকন্যা তাই সেই প্রেমিকের ভালোবাসার রানী হয়।

আরও পড়ুন :   তবে কি ফেঁসে যাওয়ার ভয়, কেনো এই সেলিব্রিটিরা রিয়াকে সমর্থন করছেন? জল্পনা তুঙ্গে

ষষ্ঠত, শাহরুখ বলেন মেয়ের জন্য তিনি জেলে যেতে হলেও কোনো দ্বিধা বোধ করবেননা। আর সপ্তম ও শেষ হল সেই প্রেমিক যেন মনে রাখে সে তাঁর মেয়ের সাথে যা করবে তিনিও তার সাথে সেটা করতে পিছপা হবেননা। এই কথা শুনে অনেকেই অবাক হন। তবে শাজরুখ পরে বলেন, এসবের কোনোটাই হবে না। মেয়ে যদি কাউকে পছন্দ করে তাহলে তিনি তাকে মেনে নেবেন। যে সাতটি নিয়মের কথা তিনি বলেছেন তার পুরোটাই ইয়ার্কি। এসব বলে প্রেম আটকানো যায়না।


আরও পড়ুন

শ্বশুর বাড়িতে গিয়ে কড়াইয়ে দুধ, নুন, কলা, লঙ্কা গুঁড়ো দিয়ে রান্না করছে তৃনা সাহা! তুমুল ভাইরাল ভিডিও

বিতর্ক এড়াতে ইন্ডিয়ান আইডলের বিচারক আসন থেকে সরে এলেন বিশাল

জনপ্রিয় শিশুশিল্পী পটল এখন যুবতী, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তার বেলি ডান্সের ভিডিও

দ্বিতীয় সন্তান জন্মের আগেই ঘরছাড়া হলেন গর্ভবতী করিনা কাপুর

দীর্ঘদিনের প্রেমে পড়তে চলেছে শীলমোহর! বিয়ের সময় জানালেন হবু দম্পতি অঙ্কুশ-ঐন্দ্রিলা

মেকআপ ছাড়া আসলে কেমন দেখতে মাধুরী দীক্ষিত! অবশেষে প্রকাশ্যে এলেন অভিনেত্রী, ভিডিও ভাইরাল

পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে বক্ষযুগলের খাঁজ, হট লুকে ঝড় তুললেন ‘কিরণমালা’ অভিনেত্রী